সৃজলার কথার বিকৃতি ঘটিয়ে ছড়াচ্ছে ভুয়ো খবর, কড়া জবাব দিলেন ‘মন ফাগুনে’র পিহু

সৃজলার নাম নিয়ে ছড়াচ্ছে ভুয়ো খবর, ভক্তদের সতর্ক করে দিলেন অভিনেত্রী

বলিউড (Bollywood) অভিনেত্রী নোরা ফতেহি (Nora Fatehi) ও বাংলার টেলিভিশন অভিনেত্রী সৃজলা গুহকে (Srijla Guha) নিয়ে চর্চা এখন অন্য মাত্রায় পৌঁছেছে। এতদিন দুজনের বেলি ডান্সের তুল্যমূল্য বিচার চলেছে সোশ্যাল মিডিয়াতে। তবে গতকাল সমস্ত বিতর্ককে ছাপিয়ে গেল সৃজলার একটি মন্তব্য। বিশিষ্ট বাংলা সংবাদ মাধ্যম আনন্দবাজার পত্রিকাতে প্রকাশিত হয়েছিল সৃজলার একটি বক্তব্য যাকে কেন্দ্র করে কার্যত তোলপাড় হয় সোশ্যাল মিডিয়া।

সৃজলা ভাল অভিনেত্রী হওয়ার পাশাপাশি একজন খুব ভাল ডান্সার। স্টার জলসা বিভিন্ন অনুষ্ঠানের মঞ্চে তার নাচের পারফরমেন্স বারবার মুগ্ধ করেছে দর্শকদের। বিশেষত তার বেলি ডান্স দেখে তাকে অনেকে বাংলার নোরা ফতেহি বলে প্রশংসা করেন। তবে কেউ কেউ আবার তাকে কটাক্ষ করতেও ছাড়েন না। কারও কারও মতে সৃজলা নাকি নোরাকে নকল করেন। এর পরিপ্রেক্ষিতেই সৃজলার একটি মন্তব্য ভাইরাল হয় সোশ্যাল মিডিয়াতে।

আনন্দবাজার পত্রিকাতে প্রকাশিত একটি প্রতিবেদনে সৃজলাকে উদ্ধৃত করে লেখা হয়, “নাচের প্রতি আমার ভালবাসা সেই ছোটবেলার। আমার নিন্দুকরা অনেকেই আমাকে অনুষ্ঠানে দেখে বলেন নোরা ফাতেহিকে নাকি আমি নকল করি। কে নোরা? ও বিখ্যাত হওয়ার আগে থেকে আমি বেলি ডান্স করি। সুতরাং এটা বললে আমি মোটেও মানব না।”

এদিকে সৃজলা নোরাকে চিনতে অস্বীকার করায় তাকে নিয়ে ট্রোলিংয়ের মাত্রা বাড়ছে। শেষমেষ আর চুপ থাকতে না পেরে অবশেষে ইনস্টাগ্রাম স্ট্যাটাসে এই বিষয়ে মুখ খোলেন অভিনেত্রী। তিনি ওই প্রতিবেদনের স্ক্রিনশট তুলে ধরে জানিয়েছেন তিনি এমন কোনও কথাই বলেননি। সেই সঙ্গে তিনি এমন খবরে কাউকে বিশ্বাস না করার অনুরোধ করেছেন। পাশাপাশি সোশ্যাল মিডিয়াতে তিনি একটি ভিডিও শেয়ার করেছেন নিজের। সেখানেও তিনি সকলকে অনুরোধ করেছেন যতক্ষণ না পর্যন্ত তিনি নিজের মুখে কিছু বলছেন ততক্ষণ যেন কেউ এরকম উড়ো খবরে বিশ্বাস না করেন।

সৃজলার এই পোষ্টের আগেই অবশ্য ভাইরাল হয়েছে ওই প্রতিবেদনের খবরটি। এই নিয়ে সোশ্যাল মিডিয়াতে তুলোধোনা হচ্ছে তাকে। অনেকেই তার ‘অহংকারী’ বক্তব্যের জন্য তার সমালোচনা করছেন। যদিও অভিনেত্রীর ভক্তরা অবশ্য সকলকে কড়া জবাব দিচ্ছেন। কোনও কিছু না জেনে সৃজলার বিরুদ্ধে যারা মন্তব্য করছেন তাদের ধুয়ে দিচ্ছেন ভক্তরা।

উল্লেখ্য কিছুদিন আগেই বলিউডের প্রখ্যাত গায়ক কেকে-কে নিয়েও এমনই একটি মন্তব্য করে সোশ্যাল মিডিয়ার বিরাগভাজন হয়েছিলেন বাংলার গায়ক রূপঙ্কর বাগচী। তিনিও মন্তব্য করেন ‘কে কেকে?’ রূপঙ্করের এই মন্তব্য ভালভাবে নেননি তার ভক্তরা। ভাইরাল এই প্রতিবেদন দেখে অনেকেই রূপঙ্করের প্রসঙ্গ তুলে ধরে সৃজলাকে হেনস্থা করছেন।