নায়িকার মৃত্যু দেখিয়েই শেষ হবে জনপ্রিয় ধারাবাহিক, আগস্টে ধারাবাহিক বন্ধের খবর হল ফাঁস

আবারও বন্ধের মুখে জনপ্রিয় ধারাবাহিক, খবর পেয়ে মন খারাপ দর্শকদের

টিআরপি যদি নেমে যায় তাহলে যত জনপ্রিয় ধারাবাহিকই হোক না কেন, বন্ধ করে দিতে হয় চ্যানেলকে। স্টার জলসা তবুও জনপ্রিয়তা বিচার করে কিছু কিছু ধারাবাহিককে দুপুরের স্লটে নামিয়ে আনে। দুপুরের স্লটে নেমে এলেও এক বছর অতিক্রম করেছে স্টার জলসাতে (Star Jalsha) এরকম জনপ্রিয় ধারাবাহিক কিছু কম নেই। তালিকায় রয়েছে মোহর, খড়কুটো (Khorkuto)।

তবে এবার স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক বন্ধ হওয়ার মুখে। কিছুদিন আগেই বন্ধ হয়ে গিয়েছে মোহর ধারাবাহিকটি। এবার বন্ধ হতে চলেছে খড়কুটো। ইন্ডাস্ট্রিতে এমনটাই গুঞ্জন শোনা যাচ্ছে। এই প্রসঙ্গে আনন্দবাজার অনলাইনের কাছে মুখ খুলেছেন ‘সাজি’ ওরফে সোনাল মিশ্র। ধারাবাহিক বন্ধ হওয়া সম্পর্কে কী বলেছেন সাজি?

আনন্দবাজার অনলাইনের কাছে সোনাল জানিয়েছেন, “আমরা এখনও কোনও আনুষ্ঠানিক ঘোষণা শুনিনি। তবে যে কোনও ধারাবাহিক একদিন না একদিন শেষ তো হবেই।” ধারাবাহিকে এই মুহূর্তে সাজির গুরুত্ব চরমে। গত কয়েক মাস ধরে সাজিকে নিয়ে গল্প সাজিয়েছেন লীনা গাঙ্গুলী। যা দর্শকদের থেকে বেশ প্রশংসাও পেয়েছে।

লীনা গাঙ্গুলী একবার একটি সাক্ষাৎকারে বলেছিলেন তার ধারাবাহিকে যে কোনও চরিত্র গুরুত্বপূর্ণ। সব চরিত্রকেই সমান গুরুত্ব দিয়ে গল্প এগিয়ে নিয়ে চলেন তিনি। ধারাবাহিকে গুনগুন-সৌজন্যের ট্র্যাকের পাশাপাশি সাজিকে নিয়েও গল্প এগিয়ে বেশ ভালই সাড়া পেয়েছিলেন তিনি।

এদিকে ধারাবাহিকে গুরুত্ব পাওয়ার কারণে ইদানিং সোনালে জনপ্রিয়তাও অনেক বেড়েছে। এখন ধারাবাহিকে সাজির আবার বিয়ে হতে চলেছে। প্রথমবার বিয়ের তিক্ত অভিজ্ঞতার পর এবার সাজি তার মনের মত জীবনসঙ্গী পেয়েছে। তার জীবনের শুভ মুহূর্ত শুরু হয়েছে। জীবনের কঠিন থেকে কঠিনতম পরিস্থিতিতে ধৈর্য ধরে রাখার পুরস্কার পেল সাজি।

দ্বিতীয়বার বিয়ের পিঁড়িতে বসা নিয়েও সোনাল তার অনুভূতির কথা জানিয়েছেন আনন্দবাজারকে। তিনি বলেছেন কনে সাজার একটা আলাদা অনুভূতি সব সময় কাজ করে। সাজে চরিত্রের মাধ্যমে দেখানো হচ্ছে জীবনে যেমন খারাপ সময় আসে তেমনই ভাল সময়ও আসে।