শাড়ি-ব্লাউজ খুলে নিজের খোলামেলা ছবি পোস্ট করলেন ‘খড়ি’, দেখে চমকে গেল নেটিজেনরা 

শাড়ি-ব্লাউজ খুলে অন্তর্বাসে ধরা দিলেন ‘খড়ি’, ছবি দেখে ছিঃ ছিঃ করছে ভক্তরা

solanki roy khori gantchchora

স্টার জলসার (Star Jalsha) ‘গাঁটছড়া’ (Gantchhora) ধারাবাহিকের খড়ি দর্শকদের বিচারে অন্যতম সেরা নায়িকা। ভট্টাচার্য বাড়ির আদর্শ মেয়ে থেকে সিংহ রায় বাড়ির যোগ্য বৌমা, খড়ি প্রতিবার নিজেকে শ্রেষ্ঠ প্রমাণ করেছে। এই চরিত্রটিতে যিনি অভিনয় করছেন সেই অভিনেত্রী শোলাঙ্কি রায়ও (Solanki Roy) দর্শকদের বিচারে একজন সেরা অভিনেত্রী। তাকে একদম সিম্পল ও প্রতিবাদী চরিত্রে দেখতেই পছন্দ করেন দর্শকরা।

‘ইচ্ছেনদী’, ‘প্রথমা কাদম্বিনী’র পরে এখন স্টার জলসার ‘গাঁটছড়া’ সিরিয়ালে শোলাঙ্কির অভিনয় দর্শকরা পছন্দ করেছেন। তাকে সবসময়ই ধারাবাহিকের পর্দাতে শাড়ি পরেই দেখেছেন দর্শকরা। ‘গাঁটছড়া’তে তার শাড়ি-ব্লাউজের ডিজাইন থেকে শুরু করে গয়না তো ট্রেন্ডি লুক সেট করেছিল। শাড়ি ছাড়া তাকে অন্য কোনও পোশাকে দেখতেও চান না ভক্তরা।

solanki roy gantchchora khori

তবে মাঝেমধ্যেই অবশ্য শাড়ি খুলে আলাদা আলাদা পোশাক নিয়ে এক্সপেরিমেন্ট করেন অভিনেত্রী। সোশ্যাল মিডিয়াতে তিনি দারুণ সক্রিয় থাকেন। খোলামেলা পোশাকে প্রায় সময় ছবি পোস্ট করেন অভিনেত্রী শোলাঙ্কি রায়। এবার যেমন তিনি বোল্ড লুকে উষ্ণতা ছড়ালেন সোশ্যাল মিডিয়াতে। যা দেখে ভক্তদের চক্ষু চড়কগাছ হল।

শিমারি টু পিস ড্রেসে ব্যাকলেস ক্রপ টপের ফাঁক গলে দেখা যাচ্ছে তার কোমরের ট্যাটু। খড়িতে এই লুকে দেখে তো ভাষা হারিয়ে ফেলেছেন ভক্তরা। শোলাঙ্কির অনুরাগীরা এই ছবি দেখে প্রশংসাতে ভরিয়ে দিয়েছেন কমেন্ট বক্স। তারা মনে করছেন অভিনেত্রীর তরফ থেকে এটাই ছিল দীপাবলীর শ্রেষ্ঠ উপহার। শুধু ছবি নয়, ফটোশুটের একটি ভিডিও ইনস্টাগ্রামে শেয়ার করেছেন তিনি।

solanki roy gantchchora khori

এর আগেও এরকমই একটি খোলামেলা পোশাকে ছবি দিয়ে সোশ্যাল মিডিয়াতে ট্রোল্ড হতে হয়েছিল তাকে। কালো অন্তর্বাস, কালো জিন্সের সঙ্গে কালো জ্যাকেট আলতো করে কাঁধে ছোয়ানো, ব্ল্যাক লেডির সাজে শোলাঙ্কির এই ছবিটিও সোশ্যাল মিডিয়াতে ঝড় তুলেছিল। যা দেখে ভক্তদের মধ্যে অনেকেই বলেছিলেন এমন পোশাকে তাকে দেখার জন্য প্রস্তুত ছিলেন না তারা।

শুধু ধারাবাহিক নয়, শোলাঙ্কি রায় একজন ভার্সেটাইল অভিনেত্রী। তিনি সিরিয়াল থেকে শুরু করে সিনেমা, ওয়েব সিরিজও করেছেন। হইচইতে সৌরভ দাসের সঙ্গে তার ‘মন্টু পাইলট’ দারুণ জনপ্রিয়তা পেয়েছিল। সেই সঙ্গে এই বছর ফেব্রুয়ারি মাসে মুক্তি পেয়েছে যিশু সেনগুপ্তের সঙ্গে তার ছবি ‘বাবা বেবি ও’।

 

View this post on Instagram

 

A post shared by Solanki Roy (@srbrishti.19)