টিআরপি নেই, ‘বালিঝড়’ আসতেই কপাল পুড়লো স্টার জলসার জনপ্রিয় সিরিয়ালের, রইল অন্তিম সম্প্রচারের দিনক্ষণ

তলানিতে টিআরপি, তৃণার নতুন সিরিয়ালের জন্য কপাল পুড়লো স্টার জলসার এই সিরিয়ালের

একসাথে অনেকগুলি নতুন সিরিয়ালের পসরা নিয়ে হাজির স্টার জলসা (Star Jalsha)। এর মধ্যে আপাতত কেবল একটি মাত্র নতুন সিরিয়ালের টাইম স্লট ঘোষণা করেছে কর্তৃপক্ষ। এবার আরও একটি নতুন সিরিয়ালের সম্ভাব্য টাইম স্লট নিয়ে জোর জল্পনা শুরু হয়ে গিয়েছে স্টুডিও পাড়াতে। কথা হচ্ছে তৃণা সাহা, কৌশিক রায় এবং ইন্দ্রাশীষ রায়ের নতুন সিরিয়াল ‘বালিঝড়’কে (Bali Jhor) নিয়ে।

গত বছর পুজোর পর এই নতুন সিরিয়ালের প্রোমো প্রকাশ করা হয়েছিল। যা দেখে দর্শকরা আন্দাজ করেছিলেন নতুন বছরের আগেই সিরিয়ালের সম্প্রচার শুরু হয়ে যাবে। কিন্তু তেমনটা হয়নি। চ্যানেল কর্তৃপক্ষ এখনও পর্যন্ত নিশ্চিত ভাবে বালিঝড়ের টাইম স্লট জানায়নি। তবে বর্তমানে স্টার জলসার সিরিয়ালগুলোর টিআরপির যে অবস্থা তাতে নতুন সিরিয়াল প্রাইম স্লটই পাবে সেটা প্রায় নিশ্চিত।

এখন প্রশ্ন হচ্ছে নতুন এই সিরিয়ালের জন্য কোন পুরনো জনপ্রিয় সিরিয়ালের উপর কোপ নেমে আসবে। স্টুডিও পাড়াতে জোর গুঞ্জন, ‘গাঁটছড়া’ ধারাবাহিকের স্লট নিতে চলেছে বালিঝড়। কারণ বিগত বেশ কয়েক মাস ধরে এই সিরিয়ালের টিআরপি ক্রমশ নেমেছে। ঋদ্ধিমান এবং খড়ির কেমিস্ট্রি একসময় দর্শকদের নজর কাড়তে পারলেও ধীরে ধীরে তাদের জনপ্রিয়তা কমে এসেছে।

বলতে গেলে সেরা দশের তালিকাতে একেবারে কোণঠাসা হয়ে পড়েছে স্টার জলসার এক সময়ের এই বেঙ্গল টপার সিরিয়ালটি। শোনা যাচ্ছে, ইশার স্মৃতি ফিরে এলেই নাকি সিরিয়ালের গল্পের ইতি টানা হবে। দর্শকরা এতদিন চাইছিলেন যত তাড়াতাড়ি সম্ভব ইশার স্মৃতি ফিরে আসুক। খড়ি আসলে তার অতীত ভুলে ইশার পরিচয় নিয়ে সিংহ রায়দের ক্ষতি করতে চাইছে। তবে ঋদ্ধিমান তার স্মৃতি ফেরানোর জন্য আপ্রাণ চেষ্টা করে চলেছে।

খড়িদ্ধির জমজমাট রসায়ন, দ্যুতি-রাহুলের ষড়যন্ত্র থেকে শুরু করে কুনাল-বনির মিষ্টি প্রেমের গল্প নিয়ে শুরু থেকে ভালই এগোচ্ছিল সিরিয়ালটি। কিন্তু গত কয়েক মাসের জগদ্ধাত্রী টিআরপি তালিকাতে দারুণভাবে এগিয়েছে। গাঁটছড়ার বিপরীতে বেঙ্গল টপারও হয়েছে এই সিরিয়ালটি। তারপরেও মাসের পর মাস প্রাইম স্লট দখল করে থেকেছে গাঁটছড়া।

যদিও শোনা যাচ্ছে অ্যাক্রোপলিস এন্টারটেইনমেন্টের এই সিরিয়ালটি আগামী এপ্রিল মাস পর্যন্ত চলবে। সিরিয়ালটি এখনই বন্ধ হবে কিনা সেই বিষয়ে মুখ খুলেছিলেন ধারাবাহিকের নায়িকা শোলাঙ্কি রায়। তিনি বলেছেন তার কাছে এখনও সিরিয়াল বন্ধের কোনও খবর এসে পৌঁছায়নি। সেই সঙ্গে এও বলেছেন এরকম সিদ্ধান্তের খবর অভিনেতা-অভিনেত্রীরা সাধারণত একেবারে শেষ মুহূর্তে পেয়ে থাকেন।