‘শুধু নিজের লাভের কথা ভেব না’, এসএসসি দুর্নীতি প্রসঙ্গে ঋতুপর্ণার জবাবে ধুয়ে দিলেন শ্রীলেখা

রাজ্য সরকারের বঙ্গভূষণ হাতে পেয়ে দুর্নীতির বিষয়ে চুপ কেন ঋতুপর্ণা, ধুয়ে দিলেন শ্রীলেখা

সম্প্রতি রাজ্য সরকারের তরফ থেকে বেশ বড় করেই বঙ্গ সম্মাননা পুরস্কার বিতরণী অনুষ্ঠানের আয়োজন করা হয়েছিল। সেখানে বঙ্গভূষণ, বঙ্গবিভূষণ এবং মহানায়ক সম্মান তুলে দেওয়া হয়েছে রাজ্যের নামিদামি তারকাদের হাতে। মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় নিজের হাতেই পুরস্কার বিতরণ করেছেন। সম্মান পেয়েছেন দেব, ঋতুপর্ণা সেনগুপ্ত (Rituparna Sengupta), সোহম চক্রবর্তী, নুসরাত জাহানরা।

যদিও নেটিজেনদের একাংশের দাবি কেবল তৃণমূল ঘনিষ্ঠরাই পুরস্কার প্রাপকের তালিকাতে ছিলেন। যারা তৃণমূলের সমর্থন করেন না কিংবা রাজনীতি থেকে শত হস্ত দূরে তারা ছিটকে গিয়েছেন তালিকা থেকে। এই নিয়ে সোশ্যাল মিডিয়াতে সরব হয়েছিলেন অভিনেত্রী শ্রীলেখা মিত্র। এবার তিনি সরব হলেন অভিনেত্রী ঋতুপর্ণা সেনগুপ্তের একটি মন্তব্য নিয়ে।

Rituparna Sengupta Trolled on Social Media For Indigo Incident

এই মুহূর্তে এসএসসি দুর্নীতি কান্ড নিয়ে রাজ্য রাজনীতি রীতিমতো তোলপাড়। একে একে মুখ খুলেছেন বুদ্ধিজীবীরাও। এই প্রসঙ্গে বিভিন্ন সংবাদ মাধ্যমের তরফ থেকে তারকাদের সঙ্গেও যোগাযোগ করা হয়। জানতে চাওয়া হয় তাদের প্রতিক্রিয়া। ঋতুপর্ণাকেও এই প্রসঙ্গে প্রশ্ন করেছিল টিভি নাইন বাংলা।

বঙ্গভূষণ প্রাপ্ত অভিনেত্রী এই সম্পর্কে কোনও মন্তব্যই করতে চাননি। তিনি উত্তর দেন, “বিষয়টি অত্যন্ত সংবেদনশীল। একটু সময় নিয়ে ভেবে উত্তর দেব।” যদিও ঋতুপর্ণার তরফ থেকে সেই উত্তরটা আর আসেনি। এই বিষয়ে সোশ্যাল মিডিয়াতে নায়িকাকে ধুয়ে দিয়েছেন আরেক নায়িকা শ্রীলেখা মিত্র।

শ্রীলেখা ঋতুপর্ণার এই সাক্ষাৎকারের স্ক্রিনশট শেয়ার করে নায়িকাকে উদ্দেশ্য করে লিখেছেন, “এই পোস্টটা অন্তত পার্সোনাল ভেব না ঋতু। জানি তুমি সিনিয়র, অনেক অনেক অনেক বেশি সাকসেসফুল আমার থেকে, তোমার পরিচিতের সংখ্যার কোনও শেষ নেই (এবং তারা খুব পাওয়ারফুল) কিন্তু রাজ্যের এ অবস্থায় এই উত্তরটা…”।

এরপর তিনি আরও লিখেছেন, “জীবনটা শুধু একা বাঁচার নয়, শুধু নিজের লাভের কথা ভাবা নয় তার থেকে অনেকটা বড়। একটু সময় নিয়ে দেখো এসব চাকরি না পাওয়া ছেলেমেয়েদের কষ্ট যদি উত্তর খুঁজে পাও।”