‘গোধূলী আলাপ’ ধারাবাহিকের নায়িকা বাস্তবে কে, রইলো অভিনেত্রীর আসল পরিচয়

গোধূলি আলাপের ‘নোলক’ বাস্তবে কে, রইলো স্টার জলসার নতুন নায়িকার আসল পরিচয়

স্টার জলসাতে (Star Jalsha) সম্প্রতি সম্প্রচারিত হয়েছে আসন্ন ধারাবাহিকের একটি প্রোমো। ধারাবাহিকের নাম ‘গোধূলি আলাপ’ (Godhuli Alap)। চেনা-অচেনা তারকাদের নিয়ে আসছে নতুন ধারাবাহিক। এই ধারাবাহিকের হাত ধরে বহু বছর বাদে টেলিভিশনের পর্দায় ফিরলেন কৌশিক সেন (Koushik Sen)। তার বিপরীতে রয়েছেন যে নায়িকা তিনি স্টার জলসাতে নবাগতা। তাই অনেকেই চেনেন না তাকে। আজ জেনে নিন নতুন ধারাবাহিকের ‘নোলক’ এর আসল পরিচয়।

কৌশিক সেনের বিপরীতে যিনি কমবয়সি নায়িকার চরিত্রে অভিনয় করছেন তার নাম সোমু সরকার (Somu Sarkar)। তার বাড়ি দক্ষিণ দিনাজপুরে। তবে তিনি পড়াশোনা করেছেন যাদবপুর বিশ্ববিদ্যালয় থেকে। বর্তমানে কর্মসূত্রে কলকাতাতেই থাকছেন। উল্লেখ্য, স্টার জলসার এই আসন্ন ধারাবাহিক অভিনেত্রীর প্রথম কাজ নয়। তিনি এর আগে আকাশ আট চ্যানেলে ‘ইকির মিকির’ ধারাবাহিকেও অভিনয় করেছিলেন।

রাজ চক্রবর্তীর প্রোডাকশন হাউসের আওতায় আসছে এই নতুন ধারাবাহিক। বিপরীতে থাকছেন কৌশিক সেন, সোহাগ সেন, ভাস্কর চট্টোপাধ্যায়দের মত তারকারা। অভিনেত্রী তার কেরিয়ারের শুরুতেই এমন সুবর্ণ সুযোগ পেয়ে আপ্লুত। বিশেষত কৌশিক সেনের বিপরীতে অভিনয় করার সুযোগ পেয়ে তিনি নিজের মনের আনন্দ চেপে রাখতে পারছেন না।

সোমুর কথায়, “পুরোটাই স্বপ্ন বলে মনে হচ্ছে। আমি কৌশিকদার অন্ধ ভক্ত। এর আগে দেখেছি ওঁকে। কিন্তু আলাপ হয়নি। যেই শুনলাম ওঁর সঙ্গে কাজ করতে চলেছি, হৃদস্পন্দন বেড়ে গিয়েছিল”। এই ধারাবাহিকে একটি গ্রামের মেয়ের চরিত্রে অভিনয় করছেন সোমু। তাদের পরিবার অত্যন্ত গরীব। সে বহুরূপী সেজে গ্রামের পথে ঘাটে ঘুরে নাচ দেখায়।

নোলকের গরিব বাবা অন্যায়ের প্রতিবাদ করতে আদালতের দ্বারস্থ হয়েছিলেন। সেখানে আইনজীবী অরিন্দম রায় ওরফে কৌশিক সেন তাকে ন্যায় এনে দেন এবং তার পাশে থাকার আশ্বাস দেন। এদিকে নোলকের বিয়ের দিন তার বর উধাও। গ্রামের মেয়ে লগ্নভ্রষ্টা হলে তার জীবনটা নষ্ট হয়ে যেতে পারে। অগত্যা বিয়ের পিঁড়িতে বসে পড়েন অরিন্দম। তারপর ‘হাঁটুর বয়সী’ মেয়েকে বউ করে নিয়ে বাড়ি ফেরেন। বাড়ি ফিরতেই শুরু হয় হাজার একটা কথা। এরপর কি হবে? জানতে হলে চোখ রাখতে হবে স্টার জলসার পর্দায়।