ছেলের প্রেমের খবর জানাজানি হতেই ‘গুড নিউজ’ শেয়ার করলেন শ্রাবন্তী

নিজের কেরিয়ারে শ্রাবন্তী যতটা সফলতা পেয়েছেন ব্যক্তিগত জীবন ততটা সফল নয় তাঁর। বিশেষ করে প্রেম, ভালোবাসা, বিয়ে যেন বার বার তাঁর জন্য কষ্টই নিয়ে আসে।দুটো বিয়ে ভেঙে যাওয়ার পর শ্রাবন্তী রোশনকে ভালোবেসে বিয়ে করেন। কিন্তু কয়েক বছর পর কানাঘুষো চলতে থাকে রোহনের থেকে আলাদা থাকছেন তিনি।

ইনস্টাগ্রামে একে অপরের সব ছবি সরিয়ে দেন তাঁরা। সবার সন্দেহ হয়তো বিচ্ছেদের পথেই হাঁটতে চলেছেন তারা। কিন্তু এ ব্যাপারে তাঁরা দুজনের কেউ কিছু জানাননি। তবে এর পর থেকে দুজনে আর এক সঙ্গে দেখাও যায়নি।

নিজের দাম্পত্য জীবন নিয়ে গত বছর থেকেই বেশ কয়েক মাস ধরেই চর্চার কেন্দ্রবিন্দু রয়েছেন অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায়। তৃতীয় স্বামী রোশানের সঙ্গে সম্পর্ক ভাঙন নিয়ে তোলপাড় শুরু হয়েছিল পেজ-থ্রীর পাতা। তবে তাতে অভিনেত্রীর কিস্যু আসে যায় না। এইসবের মাঝেই নিজের নতুন জিম ও ছেলেকে নিয়ে দিব্যি আছেন সুখে।

শ্রাবন্তীর ছেলে প্রেম করছেন, এমন খবর সামনে এসেছে ক’দিন আগেই৷ এবার ছেলেকে উপদেশ দিলেন মা৷ এবং বোঝাতে গিয়ে তিনি বললেন যে, তুমি যখন বাবা হবে তখন বুঝবে বিষয়টা৷ তবে ছেলেকে কী বিষয় নিয়ে এমন পরামর্শ দিয়েছেন মা শ্রাবন্তী, তা জানা যায়নি৷

তিনি আরো বলেন, ছোটবেলায় তার মাও তাকে এই একই কথা বলতেন। তখন যদিও ছোট ছিলেন তাই বুঝতে পারতেন না। এখন বুঝতে পারেন তাঁর মা ঠিক কথা বলতো। তিনবার সম্পর্কে জড়িয়েও সম্পর্ক ভেঙে গেছে শ্রাবন্তীর। তবে মা হিসেবে তিনি কখনোই চান না তাঁর ছেলের জীবনেও এরকম ঘটুক। তাই মা হিসেবে পরামর্শ দিলেন তিনি। একটি জনপ্রিয় প্রেগনেন্সি টেস্ট কিটের বিজ্ঞাপনের ভিডিওতে আমন কথা বলেছেন তিনি।

দেখে নিন সেই ভিডিও :-

 

View this post on Instagram

 

A post shared by Srabanti ❤️ (@srabanti.smile)

এরই সঙ্গে তিনি আরও একটি উল্লেখযোগ্য ছবি পোস্ট করেন ইনস্টাগ্রামে৷ সেখানে লেখা রয়েছে যে, অতীত যতই কঠিন হোক না কেন, আবার নতুন করে শুরু করাই যায়৷ সম্ভবত নিজের কাঁধে একটি ট্যাটু বানিয়েছেন নায়িকা৷ তাতেই এই বুদ্ধের ছবির তলায় এভাবে লেখা হয়েছে৷ তাই নিজের জীবনে যে তিনি এগিয়ে যাবেন, বর্তমান পরিস্থিতি থেকে, সেটা বোঝাই যাচ্ছে৷