‘গাঁটছড়া’র বনি বাস্তবে সৌন্দর্যে টেক্কা দিতে পারে যেকোনও বলিউড নায়িকাকে

‘গাঁটছড়া’র টমবয় বনি বাস্তবে এতটাই সুন্দরী যে না দেখলে বিশ্বাসই হবে না

Star Jalsha Gantchhora Boni aka Anushka Goswami's real life photos

স্টার জলসার (Star Jalsha) ‘গাঁট ছড়া’ (Gantchhora) ধারাবাহিক এই মুহূর্তে চ্যানেলের সেরা ৫ সিরিয়ালের মধ্যে অন্যতম। এই সিরিয়ালের নায়ক-নায়িকা থেকে শুরু করে অন্যান্য চরিত্রদের পরিচয় প্রায় সকলেই জানেন। তবে খড়ির বোন বনির আসল পরিচয় জানেন কি? অভিনেত্রী এর আগেও বিভিন্ন ধারাবাহিকে অভিনয় করেছেন। কিন্তু গাঁট ছড়াতে তার চরিত্রটি একেবারেই অন্যদের থেকে আলাদা।

বনি চরিত্রটি টমবয় গোছের। সে পাড়ার ছেলেদের সঙ্গে খেলে, বাড়ির সমস্ত দায়-দায়িত্ব একটা ছেলের মতই পালন করে। প্রচন্ড সাহসী, নির্ভীক এবং সেই সঙ্গে মারকুটে বনিকে এক নজরে দেখলে ছেলে বলেই ভুল হয়। বব কাট চুল, মাথায় টুপি, জিন্স, টি-শার্টে বনিকে প্রথম দেখাতে ছেলে বলেই ভুল করেছিল খড়ির দেওর কুণাল। সত্যিই কি বাস্তবে এরকম স্বভাবেরই মানুষ অভিনেত্রী অনুষ্কা গোস্বামী (Anushka Goswami)?

অনুষ্কাকে যারা চেনেন তারা বলেন বাস্তব জীবনে অনুষ্কা খুবই মিষ্টি একটা মেয়ে। ইন্ডাস্ট্রিতে তার তেমনই পরিচয় রয়েছে। তিনি কলকাতার মেয়ে। রাজপুর পদ্মমণি গার্লস হাই স্কুল থেকে মাধ্যমিক এবং উচ্চ মাধ্যমিক পাশ করেছিলেন অনুষ্কা। তারপর তিনি রবীন্দ্রভারতী বিশ্ববিদ্যালয় থেকে ড্রামাতে স্নাতক হয়েছেন।

অনুষ্কার ডাকনাম কী জানেন? শুটিং ফ্লোরের সবাই তাকে বনি বলে ডাকলেও তার ডাক নাম চিকু। তিনি অভিনয় জীবন শুরু করেছিলেন মাত্র ২১ বছর বয়সে। আকাশ আটের ‘দীপাবলীর সাতকাহন’ ধারাবাহিকের মাধ্যমে ইন্ডাস্ট্রিতে পা রেখেছেন অনুষ্কা। এরপর আরও বেশ কিছু সিরিয়ালে অভিনয় করলেও ‘গাঁট ছড়া’র পর এখন তাকে ঘরে ঘরে প্রায় সকলেই চেনেন।

স্টার জলসার এই ধারাবাহিকে গৌরব চট্টোপাধ্যায় শোলাঙ্কি রায় প্রধান জুটি হলেও রাহুল-দ্যুতি, কুণাল-বনিও কিন্তু বেশ গুরুত্বপূর্ণ দুই জুটি। ভট্টাচার্য বাড়ির তিন মেয়ের মধ্যে খড়ি ও দ্যুতির চরিত্রে অভিনয় করছেন শোলাঙ্কি রায় এবং শ্রীমা ভট্টাচার্য। অন্যদিকে সিংহ রায় বাড়ির তিন ছেলে ঋদ্ধি, রাহুল এবং কুণালের চরিত্রে অভিনয় করছেন যথাক্রমে গৌরব চ্যাটার্জী, অনিন্দ্য চ্যাটার্জী এবং রিয়াজ লস্কর।

বনি ওরফে অনুষ্কা রিয়াজের সঙ্গে জুটি বেঁধেছেন এই ধারাবাহিকে। পর্দায় তাদের জুটিটাকে সত্যিই অনেক পছন্দ করছেন দর্শকরা। একদিকে ডানপিটে স্বভাবের বনি অন্যদিকে লাজুক স্বভাবের কুণালের এই জুটিটা অনেক মিষ্টি, অনেক বেশি মজাদার। ধারাবাহিকের বর্তমান ট্র্যাক অনুসারে বনি-কুণাল একে অপরের প্রেমে পড়েছে। সিংহরায় বাড়িতে বনির আবার ফিরে আসাটা এখন শুধু সময়ের অপেক্ষা।