অবশেষে শ্রাবন্তীকে নিয়ে এই প্রথম মুখ খুললেন অভিনেত্রীর তৃতীয় স্বামী

স্বামী রোশন সিং (Roshan Singh) এর সাথে শ্রাবন্তীর (Srabanti Chatterjee)  মনোমালিন্য নিয়ে জল্পনা অব্যাহত। দুজন নিজেদের সোশ্যাল মিডিয়া হ্যান্ডেল থেকে নিজেদের একসঙ্গে সব ছবি উড়িয়ে দেওয়ার পর থেকে এখনও অব্যহত তাদের সোশ্যাল মিডিয়া ওয়ার।

মাঝেমধ্যেই একজন অপরজনের উদ্দেশ্যে ইঙ্গিতপূর্ণ পোস্ট করেন, পাল্টা দেন অপরজন।এরমধ্যেই সংবাদমাধ্যম আনন্দবাজারকে সাক্ষাৎকার দিলেন রোশন সিং। সচরাচর সাক্ষাৎকার দেননা তিনি।এক্ষেত্রে তার শর্ত ছিল শ্রাবন্তীকে নিয়ে কোনও প্রশ্ন করা যাবেনা।

 

সাক্ষাৎকারে সোশ্যাল মিডিয়ার বিরুদ্ধেও একরাশ ক্ষোভ উগড়ে দেন তিনি। বলেন, ইদানিং শুধু তার প্রোফাইলেই নয়, সবার প্রোফাইলেই মানুষ ভুলভাল মন্তব্য করেন। শ্রাবন্তীর প্রোফাইলেও লোকের ভুলভাল মন্তব্যের বিরুদ্ধে সরব হয়েছেন তিনি। তার কথায় “লোকে ওকে ওর মতো থাকতে দেবে না!”। তাকেও ট্রোল করা হয়।

তিনি জানান একবার তার এক বন্ধু তাকে সুশান্ত সিং রাজপুতের ছবি পাঠিয়ে বলেছিলেন রোশনের হাসিটা সুশান্তের মতন। সেটা তিনি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করলে মানুষ সেটা নিয়ে ট্রোল করতে শুরু করে। এমনকি অনেকে তাকে বলেন যে তিনিও নাকি সুশান্তের মতন গলায় দড়ি দিয়ে মরবেন। তিনি আরও জানান বর্তমানে তার সব পোস্টেই ভুলভাল কমেন্ট করতে থাকেন একদল নেট নাগরিক।

রোশন সিং এর কথায় তার এবং শ্রাবন্তীর সংসারও ছিল আর পাঁচটা সংসারের মতনই। শ্রাবন্তী তাকে বাড়িতে কোনোদিন বুঝতেই দেননি যে তিনি একজন সুপারস্টার। মিশে গিয়েছিলেন তার পরিবারের সঙ্গেও। ঝিনুক অর্থাৎ শ্রাবন্তীর ছেলের সাথে তার বন্ধুত্বের কথাও বলেন রোশন সিং। সবশেষে তিনি বলেন “আমি মনে করি, যা হয় সবসময় ভালর জন্যই হয়”।

আরও পড়ুন : প্রেমিকার সঙ্গে ঘনিষ্ঠ মূহুর্তে শ্রাবন্তীর ছেলে অভিমন‍্যু, ভিডিও ভাইরাল

তিনি বুঝতে পেরেছেন যে তিনি শ্রাবন্তীর বর হয়েই থেকে গেছেন। এবার নিজের কাজের মধ্যে দিয়ে তিনি নতুন করে চলতে চাইছেন বলে জানান সাক্ষাৎকারে।তার সম্পর্কের কথা তাকে জিজ্ঞেস করা হলে তিনি বলেন যে তিনি এখনও এই সম্পর্ক হ্যান্ডেল করে চলছেন। তবে শ্রাবন্তীর সাথে তার কোনও যোগাযোগ নেই বলে স্পষ্ট ভাবে জানান রোশন সিং। সবশেষে একটাই কথা তার “যা হয় ভালর জন্যই হয়।”

আরও পড়ুন : শ্রাবন্তীর থেকেও সুন্দরী শ্রাবন্তীর হবু বউমা, দেখুন অভিমন্যুর গার্লফ্রেন্ডের কিছু ছবি

সিনেমায় কী তাকে দেখা যেতে পারে জিজ্ঞেস করা হলে রোশন সিং বলেন, নাম বা যশ কোনওটাই চাননা তিনি। তবে বর্তমানে “অন্য কারণে”, যে তার নাম হচ্ছে তাও বলতে ভোলেননি তিনি। নতুন বছরে ট্রি-চিয়ার্স নামে ক্লোদিং ব্র্যান্ড লঞ্চ করছেন তিনি। তিনি এও জানান যে মার্চ মাস নাগাদ কোনও সেলিব্রিটি কে দিয়েই এই ব্র্যান্ড লঞ্চ করাবেন। তবে সেই সেলিব্রিটি যে ” ঘরের সেলিব্রিটি” নন তাও স্পষ্ট করে দেন তিনি। বলেন পুরো টলিউড তার পরিবার এবং সকলের সাথেই খুব ভালো সম্পর্ক তার।