‘গাঁটছড়া’তে আর দেখা যাবে না ‘খড়ি’কে, শোলাঙ্কির জায়গা ছিনিয়ে আসছেন এই জনপ্রিয় অভিনেত্রী

বদলে যাচ্ছে খড়ির মুখ, শোলাঙ্কির পরিবর্তে গাঁটছড়ার নতুন নায়িকা হয়ে আসছেন এই জনপ্রিয় অভিনেত্রী

এই মুহূর্তে স্টার জলসার (Star Jalsha) প্রথম সারির জনপ্রিয় ধারাবাহিক হল ‘গাঁটছড়া’ (Gantchhora)। ধারাবাহিকের প্রধান আকর্ষণ হল ঋদ্ধি এবং খড়ির রসায়ন। বেশিরভাগ দর্শকেরই মন ছুঁয়ে গিয়েছে শোলাঙ্কি রায় এবং গৌরব চ্যাটার্জীর এই জুটি। মধ্যবিত্ত বাড়ির মেয়ে খড়ি এবং সিংহ রায়ের জুয়েলার্সের কর্ণধার ঋদ্ধিমান সিংহ রায়ের কেমিস্ট্রিতে এখন বুঁদ হয়ে রয়েছে গোটা বাংলার মানুষ। কিন্তু এবার নাকি এই কেমিস্ট্রিতে ধরলো ভাঙ্গন। ‘গাঁটছড়া’তে নাকি দেখা যাবে না খড়িকে!

অভিনেত্রী শোলাঙ্কি রায়ের (Solanki Roy) জায়গা ছিনিয়ে ধারাবাহিকের পা রাখছেন এক জনপ্রিয় অভিনেত্রী। তিনিও স্টার জলসারই নায়িকা। এই খবর শুনে তো ভক্তদের মাথায় পড়েছে হাত। কারণ খড়ি হিসেবে শোলাঙ্কিকে ছাড়া তারা আর কাউকে ভাবতেই পারেন না যে। শোলাঙ্কির বদলে গৌরবের বিপরীতে কে থাকছেন জানেন? গাঁটছড়ার নতুন খড়ি হতে চলেছেন খেলাঘর (Khelaghor) সিরিয়ালের স্বীকৃতি মজুমদার (Swikriti Majumder)।

গাঁটছড়া ধারাবাহিকের হাত ধরে খুব শীঘ্রই আবার পর্দায় ফিরতে চলেছেন স্টার জলসার জনপ্রিয় নায়িকা স্বীকৃতি মজুমদার। স্বীকৃতি এর আগে ‘খেলাঘর’ ধারাবাহিকে অভিনয় করেছেন। তাকে সকলে পূর্ণা নামে জানেন। খেলাঘরের শান্টু-পূর্ণা জুটিও ছিল সুপারহিট। ধারাবাহিকের পর এটাই স্বীকৃতির আবার নতুন কাজ। তবে শুধু খড়ির মুখ নয়, বদল আসছে ঋদ্ধিমানের মুখেও।

আসলে ঋদ্ধি-খড়ির পাশাপাশি গাঁট ছড়া সিরিয়ালের প্রায় প্রত্যেকটি চরিত্রের মুখেরই পরিবর্তন হবে। কারণ খুব শীঘ্রই বাংলার জনপ্রিয় গাঁট ছড়া সিরিয়ালের হিন্দি রিমেক আসতে চলেছে টিভির পর্দায়। সেখানে ঋদ্ধি এবং খড়ির চরিত্রে অভিনয় করবেন যথাক্রমে স্বীকৃতি মজুমদার এবং বাংলা টেলিভিশনের জনপ্রিয় অভিনেতা ক্রুশল আহুজা।

 

ক্রুশলকে এর আগে ‘কি করে বলবো তোমায়’ ধারাবাহিকে কর্ণের ভূমিকায় অভিনয় করতে দেখেছেন দর্শকরা। সেখানে রাধিকা-কর্ণের জুটিও দারুণ সাড়া ফেলে ছিল দর্শকমহলে। এবার খেলাঘরের পূর্ণার সঙ্গে নতুনভাবে জুটি বেঁধে আসছে কর্ণ ওরফে ক্রুশল। উল্লেখ্য বাংলা ছেড়ে অনেক আগেই হিন্দি টেলি দুনিয়াতে পা রেখেছেন ক্রুশল। এর আগে তাকে ‘রিস্তো কা মাঞ্ঝা’ সিরিয়ালে অভিনয় করতে দেখা গেছে।

gantchhora

হিন্দি টেলি ইন্ডাস্ট্রিতে ডেবিউ করার পর এখন তার হাতে রয়েছে পরপর কাজের সুযোগ। আসন্ন এই ধারাবাহিকে স্বীকৃতি এবং ক্রুশল ছাড়াও রয়েছেন শৈলেশ গুলাবানি, যতীন আরোরা, কুশঙ্ক অরোরা, গৌরী টঙ্ক, রজনী গুপ্তার মত হিন্দি টেলিভিশনের তারকারা। উল্লেখ্য এর আগেও স্টার জলসার শ্রীময়ী, খুকুমণি হোম ডেলিভারি, খড়কুটো, আলতা ফড়িং, কে আপন কে পর, কুসুম দোলার মত একাধিক সিরিয়ালের হিন্দি রিমেক হয়েছে। এবার গাঁট ছড়াও সেই পথে পা বাড়াতে চলেছে।