‘আমাকে কোনও অনুষ্ঠানে ডাকা হয় না’, আক্ষেপ সোনামণি সাহার

হিংসেতে কেউ বন্ধু হতে চায় না, ’মোহর’ -এর সোনামণিকে এড়িয়েই চলে ইন্ডাস্ট্রি, মুখ খুললেন অভিনেত্রী

বাংলা টেলিভিশনের (Bengali Telivision) পর্দাতে একজন জনপ্রিয় অভিনেত্রী হলেন সোনামণি সাহা (Sonamoni Saha)। বিগত কয়েক বছর ধরে তিনি একের পর এক ধারাবাহিকে অভিনয় করার মাধ্যমে দর্শকদের কাছে অত্যন্ত পছন্দের নায়িকা হয়ে উঠেছেন। ‘দেবী চৌধুরানী’, ‘মোহর’ এর পর এখন স্টার জলসাতে ‘এক্কাদোক্কা’ ধারাবাহিকে অভিনয় করছেন তিনি। বাংলা টেলিভিশনের এমন একজন জনপ্রিয় অভিনেত্রীর জীবনেও রয়ে গিয়েছে কিছু আক্ষেপ।

‘দেবী চৌধুরানী’ ধারাবাহিকের হাত ধরে ইন্ডাস্ট্রিতে প্রবেশ ঘটলেও স্টার জলসাতে ‘মোহর’ ধারাবাহিকে অভিনয় করার পরই তার জনপ্রিয়তা আচমকা বেড়ে যায়। এই আকাশছোঁয়া জনপ্রিয়তার কারণে তার হাতে এখন সিরিয়াল কিংবা সিনেমাতে অভিনয় করার অনেক সুযোগ রয়েছে। ইতিমধ্যেই একটি সিনেমার শুটিংয়ের কাজও তিনি শুরু করেছিলেন।

সিরিয়ালের পাশাপাশি ইতিমধ্যেই পর্দার সহ অভিনেতা প্রতীক সেনের সঙ্গে রানা সরকারের ‘বেহায়া’ ছবির শুটিং শুরু করেছিলেন তিনি। তবে সেই কাজ মাঝপথে বন্ধ হয়ে যায়। এখন আবার বাংলা সিরিয়ালে চুটিয়ে কাজ করছেন সোনামণি। বাংলার ঘরে ঘরে সোনামণির জনপ্রিয়তা তুঙ্গে। কিন্তু ইন্ডাস্ট্রি তাকে যেন এখনও আপন করে নিতে পারেনি।

সম্প্রতি দুর্গাপূজা উপলক্ষে হিন্দুস্তান টাইমস বাংলার কাছে একটি সাক্ষাৎকার দিতে গিয়ে এই বিষয়ে মুখ খুলেছিলেন অভিনেত্রী। অভিনেত্রী জানিয়েছেন এখনও পুজোর দিনগুলো তার একাই কাটে। কারণ এখানে নাকি তার কোনও বন্ধু নেই। কেউ তার সঙ্গে বন্ধুত্ব করতেই চায় না। এর কারণ তার নিজেরও অজানা।

সোনামণি বলেছেন, “পুজোর দিনগুলো বন্ধুদের সাথে আড্ডা দিতে ইচ্ছে করে ভীষণ। কিন্তু কেউ আমার সঙ্গে বন্ধুত্ব করতে চায় না। শুধু ইন্ডাস্ট্রি নয় ইন্ডাস্ট্রির বাইরেও আমার বন্ধু নেই। কেন জানি না কেউ আমার সাথে বন্ধুত্ব করে না। হয়তো আমার কোনও সমস্যা আছে। এমনকি কোনও অনুষ্ঠানেও আমায় ডাকা হয় না”। আক্ষেপ করেই কথাগুলো বলেছেন সোনামণি।

Audience Are Not Happy With Sonamoni Saha Casting On Ekka Dokka

বর্তমানে সপ্তর্ষি মৌলিকের বিপরীতে লীনা গাঙ্গুলীর ‘এক্কাদোক্কা’ সিরিয়ালে অভিনয় করছেন সোনামণি। বাস্তব জীবনে তিনি এখন ডিভোর্সী। তবে তার সঙ্গে তার সহ-অভিনেতা প্রতীক সেনের প্রেমের গুঞ্জন রয়েছে স্টুডিও পাড়ায়। প্রতীক এখন ‘সাহেবের চিঠি’ ধারাবাহিকে নায়কের চরিত্রে অভিনয় করেন।