টেলিভিশনের ইতিহাসে এই প্রথম, মৃত্যুর পর স্টার জলসার নতুন সিরিয়ালে থাকছেন প্রয়াত অভিনেত্রী

মৃত্যুর পরেও ফিরছেন পল্লবী, বিক্রম বেতালে কোন চরিত্রে ছিলেন অভিনেত্রী

বহুদিন বাদে স্টার জলসা (Star Jalsha) আবার তার দর্শকদের জন্য কল্পকাহিনী নির্ভর এক সিরিয়াল উপহার দিতে চলেছে। কিরণমালা ধারাবাহিকের পর কেটে গিয়েছে বেশ কয়েকটা বছর। এর মাঝে স্টার জলসায় নানা স্বাদের ধারাবাহিক এসেছে। এসেছে ভক্তিমূলক ধারাবাহিকও। তবে এবার অন্যান্য চ্যানেলকে পেছনে ফেলে দিয়ে এই মুহূর্তে আরও এক নতুন রূপকথার গল্প আনছে স্টার জলসা।

ইতিমধ্যেই স্টার জলসার তরফ থেকে আসন্ন ধারাবাহিক বিক্রম বেতালের (Vikram Betal) প্রোমো প্রকাশ করা হয়েছে। সেই সঙ্গে জানিয়ে দেওয়া হয়েছে এই ধারাবাহিকের স্লট ও সম্প্রচারের দিন। ইন্ডাস্ট্রির সূত্রে খবর, বাংলা টেলিভিশনের বেশ কয়েকজন জনপ্রিয় তারকা এই ধারাবাহিকে অভিনয় করেছেন। তাদের মধ্যে রয়েছেন জয় মুখার্জি, শুভাসিস মুখার্জি, পল্লবী দে, অদ্রিজা রায়।

উল্লেখ্য, এই মুহূর্তে স্টার জলসা, জি বাংলা এবং অন্যান্য বাংলা চ্যানেলে নায়িকা নির্ভর ধারাবাহিকই চলছে। তবে মহিলাকেন্দ্রিক ধারাবাহিকের ভিড়ে একমাত্র নায়ক নির্ভর ধারাবাহিক হতে চলেছে বিক্রম বেতাল। এখানে রাজা বিক্রমাদিত্য এবং বেতালের কাহিনী তুলে ধরা হয়েছে। পন্ডিত ঈশ্বরচন্দ্র বিদ্যাসাগরের বেতাল পঞ্চবিংশতির গল্প এবার ধারাবাহিকের আকারে দেখবেন দর্শকরা।

এই ধারাবাহিকে রাজা বিক্রমাদিত্যের ভূমিকায় অভিনয় করছেন জয় মুখার্জি। অন্যদিকে বেতালের ভূমিকায় অভিনয় করছেন জনপ্রিয় অভিনেতা শুভাসিস মুখার্জি। এই ধারাবাহিকে নায়িকার ভূমিকায় অভিনয় করবেন অদ্রিজা। অন্যদিকে প্রয়াত অভিনেত্রী পল্লবী দে-ও একটি গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করেছেন বলে জানা যাচ্ছে।

আসলে এই ধারাবাহিকটির সমস্ত এপিসোডের শুটিং আগেই হয়ে গিয়েছিল। প্রায় এক বছর আগে বিক্রম বেতালের শুটিং শেষ হয়। তখনও পর্যন্ত জীবিত ছিলেন পল্লবী। কয়েক মাস আগে তিনি আত্মঘাতী হন। মৃত্যুর পরেও তাকে পর্দায় দেখা যাবে, সৌজন্যে বিক্রম বেতাল। কাজেই পল্লবীর অনুরাগীরা এই ধারাবাহিক নিয়ে বেশ উৎসাহিত।

Who is Pallavi Dey the Television Actress who Found Dead in Gafra

যতদূর জানা যাচ্ছে, পল্লবী এই ধারাবাহিকে একজন রানীর ভূমিকায় অভিনয় করেছেন। বেশ কয়েকটি পর্বে তাকে নিয়মিত দেখা যাবে বলেই জানা যাচ্ছে। আগামী ৫ ই সেপ্টেম্বর থেকে প্রতিদিন বিকেল ৫ টায় দেখবেন বিক্রম বেতাল। আগামী সোমবার থেকে ‘খেলাঘর’ ধারাবাহিকের পরিবর্তে সম্প্রচারিত হবে বিক্রম বেতাল।