দিঠির বিয়েতে নেচে স্টেজ মাতিয়ে দিল জুন আন্টি, ভাইরাল জুনের আইটেম নাচ

শ্রীময়ী-রোহিতের (Sreemoyee) বিয়ের পর দর্শকদের জন্য নতুন চমক, ছোটু-দিঠির বিয়ে। তবে দর্শকের জন্য আসল চমক তো অপেক্ষা করেছিল বাসর রাতে। কারণ সেখানে নাচে-গানে আসর মাতিয়ে তুলেছে ডিংকা-অর্ণারা! শুধু তাই নয়, অর্ণার জোরাজুরিতে শেষমেষ জুন আন্টিও হাজির বাসর রাতের নাচের আসরে। সব শত্রুতা ভুলে সতীনের মেয়ের বিয়েতে আনন্দে নাচতে দেখা গেল জুন আন্টিকে (Jun Aunty)। তাও আবার আইটেম নাচ!

ধারাবাহিকের সাম্প্রতিকতম এপিসোডে দিঠির বিয়ে সুসম্পন্ন হতে দেখা গেল। সঙ্গে ভাইবোনদের নাচও ছিল জমজমাট। সেখানে গোটা পরিবারকে একসঙ্গে নাচতে দেখা যায়। বর-বউ তো বটেই, অর্ণার জোরাজুরিতে জুন আন্টিকেও নামতে হয় আসরে। জুনকে একপ্রকার টেনে হিঁচড়েই নাচের আসরে নিয়ে আসে অর্ণা। জুনকে সে বলে, “এমনিতে তো আমাদের অনেক ক্ষতি করো, এবার আমাদের খুশিতেও একটু নাচো”!

ধারাবাহিকের এই দৃশ্যটুকু স্টার জলসার সামাজিক পাতাতেও প্রোমো হিসেবে তুলে ধরা হয়েছে। নাচের দৃশ্যের ঝলক প্রকাশ্যে আসতেই হইচই পড়ে গিয়েছে দর্শকদের মধ্যে। বিশেষত সতীনের মেয়ের বিয়েতে জুনকে নাচতে দেখে নেটিজেনরা খানিক বিষমই খেলেন! কারণ সত্যি সত্যিই এতদিন শ্রীময়ী এবং তার পরিবারের সদস্যদের ক্ষতিই চেয়ে এসেছে জুন। আজ হঠাৎ দিঠির বিয়েতে জনকে নাচানাচি করতে দেখে নেটিজেনরাও কার্যত অবাক।

বোনের বিয়েতে হিন্দি আইটেম গানে নাচের পারফরম্যান্স রেখেছিল ডিংকা। ‘তেরে লিয়ে হি তো সিগনাল তোড়তাড়কে’, এই জনপ্রিয় হিন্দি গানে নেচে আসর মাতিয়ে তুলেছিল ডিংকা, অর্ণা। সঙ্গে অনুষ্ঠানে উপস্থিত বাকি অতিথিরাও নাচে অংশ নেন। আবার এরই মাঝে জুন আন্টিকেও দেখা গেল সবার সঙ্গে কোমর দোলাতে।

 

View this post on Instagram

 

A post shared by Star Jalsha (@starjalsha)

দিদির বিয়েতে আমন্ত্রিত অতিথি হিসেবে উপস্থিত অনিন্দ্য, পত্রলেখা এবং জুন। তবে আনন্দ অনুষ্ঠানে অংশ নিয়েও হিংসা, রেষারেষির বীজ ছড়াতেই ব্যস্ত পত্রলেখা এবং জুন। দিঠির বিয়েতে উপস্থিত হয়ে আচার অনুষ্ঠানে একের পর খুঁত ধরে চলেছে তারা। যদিও শ্রীময়ী এবং রোহিত নিমন্ত্রিত অতিথিদের আপ্যায়নে কোনও ত্রুটিই রাখছেন না। তবে জুন আন্টি তাদের কথা শোনাতেও ছাড়ছে না। তবে তার মাঝে জুন আন্টির আইটেম নাচ কার্যত নেটিজেনদের মন ছুঁয়ে গিয়েছে।