বদলে গেল স্টার জলসার টাইম স্লট, অনুরাগের ছোঁয়া, মাধবীলতা, ধুলোকণার স্লটে এল বড় পরিবর্তন

স্টার জলসার সময়সূচিতে বড় পরিবর্তন, আচমকাই বদলে গেল সব ধারাবাহিকের স্লট, রইল নতুন সময়সূচী

ANURAGER CHOWA DHULOKONA MADHABILATA REPEAT TELECASTING TIME

বাঙালির কাছে বিনোদনের অন্যতম বড় মাধ্যম টেলিভিশন (Bengali Telivision)। বাংলা সিরিয়াল (Bengali Mega Serial) নিয়ে যতই সমালোচনা, ট্রোলিং চলুক না কেন, দিনের শেষে সিরিয়াল ছাড়া এক মুহূর্তও কল্পনা করতে পারেন না মা-ঠাকুমারা। নতুন যুগের নতুন বাংলা সিরিয়ালগুলো দর্শকদের মনের অনেকটা জায়গা জুড়ে রয়েছে। এবার বাংলা সিরিয়াল নিয়েই দর্শকদের জন্য রয়েছে একটি বড় খবর।

আচমকা সিরিয়াল বন্ধের খবরে মন খারাপ হয়ে যায় দর্শকদের। আবার প্রিয় ধারাবাহিকের স্লট বদলে গেলেও উদ্বিগ্ন হয়ে পড়েন তারা। দর্শকদের উদ্বেগ বাড়িয়ে এবার স্টার জলসা (Star Jalsha) বেশ কিছু জনপ্রিয় সিরিয়ালের সময়সূচিতে (New Time Slot) পরিবর্তন আনল। এর মধ্যে রয়েছে অনুরাগের ছোঁয়া (Anurager Chhowa), মাধবীলতা (Madhabilata) এবং ধূলোকণা (Dhulokona)।

এই মুহূর্তে স্টার জলসার বেশকিছু সিরিয়াল দর্শকদের কাছে অতি জনপ্রিয়তা পাচ্ছে। তাদের মধ্যে তিনটি প্রধান ধারাবাহিকের নাম অনুরাগের ছোঁয়া (Anurager Chhowa), মাধবীলতা (Madhabilata) এবং ধূলোকণা (Dhulokona)। শোনা যাচ্ছে এই তিনটি ধারাবাহিকের স্লট সম্প্রতি পরিবর্তন করা হয়েছে। অর্থাৎ এবার থেকে পুরনো স্লটের বদলে নতুন স্লটে পছন্দের ধারাবাহিক দেখতে পাবেন দর্শকরা।

অনুরাগের ছোঁয়া দর্শকদের অতি পছন্দের সিরিয়াল। এখন এই সিরিয়ালের টিআরপিও বেশ ভাল। সূর্য-দীপার সম্পর্কের টানাপোড়েন, সূর্যর দীপার সন্তানের পিতৃপরিচয় অস্বীকার করা থেকে দীপার কিডন্যাপ হয়ে যাওয়া, ধারাবাহিক থেকে এক মুহূর্তের জন্যেও চোখ সরাতে পারছেন না দর্শকরা। অন্যদিকে বারবার বিয়ে, লিপস্টিক দিয়ে সিঁদুর দান দেখিয়ে ট্রোল্ড হলেও ধূলোকণাও ভালোই টিআরপি পাচ্ছে।

তবে এই মুহূর্তে স্টার জলসার নতুন ধারাবাহিক মাধবীলতা তুলনামূলকভাবে কিছুটা পিছিয়ে আছে। তবুও সেরা দশের তালিকায় প্রত্যেকবার জায়গা করে নেয় মাধবী। স্টার জলসা তাই এখন এই তিনটি ধারাবাহিকের উপর নজর দিয়েছে। বদলে গেল এই তিন ধারাবাহিকের রিপিট টেলিকাস্টের সময়। অনুরাগের ছোঁয়া আগে দুপুর ১২:৩০ টায় দেখানো হত। কিন্তু এখন দিদি নাম্বার ওয়ান এর বিপরীতে বিকেল ৫.০০ টায় দেখানো শুরু হয়েছে।

মাধবীলতা সিরিয়ালটি রাত ৮.৩০-এ সম্প্রচার হয়। এর আগে রিপিট টেলিকাস্টের সময় ছিল বিকেল ৩.৩০টে। কিন্তু এখন পরিবর্তিত সময় অনুসারে মাধবীলতার সম্প্রচার হবে সকাল ৮.০০টা এবং দুপুর ১২:৩০। ধুলোকণা ধারাবাহিকটি বিকেল ৪.০০টের পরিবর্তে দেখতে পাবেন সকাল ৭.৩০টায় এবং দুপুর ১.৩০টায়।