দুর্ঘটনার কবলে ‘খড়কুটো’র অভিনেত্রী, আপতাত বন্ধ হয়ে গেল অভিনয়

9816

হালফিলের বাংলা ধারাবাহিক গুলির মধ্যে জনপ্রিয়তার নিরিখে শীর্ষে অবস্থান করছে স্টার জলসার ধারাবাহিক “খড়কুটো”। সাংসারিক কুটকাচালি বাইরে, সম্পূর্ণ হাস্যরসের মোড়কে মোড়া এই ধারাবাহিকের গল্পের প্লট দর্শকদের ভীষণ পছন্দ। পর্দায় “গুনগুন-সৌজন্য”এর দুষ্টু মিষ্টি কেমিস্ট্রি এবং তার সঙ্গে “পটকা”, “জ্যাঠাই”, “ঋজু”, “মিষ্টি”, “রুপাঞ্জন”, “চিনি”সহ অন্যান্যদের উপস্থিতিই দর্শকদের মুখে হাসি ফোটানোর জন্য যথেষ্ট।

তবে “খড়কুটো” প্রেমীদের জন্য রয়েছে একটি দুঃসংবাদ। এই জনপ্রিয় ধারাবাহিকের অত্যন্ত জনপ্রিয় একটি চরিত্রকে আপাতত কিছু দিন আর পর্দায় দেখা যাবে না। “চিনি”, “গুনগুন” এর মিষ্টি ননদ, মুখার্জি বাড়ির মেয়ের চরিত্রাভিনেত্রী প্রিয়াঙ্কা মিত্র সম্প্রতি একটি বড়সড় দুর্ঘটনার মুখে পড়েছেন। যে কারণে বিছানা ছেড়েই উঠতে পারছেন না তিনি!

সম্প্রতি প্রিয়াঙ্কা তার ব্যবহৃত সোশ্যাল সাইটে নিজের পায়ের একটি ছবি পোস্ট করেছেন। যেখানে দেখা যাচ্ছে ব্যান্ডেজ বাঁধা রয়েছে তার পায়ে।

পা ফুলে একেবারে লাল হয়ে গিয়েছে। কি হয়েছে তার পায়ে? “চিনি”র অনুরাগীরা তা জানতে উদগ্রীব। নিজের কাছের এক বান্ধবী তথা সহকর্মীকে প্রিয়াঙ্কা জানালেন নিজের শারীরিক অবস্থার কথা।

আরও পড়ুন : দুর্বল চিত্রনাট্য ও মাত্রাতিরিক্ত ন্যাকামিতে তিতিবিরক্ত দর্শক, কমছে ‘খড়কুটো’র টিআরপি

প্রিয়াঙ্কা তার সহকর্মী রূপা চট্টোপাধ্যায়ের কাছে জানালেন, সিঁড়ি থেকে পড়ে গিয়েই নাকি এমন বিপত্তি হয়েছে। তার পায়ের গোড়ালির হাড়ে চিড় ধরেছে। যে কারণে এখন আর তিনি শুটিংয়ে আসতে পারবেন না। শুটিং তো দূরের কথা, অভিনেত্রী ঠিক মতো চলাফেরাও করতে পারছেন না। প্রিয়াঙ্কার এমন অবস্থা দেখে মন খারাপ তার অনুরাগীদের।

আরও পড়ুন : রূপে লক্ষ্মী গুনে সরস্বতী, ‘মন ফাগুন’-এর নায়িকা সৌন্দর্যে হার মানাবে বলিউড নায়িকাদেরও

প্রিয়াঙ্কার এমন পরিণতি দেখে স্বভাবতই তার জন্য উদ্বিগ্ন তার সহকর্মী তৃণা সাহা। সকলেই তার দ্রুত আরোগ্য কামনা করছেন। প্রসঙ্গত বিগত কয়েকদিন ধরেই দুর্বল প্লটের কারনে “খড়কুটো” ধারাবাহিকের টিআরপি কমছে।

আরও পড়ুন : রাণী রাসমণীতে মা ভবতারিণীর চরিত্রে কে অভিনয় করছে, রইলো অভিনেত্রীর আসল পরিচয়

এর মাঝে আবার ধারাবাহিকের গুরুত্বপূর্ণ একটি চরিত্রের এমন অবস্থা হওয়ার জন্য স্বভাবতই কপালে চিন্তার ভাঁজ পড়েছে ধারাবাহিকের নির্মাতাদের।

আরও পড়ুন : খেলাঘর সিরিয়ালের নায়িকা পূর্ণা বাস্তবে কে, রইলো তার আসল পরিচয়