শরীরচর্চায় মত্ত ‘থলথলে বৌদি’র স্পষ্ট বক্ষভাঁজ, অশ্লীল মন্তব্যে ভরে গেল শ্রীলেখার পোস্ট

Sreelekha Mitra Exercise

সোশ্যাল মিডিয়ায় বেশ সক্রিয় থাকেন অভিনেত্রী শ্রীলেখা মিত্র। এখন আর পর্দায় তাকে তেমন অভিনয় করতে দেখা যায় না। তবে অনুরাগীদের কাছে তার জনপ্রিয়তা মোটেও কমেনি। বিভিন্ন ইস্যুকে কেন্দ্র করে প্রায়শই সোশ্যাল মিডিয়ার দ্বারস্থ হন এই অভিনেত্রী। আপাদমস্তক বাম মনোভাবাপন্ন এই অভিনেত্রী সোশ্যাল মিডিয়ার রাজনৈতিক তরজায় অংশগ্রহণ করতেও দ্বিধাবোধ করেন না। এই নিয়েও নেট মাধ্যমে তাকে কেন্দ্র করে বিতর্ক সৃষ্টি হয়।

যেমন সম্প্রতি টলিউডেরই অপর এক অভিনেত্রী তথা গেরুয়াপন্থী রিমঝিম মিত্রের সঙ্গে সোশ্যাল মিডিয়ায় বিতর্কে জড়িয়ে ছিলেন শ্রীলেখা। রিমঝিমের সঙ্গে তার শত্রুতা কার্যত সৌজন্যের সকল মাত্রা অতিক্রম করে গিয়েছিল। সোশ্যাল মিডিয়ায় শ্রীলেখার একটি ছবিকে পোস্ট করে তাকে “থলথলে বৌদি” বলে উল্লেখ করেছিলেন রিমঝিম। তবে তাকে যোগ্য জবাব দিতে অবশ্য পিছপা হননি শ্রীলেখা।

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় নিজের আরও একটি ছবি পোস্ট করলেন অভিনেত্রী। অভিনেত্রীর শরীরচর্চাকালীন এই ছবিটি কার্যত সোশ্যাল মিডিয়ায় বেশ ভাইরাল হয়ে উঠেছে। করোনার জন্য আপাতত জিম বন্ধ। তাই বলে শরীরচর্চায় ফাঁকি দিতে একেবারেই রাজি নন শ্রীলেখা। তাই তো শরীরের বাড়তি মেদ কমাতে বাড়িতেই “প্ল্যাঙ্ক” করছেন তিনি। আর তা করতে গিয়েই তার শরীরের প্রতিটি ভাঁজ ক্যামেরায় ধরা পড়ে গেল।

Sreelekha Mitra Exercise

অভিনেত্রী শারীরিক কসরতের যে ছবিটি সোশ্যাল সাইটে পোস্ট করেছেন, তার ক্যাপশনে তিনি লিখেছেন “প্ল্যাঙ্কারসয়ারি”। তিনি দাবি করেছেন, “অনেকেই সাধারণত কয়েক সেকেন্ডের বেশি প্ল্যাঙ্ক করতে পারেন না। আমি টানা দেড় মিনিট এই কসরত করতে পারি”! তবে প্ল্যাঙ্কের আড়ালে তার শরীরের ভাঁজ কিন্তু নেটিজেনদের চোখ এড়ায়নি। জনৈক নেটিজেনের মন্তব্য, “কসরতের ভঙ্গিমেগুলোও কী ভয়ানক ‘হট’ রে বাবা!….উরি উরি বাবা… কি দারুণ”!

অভিনেত্রীকে এখন আর পর্দায় সেভাবে দেখা যায় না। স্বামীর সঙ্গেও দীর্ঘদিন বিচ্ছিন্ন রয়েছেন শ্রীলেখা। অভিনেত্রীর ভবিষ্যৎ পরিকল্পনা কি? প্রশ্ন তুলেছেন তার অনুরাগীরা। এ প্রসঙ্গে তার জবাব, প্ল্যাঙ্ক করতে পারলেও ‘প্ল্যান’ অর্থাৎ পরিকল্পনা করে কখনো জীবনে এগোননি তিনি। তার মতে, ছকে বাঁধা জীবনে চললে জীবনের আনন্দ উপভোগ করা যায় না। কিছু পাওয়াও যায় না।

Sreelekha Mitra Exercise 2

আরও পড়ুন : জনসমক্ষে শ্রীলেখাকে ‘থলথলে বৌদি’ বলে তোপ, টলিউড অভিনেত্রীর মন্তব্যে তোলপাড় সোশাল মিডিয়া

শ্রীলেখা এও উল্লেখ করেছেন যে অনেকেই তাকে প্রশ্ন করেন যে, জীবিকা তো নেই, তাহলে তার জীবন নির্বাহ হয় কিভাবে? এই প্রশ্নের জবাবে অভিনেত্রীর উত্তর, অন্যদের মতো টাকা উপার্জন করে তা স্রেফ জলের মতো খরচ করেননি কখনো। সঞ্চয় করেছেন। সঞ্চয়ই শ্রীলেখার জীবনধারণের সহজ হিসেব। এমনটাই জানিয়েছেন অভিনেত্রী।