‘একলা’ শ্রীলেখার একাকীত্ব ঘোঁচায় কলা, কলা দেখিয়ে অভিনেত্রীর আজব বার্তায় তোলপাড় সোশ্যাল মিডিয়া

কলা দিয়ে একাকীত্ব দূর করবেন যেভাবে, উপায় বলে দিলেন শ্রীলেখা

Sreelekha Mitra Shared A Video About Benifits Of Banana

ফের একবার সোশ্যাল মিডিয়াতে বিতর্কিত পোস্ট করে ভাইরাল হলেন টলিউড (Tollywood) অভিনেত্রী শ্রীলেখা মিত্র (Sreelekha Mitra)। সামাজিক মাধ্যমে বরাবর দারুণ সক্রিয় থাকেন এই অভিনেত্রী। এবার শীতের দুপুরে সোশ্যাল মিডিয়াবাসীদের কলা দেখিয়ে শোরগোল ফেলে দিলেন তিনি। সম্প্রতি সোশ্যাল মিডিয়াতে একটি ভিডিও শেয়ার করেছেন শ্রীলেখা যেখানে তার হাতে রয়েছে একটি কলা।

শীতের এই সময়কালে কলার উপকারিতা নিয়ে সোশ্যাল মিডিয়া নিজের জ্ঞান ভাগ করে নিয়েছেন অভিনেত্রী। কলা যে কত উপকারী, সেই নিয়ে গুরুত্বপূর্ণ বার্তা রয়েছে তার এই পোস্টটিতে। একেবারে নো মেকআপ লুকে ঘরেতেই কলা হাতে তোলা ছবির সঙ্গে একটি জনপ্রিয় হিন্দি গান জুড়ে দিয়ে পোস্টটি করেছেন শ্রীলেখা। মুহূর্তের মধ্যেই নজর কেড়েছে শ্রীলেখার এই পোস্ট।

লাল রঙের একটি টি শার্ট পরে এদিন ছবিটি তুলেছিলেন অভিনেত্রী। ছবিতে তার হাতে থাকা কলাটিই সর্বপ্রথম নজর কাড়বে। তারপর তিনি ক্যাপশনে যেটা লিখেছেন সেটাও বেশ গুরুত্বপূর্ণ। সেখানে লেখা রয়েছে, লুকোনো কোনও মানে নেই। সুস্থ মনের জন্য প্রতিদিন একটা করে কলা খাওয়া খুব জরুরী। নিজেকে আয়রন ম্যান বা আয়রন লেডিতে পরিণত করার জন্য কলা খাওয়া জরুরী বলে জানিয়েছেন শ্রীলেখা।

এদিকে আবার এই ছবির ব্যাকগ্রাউন্ডে শোনা যাচ্ছে অলকা ইয়াগ্নিকের গাওয়া “আকেলে হে তো কেয়া গম হ্যায়” গানটি। শেয়ার করার সঙ্গে সঙ্গেই তুমুল ভাইরাল হয়ে গিয়েছে এই ভিডিওটি। পোস্টের কমেন্ট বক্সে নানা মন্তব্য করছেন নেটিজেনরা। অনেকে ট্রোল করছেন অভিনেত্রীকে। কেউ কেউ আবার শ্রীলেখার রসবোধের প্রশংসাও করছেন।

নেটিজেনদের মধ্যে থেকে কেউ লিখছেন, “সমস্ত ক্যালসিয়াম তো ছবির ক্যাপশনেই রয়েছে দেখছি।” উল্লেখ্য এর আগেও সোশ্যাল মিডিয়াতে বহুবার নিজের পোস্টের দরুণ খবরের শিরোনাম দখল করেছেন শ্রীলেখা। রাজনীতি হোক কিংবা টলিউড, খোলামেলা কথা বলতে কখনও পিছপা হননি তিনি। ঠোঁট কাটা স্বভাবের জন্য বহুবার কটাক্ষের শিকারও হতে হয়েছে তাকে। তবে সেসবে বিশেষ গুরুত্ব দেন না তিনি।

কিছুদিন আগেই যেমন টলিউড সম্পর্কে বেফাঁস মন্তব্য করেছিলেন শ্রীলেখা। ওটা বলিউড যেখানে মিটু ঝড়ে আক্রান্ত সেখানে শ্রীলেখা সরাসরিই বলে দেন টলিউডে কখনও রেপ হয় না। এখানে যা কিছু হয় দুজনের সম্মতিতেই সবটা হয়। যখন ইন্ডাস্ট্রিতে পা রেখেছিলেন তখন এই বিষয়টা খুবই চলত। টলিউডের অভ্যন্তরে চলতে থাকা নোংরামির পর্দাফাঁস করে দেন শ্রীলেখা।