ইয়া বড় সাপ গলায় জড়িয়ে চুমু দিচ্ছে সূর্য, দেখে ভয়েই বেহুঁশ মা লাবণ্য

বিশাল বড় সাপ গলায় জড়িয়ে চুমু দিচ্ছে অনুরাগের ছোঁয়ার সূর্য, ভিডিও দেখলে গায়ে কাঁটা দেবে

সাধারণত সাপের (Snack) নাম শুনলেই বাচ্চা থেকে বুড়ো সকলেই ভয় পায়। ছোট হোক বা বড়, বিষধর হোক বা বিষহীন, সাধারণ মানুষ সাপ দেখলেই দূরে পালায়। অথচ বাংলা সিরিয়ালের জনপ্রিয় অভিনেতা দিব্যজ্যোতি দত্ত (Dibyajyoti Dutta) সাপকে ভয় তো পান না মোটেও, উপরন্ত প্রেমিকার মত তাকে গলাতে জড়িয়ে চুমুও দেন! সম্প্রতি এরকমই একটি ভয়ংকর ভিডিও সোশ্যাল মিডিয়াতে ভাইরাল হয়েছে। এই ভিডিও কিন্তু এতটুকুও এডিট করা নয়।

স্টার জলসার (Star Jalsha) ‘অনুরাগের ছোঁয়া’ (Anurager Chhowa) ধারাবাহিকে অভিনয় করছেন দিব্যজ্যোতি। সাধারণত শুটিংয়ের জন্য মাঝেমধ্যেই এমন ভয়ংকর প্রাণীর নকল মডেল আনা হয়ে থাকে সেটে। ডাক্তার সূর্যর হাতে এত বড় সাপ দেখে নেটিজেনরা প্রথম ভেবেছিলেন হয়তো বা এটা কোনও শুটিংয়ের দৃশ্যই হবে। কিন্তু না, সাপ নিয়ে মোটেও শুটিং করছিলেন না দিব্যজ্যোতি। আর এটা কোনও নকল মডেল সাপও ছিল না।

ইয়া বড় একটা জলজ্যান্ত পাইথন গলাতে জড়িয়ে নির্ভয়ে ধীরে-সুস্থে ভিডিও বানিয়ে ইনস্টাগ্রামে শেয়ার করেছেন অভিনেতা। সাপ নিয়ে তার কোনও ভয় না থাকলেও এমন দৃশ্য দেখেই তো নেটিজেনদের চক্ষুচড়ক গাছ! আর হবে নাই বা কেন? প্রায় ১৪-১৫ ফুট উঁচু অত বড় পাইথন যদি কোনও মানুষের গলাতে জড়িয়ে থাকে তাহলে তাকে সামনে থেকে দেখলে তো অন্যদের ভয় পাওয়ারই কথা!

তবে বিশালাকার এই পাইথনটিকে গলায় জড়িয়ে কিন্তু নিশ্চিন্তে নির্ভয়েই রয়েছেন দিব্যজ্যোতি। বরং তাকে হাসিমুখেই সাপ নিয়ে কেরামতি করতে দেখা যাচ্ছে। দুহাত দিয়ে পাইথনটিকে ধরার চেষ্টা করলেও সে কখনও ফসকে এদিকে যাচ্ছে, কখনও ওদিকে চলে যাচ্ছে। সাপের সঙ্গে খুনসুটিতে মেতে রয়েছেন অভিনেতা। এই ভিডিও সোশ্যাল মিডিয়াতে শেয়ার করে তিনি ক্যাপশনে লিখেছেন, ‘সব থেকে সুন্দর এবং নিরীহ পাইথন’।

এদিকে অভিনেতার এই পোস্ট সোশ্যাল মিডিয়াতে শেয়ার হতেই মন্তব্যের বন্যা বয়ে যাচ্ছে কমেন্ট বক্সে। কেউ লিখছেন, ‘খতরোঁ কে খিলাড়িতে চলে যাও’। কারণ ভয়ংকর প্রাণীদের নিয়ে এমন ধরনের কারবার তো সেখানেই হয়ে থাকে! আবার কেউ মজা করে লিখছেন, ‘মিশকা থাকতে এটার কী প্রয়োজন সূর্য?’ কারণ সিরিয়ালে তো এই মুহূর্তে মিশকার থেকে ভয়ংকর আর কেউ নেই!

কেউ কেউ আবার দিব্যজ্যোতির এত সাহস দেখে তাকে আফ্রিকান ব্ল্যাক মাম্বার সঙ্গে এমন ফটোশুট করার পরামর্শ দিচ্ছেন। কারণ এই সাপ পৃথিবীর সবথেকে ভয়ংকর যার এক ছোঁবলেই মানুষ ছবি হয়ে যায়। প্রশ্ন উঠছে, এত বড় পাইথন হাতের নাগালে তিনি পেলেন কোথায়? আসলে পুজোর ছুটিতে সপরিবারে থাইল্যান্ড গিয়েছেন অভিনেতা। সেখানেই তিনি এই কাণ্ড ঘটিয়েছেন।

 

View this post on Instagram

 

A post shared by Dibyojyoti Dutta (@dibyojyoti_dutta_)