হামানদিস্তায় ছেঁচে, শিলনোড়ায় বেটে, চাটুতে সেঁকে, পাঁচমিশালি ঘন্ট বানাতে আসছে খুকুমণি

ভোজনপ্রেমী বাঙালির মনে সিঁধ কাটতে আসছে খুকুমণি, সঙ্গে নিয়ে খাবারের হোম ডেলিভারি

খুকুমণি হোম ডেলিভারি

Khukumoni Home Delivery: ১ লা নভেম্বর থেকে স্টার জলসার (Star Jalsha) পর্দাতে আসছে খুকুমণি হোম ডেলিভারি (Khukumoni Home Delivery)। একেবারেই ভিন্ন স্বাদের গল্প শোনাবে এই ধারাবাহিক। বিশেষত ভোজনপ্রেমী বাঙালির মনে নিশ্চয়ই জায়গা করে নেবে খুকুমণি। এমনটাই বিশ্বাস ধারাবাহিকের নির্মাতাদের। স্বল্প আয়োজনে একেবারেই সাধারণ উপকরণে অসাধারণ পদ রাঁধতে জানে খুকুমণি।

খুকুমণি নিতান্তই সাধারণ এক মধ্যবিত্ত পরিবারের মেয়ে। সে অনাথ, থাকে মামা-মামির আশ্রয়ে। তবে সে স্বাধীন, নির্ভীক এবং দৃঢ় চরিত্রের মেয়ে। একাই দায়িত্ব নিয়ে সে খুলে ফেলেছে ‘খুকুমণি হোম ডেলিভারি’। সামান্য উপকরণে সুস্বাদু পদ রেঁধে খাওয়াতে তার জুড়ি মেলা ভার। তাই তার গ্রাহকের সংখ্যাও কিছু কম নয়। এমন ভাবে চলতে চলতেই ভাগ্য ফিরে গেল খুকুমণির।

 ভোজনপ্রেমী বাঙালির মনে সিঁধ কাটতে আসছে খুকুমণি, সঙ্গে নিয়ে খাবারের হোম ডেলিভারি

হোম ডেলিভারি করে সাধারণের তুলনায় তিনগুণ বেশি উপার্জনের সুবর্ণ সুযোগ পেয়ে গেল তাকে। তবে তার জন্য তাকে মানতে হবে এক শর্ত। শর্ত তো নয় যেন এক কঠিন চ্যালেঞ্জের মুখে পড়লো খুকুমণি। শুধু হোম ডেলিভারি করলে হবে না, তার নতুন বদমেজাজি, মানসিকভাবে অস্থিতিশীল খদ্দেরকে রোজদিন নিজে দাঁড়িয়ে থেকে খাইয়ে যেতে হবে তাকে। এই চ্যালেঞ্জ নিয়ে নেয় খুকুমণি। তারপরেই তার দেখা হয় বিহানের সঙ্গে। মা হারা ছেলে বিহান সৎ মা এবং ভাইয়ের অত্যাচারে অতিষ্ঠ। ভালোবাসা কী, তা সে জানে না। অবহেলা তাকে আরও বেশি বদমেজাজি করে তুলেছে।

রেগে গেলে হিতাহিত জ্ঞানশুন্য হয়ে পড়ে বিহান। হাতের কাছে যা পায় তাই ছুঁড়ে মারে। তবে তাকে একমাত্র শান্ত রাখতে পারে সেতার। তাই সারাদিন ঘরের এক কোণে বসে সেতার বাজিয়ে চলে বিহান। খাওয়া-দাওয়ার প্রতি কোনও ভ্রুক্ষেপই নেই বিহানের। তাকেই খাওয়ানোর দায়িত্ব নিতে হবে খুকুমণিকে। খুকুমণির রান্না করা খাবার বিহানের জীবনের স্বাদ বদলাতে পারে কিনা সেই নিয়েই এই ধারাবাহিকের গল্প এগিয়ে চলবে।

ধারাবাহিকে মুখ্য চরিত্রে অভিনয় করছেন রাহুল মজুমদার ভাগ্যলক্ষী ধারাবাহিকে শুভর চরিত্রে দেখেছেন দর্শক। আর রয়েছেন দীপান্বিতা রক্ষিত। তিনি এর আগে সাঁঝের বাতি ধারাবাহিকে পার্শ্ব চরিত্রে অভিনয় করেছেন। এছাড়াও রয়েছেন দীপঙ্কর দে, কাঞ্চনা মৈত্র, সোমা দে প্রমূখ। জীবনে প্রথমবার নায়িকার ভূমিকায় অভিনয় করছেন দীপান্বিতা। অভিনেত্রী জানালেন, “আমিও খেতে খুব ভালবাসি। তাই এই ধারাবাহিকের সঙ্গে আমি খুব রিলেট করতে পারছি। তবে একটা অসুবিধা হচ্ছে সেটা হলো আমি খুব শান্তভাবে কথা বলি রিয়েল লাইফে। আর এখানে খুব উচ্চস্বরে কথা বলতে হয়। তাই গলার অবস্থা খুব খারাপ।”

 

View this post on Instagram

 

A post shared by Star Jalsha (@starjalsha)

অভিনেতা রাহুল কিভাবে ফুটিয়ে তুলছেন নিজেকে? রাহুলের কথায়, “এই ধারাবাহিকে আমি নিজের বাইরে কাজ করছি। চরিত্রটাই অনেক চ্যালেঞ্জিং। একটু বেশি করলে বাড়াবাড়ি লাগবে, আবার কম করলে মনে হবে পারছি না। তাই সব সময় ভাবতে হয় চরিত্রটা নিয়ে।” ধারাবাহিকে তাকে দেখা যাবে সেতার বাজাতে। বাস্তব জীবনে যদিও তার সেতার সম্পর্কে কোনও ধারণাই নেই। তাই চরিত্রের প্রয়োজনে সেতার নিয়ে হোমওয়ার্ক করছেন রাহুল।