দীপার সন্তানদের প্রাণসংকট, জন্ম দিয়েই সন্তান হারালো দীপা! ‘অনুরাগের ছোঁয়া’তে এল মহা টুইস্ট

দারুন বিপদে দীপার সন্তানরা! যমজ সন্তান হারিয়ে ফেলল দীপা, অনুরাগের ছোঁয়াতে আসছে নতুন মোড়

স্টার জলসার (Star Jalsha) অনুরাগের ছোঁয়া (Anurager Chhowa) ধারাবাহিকটির প্রত্যেকটি পর্বতেই থাকছে জমজমাট এক উত্তেজনা। যে কারণে দর্শকরা একটা দিনও মিস করতে চাইছেন না সিরিয়ালটি। আর এই টানটান গল্পের উপর ভর দিয়েই ধারাবাহিকের টিআরপি তরতরিয়ে বাড়ছে। ধারাবাহিকের আগামী কয়েকটি পর্বেও গল্পের এমন টানটান ভাব থাকবে।

এই সপ্তাহে টিআরপি তালিকাতে দ্বিতীয় স্থানে পৌঁছে গিয়েছে অনুরাগের ছোঁয়া। দীপা-সূর্যর বিচ্ছেদ, মিশকার শয়তানি, তবলা-মিশকার জুটি, সর্বোপরি দীপার যমজ সন্তানের জন্ম দেখিয়ে টি আর পি এখন অনুরাগের ছোঁয়ার একেবারে হাতের মুঠোয় এসে গিয়েছে। এই সাফল্যকেই ধরে রাখতে চান নির্মাতারা। তাই তো খুব তাড়াতাড়িই ধারাবাহিকে আসছে আরও এক বড় টুইস্ট।

anurager chowwa dipa twins

হাসপাতালে অত্যন্ত সংকটের মধ্যে দিয়ে যমজ সন্তানের জন্ম দিয়েছে দীপা। দীপার দুই সন্তানের মধ্যে একজনের গায়ের রং একেবারে দীপার মত শ্যামলা এবং অপরজন সূর্যের মতই ধবধবে ফর্সা। দুই যমজ সন্তানের জন্ম দিয়ে এত কষ্টের মাঝে দীপার মুখে হাসি ফুটেছে। এই সন্তানরাই এখন তার বেঁচে থাকার অবলম্বন। তবে খুব তাড়াতাড়িই এই সন্তানদেরও হারিয়ে ফেলবে দীপা।

গল্পের নতুন মোড় অনুসারে হাসপাতাল থেকেই দীপার সন্তানরা চুরি হয়ে যাবে। মনে করা হচ্ছে এর পেছনে হাত থাকবে মিশকার। দীপাকে সে কিছুতেই সুখী হতে দিতে রাজি নয়। সূর্যকে পাওয়ার জন্য সে এর আগেও দীপার বিরুদ্ধে ভয়ঙ্কর পরিকল্পনা করেছে। এমনকি হাসপাতালে দীপা সন্তানের জন্ম দেওয়ার আগে মিশকা তাকে এবং তার সন্তানদের মেরে ফেলারও চেষ্টা করে। তবে শেষ মুহূর্তে তবলা এসে যাওয়াতে দীপা রক্ষা পায়।

anurager chowwa dipa mishka

এদিকে দীপা যমজ সন্তানের জন্ম দিয়েছে খবরটা শুনেই মিশকা আরও তেলেবেগুনে জ্বলে ওঠে। কারণ সে জানে সূর্য মুখে যাই বলুক না কেন দীপাকে সে আজও ভালবাসে। এমনকি দীপা সুস্থ থাকুক এবং সুস্থভাবে সন্তানের জন্ম দিক ঈশ্বরের কাছে এমনই প্রার্থনা করে সে। মিশকা এতদিন দীপার ক্ষতি করার চেষ্টা করে এসেছে। ভবিষ্যতে সে দীপার সন্তানদেরও বারবার ক্ষতি করার চেষ্টা করবে।

আপাতত মিশকা দীপার সন্তানদের তার কাছ থেকে কেড়ে নেওয়ার চেষ্টা করবে। হয়ত একটি সন্তান কিংবা দুটি সন্তানকেই মিশকা চুরি করে নেবে। অন্যদিকে সূর্য-দীপার মধ্যে মিল এখনই হচ্ছে না। তার জন্য দর্শকদের আরও বেশ কিছুদিন অপেক্ষা করতে হবে। এরই মধ্যে জানা গিয়েছে গল্প বেশ কয়েক বছর লিপ নেবে। অর্থাৎ দীপার সন্তানদের এবার বড় হতেও দেখবেন দর্শকরা। ধারাবাহিকে আর কী কী নতুন মোড় আসছে জানার জন্য দেখতে থাকুন অনুরাগের ছোঁয়া।