শাশুড়ি শ্রাবন্তীর সঙ্গে খোলামেলা পোশাকে হবু বউমা, হটনেসে শ্রাবন্তীকেও টেক্কা দিচ্ছে পুত্রবধু

বিকিনি টপ, হট প্যান্টে বোল্ড দামিনী, উন্মুক্ত শরীরের হটনেসে ঘায়েল নেটদুনিয়া

টলিউড (Tollywood) অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায়কে (Srabanti Chatterjee) নিয়ে চর্চার কোনও অন্ত নেই। কেরিয়ারের থেকে বরং ব্যক্তিগত জীবন নিয়ে সর্বদাই চর্চায় থাকেন এই টলিউড সুন্দরী। টলিউডের এই সুন্দরীকে দেখলে কে বলবে যে তার ১৮ বছর বয়সি এক পুত্র রয়েছে? শ্রাবন্তীর গ্ল্যামারে আজও মুগ্ধ টলিউড। তবে শ্রাবন্তীর গ্ল্যামারকেও টেক্কা দিতে পারেন তার হবু বউমা। আপাতত শ্রাবন্তীপুত্র অভিমন্যুর (Abhimanyu Chatterjee) প্রেমিকা দামিনীতেই (Damini Ghosh) মজেছে নেটদুনিয়া।

সম্প্রতি নিজের ইনস্টাগ্রাম প্রোফাইলে দুটি ছবি পোস্ট করেছেন দামিনী। এই দুটি ছবিই তোলা হয়েছে মলদ্বীপে। শ্রাবন্তী যে তার প্রেমিক অভিরুপ নাগ চৌধুরী এবং পুত্র অভিমুন্য চ্যাটার্জী ও তার প্রেমিকা দামিনী ঘোষকে নিয়ে মালদ্বীপে একান্তে সময় কাটাচ্ছেন, একথা আগেই জানা গিয়েছিল। সমুদ্রশহরের বুকে নীল সমুদ্রের সৌন্দর্য্য উপভোগ করছেন শ্রাবন্তী এবং তার কাছের মানুষেরা। সেই ফাঁকেই দুটি ছবি নেটমাধ্যমে আপলোড করে স্পটলাইট কেড়ে নিয়েছেন দামিনী।

damini ghosh on maldives

তার একটি ছবিতে দেখা যাচ্ছে হলুদ রঙের একটি জামা পরে জলের ধারে বসে রয়েছেন তিনি। তবে আসল চমক তো অপেক্ষা করেছিল এর পরের ছবিটিতে। কারণ সেই ছবিতে বিকিনি টপ, হট প্যান্ট এবং খোলা চুলে নেটমাধ্যমর পারদ চড়িয়েছেন শ্রাবন্তীপুত্রের প্রেমিকা। দামিনীর এই ছবিতে তার সৌন্দর্য্যে মুগ্ধ নেটিজেনরা। খোলা মনে তার প্রশংসা করছেন মুগ্ধ নেটিজেন। লাইক কমেন্ট দিয়ে ভরিয়ে তুলছেন এই পোস্ট।

আরও পড়ুন : প্রকাশ্যে এল ৪ দিনের ঈশানের প্রথম ঝলক, হাসপাতাল থেকে বাড়ি ফিরল নুসরাতের ছেলে

প্রসঙ্গত, মলদ্বীপে পৌঁছে গত সোমবার থেকেই সমুদ্রদ্বীপের একের পর এক ছবি এবং ভিডিওতে ভরে উঠছে অভিমুন্য ও দামিনীর ইনস্টাগ্রাম প্রোফাইল। বিমানের মধ্য থেকে সমুদ্র দ্বীপের বাহ্যিক সৌন্দর্য্যের দৃশ্য ক্যামেরাবন্দি করে সমাজ মাধ্যমে আপলোড করেছেন তারা। আবার রিসোর্টে পৌঁছে চিংড়ি মাছসহ বিভিন্ন খাবারের রকমারি প্রিপারেশনের লোভনীয় ছবিও নেটিজেনদের নজর কেড়েছে।

srabanti chatterjee on maldives

আরও পড়ুন : শ্রাবন্তীর থেকেও সুন্দরী শ্রাবন্তীর হবু বউমা, দেখুন অভিমন্যুর গার্লফ্রেন্ডের কিছু ছবি

অভিমুন্য এবং দামিনীর পাশাপাশি শ্রাবন্তীও মলদ্বীপে সময় কাটানোর কিছু মুহূর্ত তুলে ধরেছিলেন নিজের ইনস্টাগ্রাম প্রোফাইলে। তবে তাদের সেই ছবির কোথাও শ্রাবন্তীর প্রেমিক অভিরূপ নাগ চৌধুরীকে দেখা যায়নি। যদিও এই সফরে শ্রাবন্তীর সফরসঙ্গী হয়েছেন অভিরূপ। টলিউডে এমনই গুঞ্জন শোনা গিয়েছে। চতুর্থ প্রেমিক এবং ছেলে আর হবু বউমাকে নিয়ে কয়েকটা দিন শহর থেকে দূরে সমুদ্রদ্বীপে কোয়ালিটি টাইম কাটিয়ে এসেছেন টলিউড সুন্দরী।