মা ও বান্ধবীর সঙ্গে ঘনিষ্ঠ ছবি পোস্ট করে কুমন্তব্যের শিকার অভিমন্যু

শ্রাবন্তী চ্যাটার্জীর (Srabanti Chatterjee) দাম্পত্য বিচ্ছেদ যখন পেজ থ্রির হট টপিক সেই সময়ই নিজের জীবনে বসন্ত আসার কথা দুনিয়ার সামনে স্বীকার করেন শ্রাবন্তী পুত্র অভিমন্যু (Abhimanyu Chatterjee)। নতুন বছরের প্রথমেই সোশ্যাল মিডিয়ায় মডেল দামিনী ঘোষের (Damini Ghosh) সাথে তার প্রেম সম্পর্ককে স্বীকৃতি দেন তিনি। সম্প্রতি প্রেমিকার সাথে রাজস্থান সফরে গিয়েছেন তিনি এবং তার একাধিক ছবি দুজনেই পোস্ট করছেন নিজেদের ইনস্টাগ্রাম হ্যান্ডেলে।

রাজস্থানে গিয়ে অভিমন্যু সোশ্যাল মিডিয়ায় জানিয়ে দেন তার রাজত্বের রানী দামিনী। রবিবার নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেলে রাজস্থান ট্রিপের একটি ফটো পোস্ট করে শ্রাবন্তীর ঝিনুক।ছবিতে ব্লু ডেনিম ও স্কাই ব্লু টপে ধরা দেন দামিনী এবং জিনস ও লেদার জ্যাকেটে দেখা যায় অভিমন্যুকে।

আদুরে ভঙ্গিতে প্রেমিকার সাথে ছবি পোস্ট করে ক্যাপশনে দামিনীর উদ্দেশ্যে অভিমন্যু লেখেন “আমার রাজত্বের রানী”। শুধু একটা ছবি নয়, এই ছবির সাথে নিজের আরেকটি ছবি পোস্ট করেছেন অভিমন্যু যেখানে তলোয়ার হাতে দেখা গিয়েছে তাকে।রাজস্থানে একসাথে আজমির শরিফ দরগায় গিয়েছিলেন তারা,দামিনীর ইনস্টাগ্রাম স্টোরিতে দেখা গিয়েছে সেই ছবিও।

তবে অভিমন্যু এবং দামিনীর প্রেম নতুন নয়। চলতি বছরের শুরুতে নিজেদের সম্পর্কের কথা ঘোষণা করার সময়ই অভিমন্যু জানান তিন বছর ধরে সম্পর্কে রয়েছেন তারা। তাদের এই সম্পর্কের কথা জানেন মা শ্রাবন্তীও। শ্রাবন্তীর মতে, ‘এই বয়সে ছেলে তো প্রেম করবেই’। জানা যায় দামিনীর সাথে বন্ধুত্বপূর্ন সম্পর্ক শ্রাবন্তীর। দামীনিকেও কলকাতার মডেলিং দুনিয়ায় অনেকেই  চেনেন।

লাভ বার্ডসের এই ‘পিডিএ গোলস’ দেওয়া হজম করতে পারেনি নেটাগরিকরা। মা শ্রবন্তীকে জড়িয়ে নানা কুমন্তব্য ধেয়ে আসে অভিমন্যুর দিকে। কেউ খোঁচা দিয়ে লিখলেন, ‘প্রার্থনা করি সারা জীবন যেন এক জনের সঙ্গেই কাটাও’, কেউ আবার লিখেছেন, ‘মা-ছেলে একদম রেডি নতুন অ্যাফেয়ারের জন্য’।  ট্রোলের হাত থেকে রেহাই পাননি দামিনীও। ‘গোল্ড ডিগার’, ‘শাকচুন্নি’র মতো কটাক্ষ এসে বিঁধেছে তাঁর গায়ে।

শ্রাবন্তীর সম্পর্কে ভাঙ্গন হোক কিংবা ঝিনুকের জীবনে বসন্ত সবকিছু নিয়েই সোশ্যাল মিডিয়ায় ট্রোল এবং মিমের শিকার হয়েছেন তারা। তবে এসব নিয়ে ভাবতে নারাজ দুজনেই। সম্প্রতি শ্রাবন্তীর তৃতীয় স্বামী রোশন সিং এর সাথে অভিমন্যুর একটা মনমালিন্য প্রকাশ পায় সোশ্যাল মিডিয়ায়। সেই নিয়েও চলে জল্পনা।

প্রেমিকার সাথে সম্পর্ক নিয়েও কিছুজন কটু কথা শোনায় অভিমন্যুকে। তবে সেসবে থোরাই কেয়ার তাদের।জীবনের বসন্ত এখন চুটিয়ে উপভোগ করছেন অভিমন্যু অন্যদিকে শুটিং, সঞ্চালনা ও জিম নিয়ে দিন কেটে যাচ্ছে শ্রাবন্তীর।