তলানিতে টিআরপি, এই মাসেই বন্ধ হয়ে যাচ্ছে স্টার জলসার জনপ্রিয় এই সিরিয়াল

তলানিতে টিআরপি, রাতারাতি বন্ধের মুখে স্টার জলসার জনপ্রিয় এই সিরিয়াল

কয়েক মাস ধরে একের পর এক ধারাবাহিক শেষ হয়ে যাচ্ছে টিআরপির অভাবে। জনতার একটা বড় অংশ যখনি কোনো গল্প পছন্দ করছে না, তখনই সেই সিরিয়ালকে বন্ধ হয়ে যাওয়ার লিস্টে নাম লেখাতে হচ্ছে। এবার বন্ধ হতে চলেছে স্টার জলসার আরো একটি একটি ধারাবাহিক। জানেন কোন ধারাবাহিকটি এবার বন্ধ হবে?

গত কয়েক মাস ধরেই সিরিয়ালটির বন্ধ হয়ে যাওয়ার গুঞ্জন শোনা যাচ্ছিল। পুজোর আগেই যে খবর শোনা গিয়েছিল, তা অবশেষে সত্যি হতে চলেছে। প্রায় ৭০০ এপিসোড পার করে দেওয়ার পর এই দুঃসংবাদটি শুনতে পাওয়া গেল সিরিয়ালের একাধিক কলাকুশলীদের তরফ থেকে। এক সময় টিআরপি টপার থাকা এই সিরিয়ালটির টিআরপি লেভেল এখন রয়েছে একেবারে তলানিতে, আর তাই চলতি মাসেই শেষ হয়ে যাবে স্টার জলসার এককালীন জনপ্রিয় এই সিরিয়ালের যাত্রা।

Sriparna Roy Wedding

স্টার জলসার এই সিরিয়ালটি যে শেষ হয়ে যাচ্ছে তার আরও একটি ইঙ্গিত পাওয়া গিয়েছিল যখন বিয়ের পিঁড়িতে বসেছিলেন ধারাবাহিকের বর্তমান নায়িকা শ্রীপর্ণা রায়। মাত্র কয়েকদিন আগে এক চিকিৎসক পাত্রের সঙ্গে সাতপাকে বাঁধা পড়লেন পর্দার রুক্মিণী। বিয়ের মন্ডপ থেকেই তিনি বলেছিলেন,” আমার কাজ আপাতত শেষ। এবার কিছুদিন বিরতি নেব। পরে আবার ফিরে আসবো ছোটপর্দায়।” এ কথা শুনেই বোঝা গিয়েছিল কোন ধারাবাহিকের অন্তিম লগ্ন খুব শীঘ্রই আসতে চলেছে।

এতক্ষণে নিশ্চয়ই ধরে ফেলেছেন কোন ধারাবাহিকের কথা হচ্ছে এখানে? স্টার জলসার সবথেকে পুরনো সিরিয়াল গাঁটছড়া এতদিনে বন্ধ হতে চলেছে। প্রায় ১০০০ টি এপিসোড সকলের ভালোবাসা নিয়ে এগিয়ে নিয়ে যাওয়া সত্যি একটি গর্বের বিষয়, সেটাই করে দেখিয়েছিল ‘গাঁটছড়া’। কিন্তু এত কিছুর পরেও গল্পের একঘেয়েমি মানুষের পছন্দ হয়নি আর তাই টিআরপির যুদ্ধে লড়াই করতে অক্ষম হল এটি।

GAATCHORA

আরও পড়ুন : গীতা LLB -র নায়িকা আসলে কে? রইল Star Jalsha -র নতুন নায়িকার পরিচয়

কিন্তু স্টার জলসার এই ধারাবাহিকের শেষ টেলিকাস্ট কবে? এই প্রসঙ্গে প্রশ্ন করায় অভিনেত্রী শ্রীমা ভট্টাচার্য বলেন, “হ্যাঁ এই কথা সত্যিই ধারাবাহিকটি বন্ধ হয়ে যাচ্ছে। আগামী ১৪ ডিসেম্বর শেষ টেলিকাস্ট হবে।” তবে শুধু শ্রীমা ভট্টাচার্য নয়, অভিনেতা অনিন্দ্য চট্টোপাধ্যায়ের একটি ফেসবুক পোস্টও সেই ইঙ্গিত দিচ্ছে। কি লিখেছেন অনিন্দ্য চট্টোপাধ্যায়?

আরও পড়ুন : ‘ইচ্ছেপুতুল’ সিরিয়ালের নায়িকা মেঘ আসলে কে? রইল অভিনেত্রীর আসল পরিচয়

ANINDYA CHATTERJEE

আরও পড়ুন : বাস্তবেও মাথাগরম! অত্যাচার করেন স্ত্রীকে? স্বামীর কীর্তি ফাঁস করলেন পর্দার ‘পরাগে’র স্ত্রী

নিজের একাধিক ছবি পোস্ট করে অনিন্দ্য লিখেছেন, “দু’বছর ধরে আমাকে যেভাবে ঘৃণায় আপনারা লালন করেছেন, সেই রাহুলের চরিত্র থেকে এবার আমার নিষ্ক্রমণের পালা।” পর্দার রাহুলের এই পোস্ট দেখে রীতিমত ভেঙে পড়েছেন দর্শকরা। পোস্টে এক নেটিজেন লিখেছেন, “খুব তাড়াতাড়ি ফিরো। আরো ভালো কাজের অপেক্ষায় থাকলাম।” কেউ কেউ লিখেছেন, “কি যে বলছেন? আপনার এই চরিত্রটি অনেক ভালোবাসা পেয়েছে সকলের থেকে।”

আরও পড়ুন : হিন্দি সিরিয়ালের সেরা ৫ নায়িকা, উপার্জনের দিক দিয়ে পেছনে ফেলেছেন বলিউড অভিনেত্রীদেরও