আচমকাই বন্ধ হয়ে যাচ্ছে স্টার জলসার এই জনপ্রিয় ধারাবাহিক, মন খারাপ ভক্তদের

স্টার জলসার দর্শকদের জন্য দুঃসংবাদ, আচমকাই বন্ধ হয়ে যাচ্ছে এই জনপ্রিয় ধারাবাহিক

Bangla serial shooting

একদিকে একের পর এক নতুন নতুন ধারাবাহিকের আসার খবর ঘোষণা করছে স্টার জলসা (Star Jalsha)। অন্যদিকে নতুনদের জায়গা করে দিতে পুরনোদের স্লট ছিনিয়ে নেওয়া হচ্ছে। চ্যানেলের এই সিদ্ধান্তে অবশ্য একদিকে খুশি দর্শকরা। কারণ বাংলা ধারাবাহিক বেশি দিন চললেই তো টিআরপির জন্য অতি নাটকীয়তার আশ্রয় নিতে হয়। তার চেয়ে বরং গল্পের মধ্যে থাকতে থাকতেই ধারাবাহিক বন্ধ হলে ভালো বলে মনে করেন দর্শকদের একাংশ।

এবার স্টার জলসার তরফ থেকে আরও একটি ধারাবাহিক বন্ধ করার উদ্যোগ নেওয়া হচ্ছে। যদিও এই খবরে কিন্তু দর্শকদের মন বেজায় খারাপ। কারণ যে ধারাবাহিক বন্ধের সিদ্ধান্ত নেওয়া হচ্ছে তা দর্শকদের অতি প্রিয় ছিল। স্টার জলসা এবার শীঘ্রই শান্টু-পূর্ণার প্রেম কাহিনীতে পূর্ণচ্ছেদ বসাতে চলেছে। খুব শীঘ্রই শেষ হয়ে যাবে খেলাঘর ধারাবাহিকটি।

এই খবরে দর্শকদের মন খারাপ হয়েছে। পূর্ণা আর শান্টুকে ধারাবাহিকে আর দেখা যাবে না ভেবেই তাদের মন খারাপ। উল্লেখ্য স্টার জলসার বহু পুরনো ধারাবাহিকের মধ্যে ‘খেলাঘর’ অন্যতম। মাঝে টিআরপির অভাবে সন্ধে ৬ টা থেকে সরিয়ে ‘খেলা ঘর’কে বিকেল পাঁচটায় নিয়ে যাওয়া হয়েছিল। এবার ধারাবাহিকের গল্প এখানেই শেষ করার সিদ্ধান্ত নেওয়া হয়েছে।

বিগত কয়েকদিন ধরে এই ধারাবাহিকের গল্পে অতি নাটকীয়তা দেখানো হচ্ছে বলে অভিযোগ করতে থাকেন দর্শকরা। তারাই বলতে শুরু করেন এইভাবে গল্পের গরু গাছে তোলার থেকে ধারাবাহিক বন্ধ করে দেওয়া ভালো। দর্শকদের আবদার অনুসারে শীঘ্রই এবার ধারাবাহিকটি বন্ধ করে দেওয়া হতে চলেছে।

Star Jalsha Khelaghor New Time Table

আগামী আগস্ট মাসের মাঝামাঝি সময়ে এই ধারাবাহিকের সম্প্রচার বন্ধ করা হতে পারে বলে স্টুডিও পাড়ায় গুঞ্জন। চ্যানেলের তরফ থেকে অবশ্য এখনও কোনও নির্দিষ্ট তারিখ জানানো হয়নি। ধারাবাহিক শেষ হলেও গল্পের প্রধান দুই চরিত্র শান্টু-পূর্ণা, ওরফে সৈয়দ আরেফিন এবং স্বীকৃতি মজুমদারকে আবার নতুন করে নতুন কোনও ধারাবাহিকে দেখতে চাইছেন দর্শকরা।