বাস্তবে কার সঙ্গে প্রেম করছে ‘অনুরাগের ছোঁয়া’র সূর্য, ফাঁস হল দিব্যজ্যোতির প্রেমিকার নাম

বাস্তবে কার সঙ্গে প্রেম করছে অনুরাগের ছোঁয়ার সূর্য, ফাঁস করলেন প্রেমিকার নাম

স্টার জলসার (Star Jalsha) অনুরাগের ছোঁয়া (Anurager Chhowa) ধারাবাহিকের সূর্য-দীপার জুটিটা দর্শকদের দারুণ পছন্দের একটা জুটি। ডাক্তার সূর্যর সঙ্গে দীপার প্রেম, বিয়ে, সবটাই যেন একটা রূপকথার মত গল্প। অনস্ক্রিন তাদের কেমিস্ট্রিতে ডুবে রয়েছেন দর্শকরা। তবে বাংলা টেলিভিশনের এই সুদর্শন অভিনেতা বাস্তবে কার সঙ্গে প্রেম করছেন জানেন? দিব্যজ্যোতি দত্তর (Dibyajoti Dutta) মনের মানুষ কে?

ইদানিং সোশ্যাল মিডিয়াতে দিব্যজ্যোতি দত্তের সঙ্গে প্রায়ই দেখা যাচ্ছে তাকে। আনন্দবাজার অনলাইন সূত্রে খবর, হোয়াটসঅ্যাপ স্ট্যাটাস থেকে শুরু করে ইনস্টাগ্রাম রিল, সোশ্যাল মিডিয়াতে দিব্যজ্যোতির পাশে হামেশাই দেখা যাচ্ছে এই সুন্দরীকে। তিনিও কিন্তু বাংলা টেলিভিশনের পরিচিত মুখ। অভিনেত্রী অনন্যা দাস এবং দিব্যজ্যোতি দত্তের সম্পর্ক নিয়ে কানাঘুষো শোনা যাচ্ছে ইন্ডাস্ট্রিতে।

উল্লেখ্য ‘দেশের মাটি’ ধারাবাহিকে দিব্যজ্যোতি দত্ত এবং অনন্যা দাস একসঙ্গে অভিনয় করেছেন। কাজের সূত্রেই তাদের মধ্যে বন্ধুত্ব বেশ জমে উঠেছেন। সেই সঙ্গে সোশ্যাল মিডিয়াতে হামেশাই তাদের পাশাপাশি দেখে ভক্তরাও অন্য কিছুর ইঙ্গিত পাচ্ছেন। সত্যিই কি বাংলা টেলিভিশনের এই দুই তারকা প্রেম করছেন চুপি চুপি? দিব্যজ্যোতি-অনন্যার মধ্যে বন্ধুত্বের বাইরেও দানা বাঁধছে কোনও সম্পর্ক?

যদিও আনন্দবাজারের কাছে এই প্রশ্নের জবাবে সরাসরি ‘না’ বলে দেন দিব্যজ্যোতি। আনন্দবাজার অনলাইনের কাছে এই প্রশ্নের মুখে পড়ে তিনি জানিয়েছেন তিনি এবং অনন্যা প্রেম করছেন না। তার দাবী তার দ্বারা নাকি প্রেম হবে না। তাছাড়া প্রেম করার মত সময়ও নাকি নেই তার হাতে। তাই তিনি প্রেম করছেন না। আপাতত ধারাবাহিকের শুটিংয়ের মাঝে প্রবল ব্যস্ততার মধ্য দিয়ে দিন যাচ্ছে তার।

ধারাবাহিকের শুটিং নিয়ে এখন দারুন ব্যস্ত অভিনেতা দিব্যজ্যোতি দত্ত। দিব্যজ্যোতিকে এর আগে জয়ী ধারাবাহিকে নায়কের ভূমিকায় দেখেছেন দর্শকরা। সেখানে দেবাদৃতা দত্তের বিপরীতে অভিনয় করেছিলেন তিনি। এরপর শ্রুতি দাসের বিপরীতে দেশের মাটি সিরিয়ালে তাকে অভিনয় করতে দেখা যায়। সেই দুই ধারাবাহিকের মত এখন অনুরাগের ছোঁয়াতে অভিনয় করেও দারুণ জনপ্রিয়তা বেড়েছে দিব্যজ্যোতির।

আপাতত কাজের মধ্যেই নিজেকে আপাদমস্তক ডুবিয়ে রাখতে চান অভিনেতা। টিআরপি রেটিংয়ে অনুরাগের ছোঁয়া এখন তরতরিয়ে এগিয়ে যাচ্ছে। ধারাবাহিকের পর অভিনেতা নিজেকে আবার নতুন করে নতুন ভাবে গড়ে তুলতে চান। তাই এই ধারাবাহিক শেষ হলে তিনি কিছুদিনের জন্য বিরতি নেবেন বলেই জানিয়েছেন। তারপর তাকে আবার নতুনভাবে নতুন কোনও অবতারে দেখা যাবে।

 

View this post on Instagram

 

A post shared by Ananya Das (@das_ananya_)