স্টার জলসায় আসতে চলেছে নতুন সিরিয়াল ‘কুটুমবাড়ি’, পর্দায় ফিরছেন ‘জবা’

Kutumbari Serial

করোনাকালে লকডাউনে বাড়ির বাইরে পা রাখার উপর নিষেধাজ্ঞা চেপেছে। বাড়িতে থেকেই যেভাবে হোক না কেন দিন কাটাচ্ছেন মানুষ। স্কুল -কলেজ নেই, অফিস-কাছারির বালাই নেই, এমনকি বন্ধু-বান্ধবদের সঙ্গে আড্ডাও রীতিমতো বন্ধ! দৈনন্দিন ব্যস্ততম জীবনে ইতি টেনে দীর্ঘ বেশ কয়েক মাস ধরে বাড়িতেই করোনা আতঙ্কে দিন কাটাচ্ছেন মানুষ। এমতাবস্থায় ঘরবন্দী মানুষের নিত্যদিনের সঙ্গী হয়ে উঠেছে টিভি।

টিভিই একমাত্র পথ যা এই দুঃসহ আতঙ্কের মুহূর্তে মানুষকে ভুলিয়ে রাখতে পারে। আবার করোনা নিয়ে সচেতনও করতে পারে। গত বছরের পর চলতি বছরেও লকডাউনের মধ্যে দিয়ে যাচ্ছে বাংলা। এমতাবস্থায় বাংলার দর্শকদের জন্য স্টার জলসা এবং জি বাংলা অনেকগুলি নতুন ধারাবাহিক লঞ্চ করতে চলেছে টেলিপর্দায়। উভয় টিভি চ্যানেল শীঘ্রই ৪টি নতুন ধারাবাহিক উপহার দিতে চলেছে সিরিয়ালপ্রেমীদের।

স্টার জলসাতে শীঘ্রই আসতে চলেছে দুটি নতুন ধারাবাহিক, “মন ফাগুন” এবং “ধূলোকণা”। জি বাংলাও তাদের দর্শকদের জন্য আনতে চলেছে “শ্রী কৃষ্ণ ভক্ত মীরা” এবং “সর্বজয়া” নামের দুটি ধারাবাহিক। উভয় চ্যানেল কর্তৃপক্ষ ইতিমধ্যেই ধারাবাহিকগুলির প্রোমো লঞ্চ করে ফেলেছে। তবে এই নতুন ধারাবাহিকের সম্প্রচারণ কবে থেকে শুরু হবে, তা এখনো নিশ্চিত নয়। আসলে লকডাউন পর্বে বাড়ি থেকে চলছে শুটিং। অতএব নতুন ধারাবাহিক আসতে বেশকিছু সময় দেরি আছে বলেই মনে করছেন দর্শক।

তবে এই ৪ টি নতুন স্বাদের ধারাবাহিক ছাড়াও কিন্তু টেলিপর্দায় আরও একটি নতুন ধারাবাহিক আসতে চলেছে বলে গুঞ্জন ছড়িয়েছে টলিপাড়ায়। ধারাবাহিকটির নাম “কুটুমবাড়ি”। সৌজন্যে স্টার জলসা। স্টার জলসা অবশ্য এখনও “কুটুমবাড়ি” নিয়ে অফিশিয়ালি কোনও তথ্য তুলে ধরেনি। তবে টলিপাড়ায় গুঞ্জন, যৌথ পরিবারের মোড়কে আরও একটি নতুন এবং মজাদার ধারাবাহিক দেখার সুযোগ পেতে চলেছেন স্টার জলসার অনুরাগীরা।

“কুটুমবাড়ি” ধারাবাহিকের স্টার কাস্ট (Star Cast) নিয়েও থাকছে বড়োসড়ো চমক। এই ধারাবাহিকের হাত ধরেই নাকি ছোটপর্দায় আবার ফিরতে চলেছেন সকলের প্রিয় “জবা”! হ্যাঁ, ঠিকই ধরেছেন। স্টার জলসারই জনপ্রিয় মেগা ধারাবাহিক “কে আপন কে পর” এর “জবা” অর্থাৎ পল্লবী শর্মা (Pallavi Sharma) থাকছেন “কুটুমবাড়ি”তে! শুধু তাই নয়, “আলোছায়া” ধারাবাহিকের “ছায়া” অর্থাৎ ঐন্দ্রিলা বোসও (Oindrila Bose) নাকি থাকবেন এই ধারাবাহিকে।

আরও শোনা গেল, বলিউডের একতা কাপুরের ব্যানারেই নাকি স্টার জলসার “কুটুমবাড়ি” ধারাবাহিক শুরু হওয়ার তোড়জোড় চলছে। ধারাবাহিকের প্রোমোর শুটিং সারা হয়ে গিয়েছে। তবে লকডাউনের কারণে কার্যত শুটিং পিছিয়ে রয়েছে। নয়তো জুন মাস থেকেই নতুন ধারাবাহিকটি দেখার সুযোগ পেতেন সিরিয়ালপ্রেমীরা।

আরও পড়ুন : “দেশের মাটি”র “এসিপি সাহেব” আসলে কে, রইলো তার আসল পরিচয়

প্রসঙ্গত উল্লেখ্য, এই ধারাবাহিক সম্পর্কে চ্যানেল কর্তৃপক্ষ কিন্তু এখনো বিশেষ কোনও তথ্য দেয়নি। সবটাই রয়েছে জল্পনার পর্যায়ে। তবে এই জল্পনা যদি সত্যি হয় তাহলে, আশা করা যায় লকডাউন শেষে শুটিং শুরু হলেই দর্শক নতুন ধারাবাহিক উপভোগ করতে পারবেন।