বিয়ের আগে বউ চুরি, মুখের বাঁধন খুলতেই ঋষিকে উচিত শিক্ষা দিল পিহু

রাগে-অনুরাগে জমজমাট মন ফাগুনে নতুন প্রোমো, নিমেষে মন জিতে নিল নেটিজেনদের 

MON PHAGUN

স্টার জলসার (Star Jalsha) মন ফাগুন (Mon Phagun) ধারাবাহিকটিতে ঋষি-পিহুর সম্পর্কের রসায়ন নতুন মাত্রা পেয়েছে। ঋষিরাজ এবং পিহুর সম্পর্কের মাঝে এক নতুন চ্যালেঞ্জ এসেছে। যেখানে ঋষিকে প্রমাণ করতে হবে সে পিহু কত ভালবাসে, তার জন্য কী কী করতে পারে। এই পরীক্ষা নেওয়ার জন্য পিহু নতুন এক চ্যালেঞ্জ রেখেছে টুবাইদার সামনে।

ঋষির পরীক্ষা নিতে পিহু আবার নতুন করে বিয়ের পিঁড়িতে বসছে। না, ঋষিরাজের সঙ্গে নয়, পিহু বিয়ে করতে চলেছে ডাক্তার সনৎকে। যদিও অবশ্য সবটাই সাজানো, তবে পিহুর পরিকল্পনার কথা হবে ঋষিরাজের অজানা। কিন্তু বর্তমান পরিস্থিতি এমনই যে ঋষি পিহুকে হারিয়ে ফেলার ভয় রীতিমতো তটস্থ। হাজার চেষ্টা করেও সে পিহুকে ফিরিয়ে আনতে পারছে না।

পিহুর কাছে অনেক সত্যি গোপন করার জন্য ঋষিকে সে ভুল বুঝতে শুরু করেছে। এখন তার মাথায় নতুন প্ল্যানিং চলছে। সে কিছুতেই টুবাইদার সঙ্গে সংসার করবে না আর! তাই নিজের জন্য ম্যাট্রিমনিয়াল সাইট ঘেঁটে পাত্র খুঁজে ফেলেছে পিহু। এদিকে পিহুর জেদ দেখে তাকে হারিয়ে ফেলার ভয় চেপে বসেছে ঋষির মনে।

পিহুকে সব রকমভাবে বুঝিয়েও যখন কাজ হল না তখন বাধ্য হয়ে ঋষিও এক নতুন প্ল্যানিং করে বসে। বিয়ের মণ্ডপ থেকেই পিহুকে নিয়ে পালিয়ে যায় সে। পিহুর মুখ বেঁধে তাকে রীতিমত কিডন্যাপ করে নিয়ে যায় ঋষি! তবে পিহুও হাল ছেড়ে দেওয়ার পাত্রী নয়। তাকে গাড়িতে তুলেই মুখের বাঁধন খুলে দেয় ঋষি। আর ঠিক তখনই ঋষির হাতে কামড় দেয় পিহু! ধারাবাহিকের নতুন প্রোমোতে তেমনটাই দেখা যাচ্ছে।

তবে ঘটনা যাই হোক না কেন, ঋষি-পিহুর এই মান অভিমান পর্ব দেখে দর্শকরা কিন্তু বেশ মজা পাচ্ছেন। এতদিন তাদের জমজমাট প্রেমের কেমিস্ট্রিতে ডুবেছিলেন দর্শকরা। বর্তমানে ধারাবাহিকে যে পর্ব চলছে তাতে নেটিজেনরা ভরপুর মজা নিচ্ছেন। আর পিহুকে ঋষির হাতে কামড়ে দিতে দেখেও তারা তো হেসে গড়িয়েই পরছেন।