মিলন নাকি বিচ্ছেদ, সূর্য-দীপার সম্পর্কের পরিণতি কী? অনুরাগের ছোঁয়াতে আসছে ধামাকাদার টুইস্ট

দারুন টুইস্ট দিয়ে বদলে যাচ্ছে অনুরাগের ছোঁয়ার গল্প, ফাঁস হল সিরিয়ালের বড় আপডেট

ANURAGER CHHOWA

স্টার জলসার (Star Jalsha) অনুরাগের ছোঁয়া (Anurager Chhowa) ধারাবাহিকটি এখন টিআরপি তালিকাতে তরতরিয়ে এগোচ্ছে। গত কয়েক সপ্তাহ ধরেই গল্পের টানটান উত্তেজনাময় পর্ব দর্শকদের কার্যত চ্যানেল ঘোরাতেই দেয়নি। একদিকে সূর্য-দীপার সম্পর্কে টানাপোড়েন, অন্যদিকে মিশকা-তবলার জুটিও টিআরপি বাড়াতে ইউএসপি হয়ে কাজ করেছে। মাসের পর মাস পেরিয়ে গেল, অথচ সূর্য-দীপার মধ্যে মিল এখনও হল না! কী লেখা আছে তাদের ভাগ্যে?

ধারাবাহিকে আপাতত দেখানো হয়েছে কবীরকে নিয়ে দীপার প্রতি সন্দেহের বীজ এখনও রয়ে গিয়েছে সূর্যর মনে। অন্যদিকে দীপাও অভিমানের বশে শ্বশুরবাড়ি ছেড়ে একা একাই জীবন সংগ্রামে এগিয়ে যাচ্ছে। এদিকে মিশকাও এই সুযোগের সদ্ব্যবহার করে সূর্যকে বিয়ের জন্য রাজি করাতে চাইছে। প্রথমে রাজি না হলেও সূর্য আবার বিয়ে করার কথা বলে দীপাকে জব্দ করতে চাইছে।

এসব দেখে দর্শকরা জানতে চাইছেন আর কতদিন পরে সূর্য-দীপার মধ্যে মিল হবে? মিশকার সত্যিটা আর কতদিন পরে জানবে সবাই? এদিকে দীপার সন্তান জন্ম নিতে চলেছে খুব তাড়াতাড়ি। কিন্তু এখনও পর্যন্ত সূর্যর মনে দীপার প্রতি সন্দেহের অবসান হল না। শেষমেষ অনুরাগের ছোঁয়ার দর্শকদের জন্য এল ধারাবাহিক সম্পর্কিত একটা বড় আপডেট।

দর্শকরা যারা ভাবছেন দীপার উপর রাগ করে মিশকাকেই সূর্য আবার বিয়ে করতে পারে তারা ঠিক ভাবছেন না। সূর্য মুখে যাই বলুক না কেন দীপাকে ছেড়ে সে আর কাউকে বিয়ে করবে না। অন্যদিকে মিশকাও তার এই ষড়যন্ত্রে সফল হবে না। কিন্তু ধারাবাহিকের গল্পে বড় পরিবর্তন আসবে এ কথা একদম ঠিক। অনুরাগের ছোঁয়ার গল্প খুব তাড়াতাড়িই বেশ কয়েকটা বছরে এগিয়ে যাবে।

Star Jalsha Anurager Chhoya Serial Cast, Wiki, Story, Release Date

আসলে ‘অনুরাগের ছোঁয়া’ সিরিয়ালটা স্টার ভারতে সম্প্রচারিত ‘কার্তিক পূর্ণিমা’ নামের একটি হিন্দি সিরিয়ালের বাংলা রিমেক। তাই এ পর্যন্ত অনুরাগের ছোঁয়াতে যা কিছু দেখানো হয়েছে তা হুবহু ওই হিন্দি সিরিয়ালের সঙ্গে মিলে যায়। সেই অনুযায়ীই বলা যায় ধারাবাহিকের গল্প এবার ৭-৮ বছর এগিয়ে যাবে। এর মধ্যে সূর্য-দীপার সন্তানও জন্ম নেবে এবং সে কিছুটা বড় হয়ে যাবে।

অর্থাৎ খুব তাড়াতাড়িই ‘অনুরাগের ছোঁয়া’র গল্প বড় লিপ নিতে চলেছে। গল্পে আর কী কী মোড় আসবে তা জানতে হলে অবশ্যই চোখ রাখতে হবে স্টার জলসার পর্দাতে। তবে দর্শকদের জন্য সুখবর এটাই যে তারা এবার সূর্য-দীপার সন্তানকে নিয়ে নতুন এক গল্পের আস্বাদ পাবেন। হয়তো এই সন্তানই তার বাবা-মায়ের মিল ঘটাবে। তাই মিস না করে দেখতে থাকুন ‘অনুরাগের ছোঁয়া’।