Sreemoyee Chattoraj Wikipedia: কাঞ্চন মল্লিকের প্রেমিকা শ্রীময়ী চট্টরাজ আসলে কে?

কে কাঞ্চন মল্লিকের প্রেমিকা, অভিনেত্রীর আসল পরিচয় কি?

Sreemoyee Chattoraj Biography : কৃষ্ণকলি (Krishnakali) ধারাবাহিকের “রাধারানী”কে চেনেন না, সিনে অনুরাগীদের মধ্যে এমন কারোকেই খুঁজে পাওয়া যাবে না। ধারাবাহিকে “শ্যামা” এবং “রাধারানী”র সম্পর্কের দ্বৈরথ, “শ্যামা”র বিরুদ্ধে “রাধারানী”র ষড়যন্ত্র তাকে দর্শকের মনে ভয়ঙ্কর খলনায়িকা হিসেবে উপস্থাপন করেছে। “রাধারানী” মানেই যেন দর্শকের কাছে মূর্তিমান আতঙ্ক! প্রয়োজনে “শ্যামা”কে সে মৃত্যুর মুখে ঠেলে দিতেও পিছপা হবে না! বিশেষত তার হাসি শুনেই দর্শকের হৃদস্পন্দন বন্ধ হয়ে যাওয়ার জোগাড় হয়।

এমন ভয়ঙ্কর খল চরিত্রটিকে যিনি পর্দায় ফুটিয়ে তুলেছেন তার নাম শ্রীময়ী চট্টরাজ (Sreemoyee Chattoraj)। ধারাবাহিকের পাশাপাশি বর্তমানে তিনি বাস্তবেও যেন পিঙ্কি বন্দোপাধ্যায় (Pinky Banerjee) এবং কাঞ্চন মল্লিকের (Kanchan Mullick) জীবনের খলনায়িকা হয়ে উঠেছেন! তার কারণেই কার্যত পিঙ্কি এবং কাঞ্চন মল্লিকের প্রায় এক দশকের বৈবাহিক সম্পর্ক ভাঙনের মুখে পড়েছে। ব্যক্তিগত জীবন নিয়ে বর্তমানে বেশ বিপাকে পড়েছেন “রাধারানী” ওরফে শ্রীময়ী।

শ্রীময়ী চট্টরাজ কলকাতার হাতিবাগানের বাসিন্দা। ছোটবেলায় কলকাতার ডাফ গার্লস হাই স্কুল থেকে মাধ্যমিক এবং উচ্চমাধ্যমিক পাশ করেছেন শ্রীময়ী। এরপর তিনি ২০১৮ সালে বি.কম নিয়ে গ্রাজুয়েশন পাস করেন। তবে ছোটপর্দার সঙ্গে তার সংযোগ স্থাপন হয় অত্যন্ত ছোট বয়স থেকেই। তিনি যখন মাধ্যমিক দেবেন, তখন থেকেই তিনি অভিনয় করতে শুরু করেন।

শুধু “কৃষ্ণকলি” নয়, স্টার জলসার “কে আপন কে পর” ধারাবাহিকেও তার অভিনয় প্রশংসিত হয়েছে। “কৃষ্ণকলি” ধারাবাহিকে তিনি শুধু খলচরিত্রেই অভিনয় করেছেন। তবে “কে আপন কে পর” ধারাবাহিকে তিনি বিভিন্ন সময়ে চিত্রনাট্যের প্রয়োজনে বিভিন্ন শেডের চরিত্রে অভিনয় করেছেন।

এমনিতে টলিউডের প্রায় প্রত্যেক সদস্য এবং তার শুটিং সেটের সকল সদস্যের সঙ্গেই তার সম্পর্ক ভীষণ ভালো। ব্যক্তিগত সম্পর্ক নিয়ে এতদিন সেভাবে প্রকাশ্যে কখনোই কোনও কিছু প্রকাশ হতে দেননি শ্রীময়ী। তার পুরুষ বন্ধু কে? এই নিয়ে তার অনুরাগীদের মনে প্রশ্ন ছিল।

তবে শ্রীময়ীর সঙ্গে যে অভিনেতা কাঞ্চন মল্লিকের যোগাযোগ রয়েছে, তাদের মধ্যে যে বিশেষ বন্ধুত্বের সম্পর্ক গড়ে উঠেছে, সে সম্পর্কে আগে থাকতে কেউ টের পাননি। হঠাৎ করেই শ্রীময়ী এবং কাঞ্চনের সম্পর্ক নিয়ে জলঘোলা হতে শুরু করে নেট মাধ্যমে।

Shreemoyee Chattoraj

কাঞ্চনের স্ত্রী পিঙ্কিও তাদের সম্পর্ক নিয়ে প্রশ্ন তুলেছেন। তিনি সরাসরি অভিযোগ করেছেন, কাঞ্চনের সঙ্গে শ্রীময়ীর হৃদ্যতার সম্পর্ক রয়েছে! এর পরেই শ্রীময়ী এবং কাঞ্চনের সম্পর্ক নিয়ে বিতর্ক অন্যমাত্রা লাভ করে।

হালফিলে পিঙ্কির অভিযোগ, শ্রীময়ীকে সঙ্গে নিয়ে কাঞ্চন নাকি প্রকাশ্য রাস্তাতেই তাকে হুমকি দিয়েছেন। এর পরেই তিনি কাঞ্চনের বিরুদ্ধে অভিযোগ নিয়ে পুলিশের দ্বারস্থ হন এবং সেখানে শ্রীময়ী ও কাঞ্চনের বিরুদ্ধে তাকে মানসিকভাবে হেনস্থা করার অভিযোগ দায়ের করেন।