আচমকাই বদলে যাচ্ছে ‘আলতা ফড়িং’য়ের ব্যাঙ্কবাবুর মুখ, কেন ধারাবাহিক ছাড়লেন অর্ণব, দিলেন জবাব

‘আলতা ফড়িং’ ছেড়ে দিলেন নায়ক অর্ণব, নায়কের জায়গায় আসছেন জনপ্রিয় এই অভিনেতা

স্টার জলসার (Star Jalsha) ‘আলতা ফড়িং’ (Alta Phoring) ধারাবাহিক দর্শকদের কাছে অতি জনপ্রিয় একটি ধারাবাহিক। আর পাঁচটা কুটকাচালিমূলক ধারাবাহিকের মধ্যে ফড়িং এবং তার মায়ের জিমন্যাস্টিক নিয়ে লড়াইয়ের গল্প টেনেছে দর্শকদের। ফড়িংয়ের সঙ্গে তার ব্যাঙ্ক বাবুর কেমিস্ট্রিটাও বেশ জমজমাট। তবে হঠাৎই ধারাবাহিকে ঘটে গেল ছন্দপতন। ধারাবাহিকের নায়ক অভ্রের মুখে আচমকাই এল পরিবর্তন।

ধারাবাহিকের নায়ক অভ্রের চরিত্রে অভিনয় করছিলেন অর্ণব ব্যানার্জী ( Arnab Banerjee)। এই অভিনেতাকে এর আগে আলোছায়া থেকে শ্রীময়ী ধারাবাহিককে অভিনয় করতে দেখেছিলেন দর্শকরা। এরপর আবারও লিড রোলে ‘আলতা ফড়িং’ ধারাবাহিকে অভিনয় করার সুযোগ আসে তার হাতে। নতুন ধারাবাহিকে নায়ক হিসেবে তার অভিনয় দর্শকদের থেকে ভাল সাড়া পাচ্ছিল। তাহলে হঠাৎ কেন সিরিয়াল মাঝপথে ছেড়ে দিলেন অর্ণব?

স্টুডিও পাড়াতে গুঞ্জন, আলতা ফড়িংয়ের নায়ক নাকি ধারাবাহিক ছেড়ে দিচ্ছেন। তার বদলে খুব শীঘ্রই আসছেন নতুন নায়ক। ইতিমধ্যেই নাকি শুরু হয়ে গিয়েছে নতুন নায়ককে নিয়ে শুটিং। ধারাবাহিকের এই নতুন নায়কও কিন্তু দর্শকদের পরিচিত মুখ। তিনি আর কেউ নন, নেতাজি, গঙ্গারাম খ্যাত অভিনেতা অভিষেক বসু। অভিষেকই এবার ‘আলতা ফড়িং’য়ের নতুন নায়কের ভূমিকায় আসছেন।

শোনা যাচ্ছে, অভ্রর চরিত্রের জন্য ডাক পড়েছে অভিষেকের। কী কারণে অর্ণব হঠাৎ করে ধারাবাহিক ছেড়ে দিলেন তা এখনও স্পষ্ট নয়। তবে সোশ্যাল মিডিয়াতে গুঞ্জন অর্ণব নাকি ভীষণ অসুস্থ হয়ে পড়েছেন। আবার কেউ কেউ বলছেন তিনি নাকি নতুন কোনও সিরিয়ালের নায়কের সুযোগ পেয়ে ফড়িংয়ের হাত ছেড়ে দিলেন মাঝপথে!

অবশেষে সমস্ত জল্পনার অবসান ঘটিয়ে মুখ খুললেন নায়ক নিজেই। সংবাদমাধ্যমের কাছে তিনি জানিয়েছেন আপাতত তিনি একটু অসুস্থ তাই শুটিং থেকে বিরতি নিয়েছেন। তবে অভিষেকের আসার খবর তিনি উড়িয়ে দেননি। অভিষেক শীঘ্রই ‘আলতা ফড়িং’য়ে আসছেন তবে নতুন চরিত্রে দেখা যাবে তাকে। তাকে নিয়েই গল্প এবার এগোবে নতুন গতিতে।

এই মুহূর্তে অভিষেক স্টার জলসার ‘ডান্স ডান্স জুনিয়র ৩’ এর মেন্টর হিসেবে রয়েছেন। এবার স্টার জলসা দুটো প্রজেক্টে একসঙ্গে তিনি কাজ করবেন। পাশাপাশি তাকে কেন্দ্র করে ধারাবাহিকেও একটা দারুণ মোড় আসবে বলে আশা করছেন দর্শকরা। খুব শীঘ্রই আসবে আলতা ফড়িংয়ের নতুন প্রমাণ তখনই জানা যাবে বিস্তারিত।