ক্লাস সিক্স থেকে প্রেম করছেন শ্রাবন্তী, ফাঁস হয়ে গেল শ্রাবন্তীর চারিত্রিক দুর্বলতা

টলিউড (Tollywood) অভিনেত্রী শ্রাবন্তী চ্যাটার্জির (Srabanti Chatterjee) ব্যক্তিগত জীবন সর্বদাই সোশ্যাল মিডিয়ার হট টপিক হয়ে থাকে। বিশেষত তার লাভ (Love) লাইফ সম্পর্কে নতুন নতুন তথ্য জানার জন্য মুখিয়েই থাকেন নেটিজেনরা। টলিউডের এই অভিনেত্রী শুধু রিল ক্যামেরার সামনে নয়, বাস্তবেও বড়ই রোমান্টিক। বারংবার প্রেমে পড়েন তিনি। আবার বারবার মনের মানুষের থেকে আঘাতও পান। তবে তাই বলে প্রেমের উপর থেকে বিশ্বাস হারাননি তিনি। সম্প্রতি নিজের মুখেই স্বীকার করেছিলেন সেই কথা।

এবার শ্রাবন্তী সম্পর্কিত একটি অজানা তথ্য উঠে এল নেট মাধ্যমে। শ্রাবন্তী তার জীবনের প্রথম প্রেম নিয়ে ক্যামেরার সামনে মুখ খুললেন। জানালেন, খুব ছোট বয়স থেকেই প্রেম করতেন তিনি। যখন তিনি প্রথম প্রেমে পড়েন তখন তিনি ক্লাস সিক্সে পড়তেন। তখন থেকেই তার জীবনে দুষ্টু মিষ্টি প্রেমের গল্প শুরু হয়। স্কুল জীবনের সেই প্রেমের কথা আজও ভুলতে পারেননি অভিনেত্রী। তাই সেই দিনের কথা অকপটে স্বীকার করে নিলেন তিনি।

আজ থেকে প্রায় ৬ বছর আগে সৃজিত মুখোপাধ্যায়ের টক শো ‘সঙ্গে সৃজিত’-এর মঞ্চে উপস্থিত হয়েছিলেন শ্রাবন্তী এবং তার দিদি। সেখানেই কথায় কথায় শ্রাবন্তীর প্রথম প্রেম নিয়ে প্রশ্ন ওঠে। সেখানে হাটে হাঁড়ি ভেঙে দিয়ে শ্রাবন্তীর দিদি বলেন, “ক্লাস সিক্সে শ্রাবন্তী প্রেম করেছিল আমাদের পাড়ার একটা ছেলের সঙ্গে। খুব মিষ্টি-মিষ্টি প্রেম ছিল ওদের। খুব কাছাকাছি বাড়ি ছিল আমাদের, জানলা টু জানলা ওদের সেট করা থাকত, ইশারায় কথা বলত…. সেটা খুব মিষ্টি ব্যাপার।”

শুধু তাই নয়, শ্রাবন্তীর প্রথম প্রেমিকের নামটিও কথায় কথায় জানিয়ে দিয়েছেন তিনি। তার নাম, রাহুল। এই কথা সম্পূর্ণ মেনে নিয়ে শ্রাবন্তী বলেন, “আমি ছোটবেলা থেকেই খুব রোম্যান্টিক। প্রেম ব্যাপারটা আমার ভীষণ… মা পছন্দ করত না। আমি দোকানে যাওয়ার বাহানা করে ওর সঙ্গে দেখা করতাম, তার আগে জানলা দিয়ে ইশারা করতাম। গান চালাতাম, দলের মেহেন্দির, দিল সে বা কুছ কুছ হোতা হ্যায়-এর। দোকানে দিয়ে দেখা হত, আমাকে প্রজাপতি বিস্কুট খাওয়াতো”।

তবে সেই বিয়ে কিন্তু বেশিদিন টেঁকেনি। কেন ভেঙে গেল শ্রাবন্তীর প্রথম প্রেম? প্রশ্ন করেছিলেন সৃজিত। শ্রাবন্তী উত্তর দেন, “ওটা ছোটবেলার একটা…. তবে এখনো দেখা হয় মাঝেমাঝে, কথা হয়। বলে ‘গিনু কেমন আছো?’ আমিও পালটা বলি ‘তুমি কেমন আছো?’.. এই আর কী”। তবে প্রথম প্রেমের স্মৃতি যে শ্রাবন্তীর মনে আজও রয়ে গিয়েছে, তা কিন্তু বেশ স্পষ্ট।

প্রসঙ্গত উল্লেখ্য, শ্রাবন্তীর জীবনে প্রেম এসেছে বারবার। সেই প্রেমকে স্বীকৃতি দিতে তিনি কখনও পিছুপা হননি। খুব ছোট বয়সেই বিয়ে করে নিয়েছিলেন অভিনেত্রী। তারপর থেকে পরপর ৩ বার বিয়ের পিঁড়িতে বসেছেন তিনি। তবে এ পর্যন্ত একটি সম্পর্কও টেঁকেনি। তৃতীয় স্বামী রোশনের সঙ্গে তার বিবাহ-বিচ্ছেদের মামলা চলছে আদালতে। এরই মাঝে জানা গিয়েছে চতুর্থ প্রেমিকের সন্ধানও পেয়ে গিয়েছেন শ্রাবন্তী। রোশনের সঙ্গে বিচ্ছেদ এখন শুধু সময়ের অপেক্ষা।