“ইসমে তেরা ঘাটা মেরা কুছ নেহি যাতা”, চাঞ্চল্যকর ভিডিও পোস্ট শ্রাবন্তীর

গত কয়েক দিন ধরেই টলিপাড়ার সরগরম রোশন-শ্রাবন্তীর বিয়ে ভাঙার খবরে। এর মাঝে এবার নায়িকা বলেছেন- ‘ইসমে তেরা ঘাটা..মেরা কুছ নেহি যাতা’। হ্যাঁ, শ্রাবন্তীর ইনস্টাগ্রাম স্টোরি ঘাঁটলে এখনও জ্বলজ্বল করবে এই ভিডিয়ো।

শ্রাবন্তীর তৃতীয়  বিয়ে ভাঙ্গা নিয়ে টলিউডে গুঞ্জনের শেষ নেই। সোশাল মিডিয়ার মাধ্যমেই একে অপরকে আক্রমণ করে চলছেন দুজনে। সবার চোখ এখন এই দুই সেলেব কাপেলের উপর।

সম্প্রতি গুঞ্জনের মধ্যেই নিজের ইনস্টাগ্রামে রহস্যজনক পোস্ট করেছিলেন শ্রাবন্তীর স্বামী রোশন সিং।  যদিও নায়িকা নিজেও চুপ করে থাকার পাত্রী নন। সঙ্গে সঙ্গেই বোমা বিস্ফোরণ করেন তিনিও তার পোষ্টের মাধ্যমে।

শ্রাবন্তী তার ইনস্টাগ্রাম পোস্টে লেখেন, “”তুমি কিছু সময়ের জন্য একজন মহিলাকে ভাঙতে পারো, তবে যে প্রকৃত নারী সে নিজেই ভাঙা জায়গাগুলো জুড়ে নেবে  এবং নিজেকে দাড় করিয়ে সে আরও শক্তিশালী হয়ে ফিরে আসবে।” এই পোষ্ট যে স্বামী রোশন যে উদ্দেশ্য করেই দেওয়া সে ব্যাপারে নিশ্চিত ছিলেন নেটিজেনরা।

সম্প্রতি শ্রাবন্তী ইনস্টা স্টরি ঘেঁটে দেখা গেছে সেখানে গজেন্দ্র বর্মার জনপ্রিয় গান “ইসমে তেরা ঘাটা মেরা কুছ নেহি যাতা” জ্বলজ্বল করছে। তবে কি এই গান স্বামী রোশন কে উদ্দেশ্য করেই ? প্রশ্ন সকলের মনে।

ভিডিওতে দেখা যাচ্ছে নায়িকা একটি ফটোশুটে ব্যস্ত এবং পেছনে এই বিখ্যাত গানটির ফিমেল ভার্সন বাজছে। এটিয় নিজের ইনস্টাগ্রাম স্টোরি তে পোস্ট করেছেন অভিনেত্রী।

টলিপাড়ায় এই দুই সেলেব এর বিচ্ছেদ নিয়ে নানারকম কথা শোনা যাচ্ছে। যদিও সামনাসামনি দুজনের কেউই মুখ খোলেননি, তবু তারা যে এখন আলাদা থাকছেন এ কথা স্বীকার করে নিয়েছেন দুজনেই।

তারপর দুজনে ইন্সটাগ্রাম অ্যাকাউন্ট থেকেই একে অপরের সঙ্গে সমস্ত পুরনো মুহূর্তের ছবি ডিলিট করে দেওয়া নেটিজেনদের মনে আরও বড় প্রশ্ন তুলেছে। তবে কি সত্যিই আলাদা হচ্ছেন শ্রাবন্তী আর রোশন? এই প্রশ্ন এখন সকলের মনে।

আরও পড়ুন : জীবনটা শেষ করে দিল শ্রাবন্তী, চাঞ্চল্যকর পোস্ট করলেন স্বামী রোশন