টলিউডের গর্ব শ্রীলেখা, প্রিয়াঙ্কা! জাতীয় মঞ্চে বাংলার মুখ উজ্জ্বল করলেন বাংলার নায়িকারা

জাতীয় মঞ্চে বাংলার জয়জয়কার! বাংলার মুখ উজ্জ্বল করলেন শ্রীলেখা, প্রিয়াঙ্কা, গর্বিত টলিউড

Sreelekha Mitra and Priyanka Sarkar got Awarded for the Movie Nirbhaya in Telengana Film Festival

সদ্য কলকাতা শহর ছেড়ে সূদূর তেলেঙ্গানায় উড়ে গিয়েছেন টলিউড (Tollywood) অভিনেত্রী শ্রীলেখা মিত্র (Sreelekha Mitra)। সোশ্যাল মিডিয়াতে যাওয়ার খবর শেয়ার করেছিলেন অভিনেত্রী। তবে তিনি কেন যাচ্ছেন সেই খবর জানাননি। অবশেষে জানা গেল ‘তেলেঙ্গানা বেঙ্গলি ফিল্ম ফেস্টিভ্যাল আয়না ২০২১’ এ (Telengana Bengali Film Festival Aayna 2021) অংশগ্রহণের উদ্দেশ্যেই তার এই সফর।

এই চলচ্চিত্র উৎসবে অংশগ্রহণ করে ‘নির্ভয়া’ ছবির জন্য ‘বেস্ট সাপোর্টিং অ্যাকট্রেস (পপুলার)’ (Best Supporting Actress Popular) এর পুরস্কার নিলেন শ্রীলেখা মিত্র। এই প্রাপ্তি সোশ্যাল মিডিয়াতে শেয়ারও করেছেন অভিনেত্রী। সোশ্যাল মিডিয়াতে পুরস্কার এবং সার্টিফিকেটের ছবি আপলোড করে শ্রীলেখা ক্যাপশনে লিখেছেন ‘জয় সবসময় উচ্চ’। সঙ্গে ‘নির্ভয়া’ ছবির পরিচালক আয়ুষ্মান প্রত্যুষ এবং ‘নির্ভয়া’ টিমের সকল সদস্যকে ধন্যবাদ জানিয়েছেন তিনি।

এদিন একই মঞ্চে জোড়া পুরস্কার এসেছে বাংলার ঘরে। শ্রীলেখার পাশাপাশি বলিউডের আরেক অভিনেত্রী প্রিয়াঙ্কা সরকারও (Priyanka Sarkar) ‘সেরা অভিনেত্রী (পপুলার)’ (Best Actress Popular) পুরস্কার জিতে নিয়েছেন। পুরস্কার পেয়ে আপ্লুত প্রিয়াঙ্কাও। সোশ্যাল মিডিয়াতে এই সুখবর শেয়ার করে তিনি লিখলেন, “তেলেঙ্গানা বাংলা চলচ্চিত্র উৎসবে ‘নির্ভয়া’ ছবির জন্য সেরা অভিনেত্রী (জনপ্রিয়) হিসেবে পুরস্কার পেয়ে রীতিমতো সম্মানিত ও আনন্দিত আমি। ছবির সমস্ত টিম কে ধন্যবাদ তারা আমার উপর বিশ্বাস রেখেছেন, এবং অবশ্যই ধন্যবাদ জানাই সম্মানীয় জুরি সদস্যদের, যারা আমায় এই পুরস্কারের যোগ্য মনে করেছেন। আর একান্ত ধন্যবাদ দর্শকদের আমায় অবিচ্ছিন্ন ভাবে এত ভালোবাসার জন্য”।

অংশুমান প্রত্যুষ পরিচালিত এবং প্রযোজিত ‘নির্ভয়া’ ছবিটি সদ্য প্রেক্ষাগৃহে মুক্তি পেয়েছে। ছবিটি দর্শকমহলে ব্যাপকভাবে সমাদৃত হয়েছে। এই ছবিতে অভিনয় করেছেন শ্রীলেখা মিত্র, হিয়া দে, প্রিয়াঙ্কা সরকার, গৌরব চক্রবর্তী, সব্যসাচী চক্রবর্তী এবং আরও অনেকে।

উল্লেখ্য, এই চলচ্চিত্র উৎসবে অংশগ্রহণ করতে তেলেঙ্গানাতে উড়ে গিয়েই সোশ্যাল মিডিয়াতে রীতিমতো ঝড় তুলেছেন শ্রীলেখা। লেহেঙ্গা চোলি এবং শাড়িতে তার সৌন্দর্য্য নেটিজেনদের নজর এড়ায়নি। হট ফটোশ্যুটে ফের সোশ্যাল মিডিয়াতে উত্তাপ ছড়িয়েছেন শ্রীলেখা। ভাইরাল হয়েছে তার শেয়ার করা সেই ভিডিও।