শ্রাবন্তী অতীত, নিজের বর্তমান “মনের মানুষ”এর ছবি পোস্ট করলেন রোশন

শ্রাবন্তী চ্যাটার্জীর (Srabanti Chatterjee) তৃতীয় দাম্পত্যে ভাঙনের খবর অনেকদিন থেকেই ঘুরছে পেজ থ্রিতে। পুজোর সময় থেকেই আলাদা থাকছেন তারা। এখন মাঝেমাঝেই সোশ্যাল মিডিয়া যুদ্ধে জড়াতে দেখা যায় দুজনকে। একে অপরকে প্রায়শই কোনও না কোনও ইঙ্গিতপূর্ণ বার্তা দিয়ে পোস্ট করেন দুজনেই।

কয়েকদিন আগেই রোশন সিং একটি সাক্ষাৎকারে জানিয়েছেন শ্রাবন্তীর সাথে বর্তমানে কোনও যোগাযোগ নেই। অন্যদিকে শ্রাবন্তী পুত্র অভিমন্যু মঙ্গলবার নিজের ইনস্টা স্টোরিজে লেখেন ‘পৃথিবীতে এমন কিছু মাথামোটা বডিবিল্ডার রয়েছে যাদের দেহের পরিধি অনেকটা বড় হলেও মগজে পরিধি খুবই কম।”তিনি সেইসব বডিবিল্ডার দের শিক্ষার অভাব থাকে বলেও লিখেছেন সেই স্টোরিজে।

ক্ষোভ উগরে দিলেন রোশনের বিরুদ্ধে? শ্রাবন্তী-পুত্রের বিস্ফোরক দাবি নিয়ে তোলপাড়

সরাসরি রোশন সিং এর নাম উল্লেখ না করলেও সিংহভাগ মানুষই আন্দাজ লাগাতে পারছেন যে এটি ঘুরিয়ে তাকেই বলেছেন শ্রাবন্তী পুত্র।অনেকেই জানেন যে রোশন সিং এখন ফিটনেস ফ্রিক এবং বডি বিল্ডার এমনকি নিজের জিমও আছে তার।

এবার সোশ্যাল মিডিয়ায় রোশন সিং (Roshan Singh) এর পোস্ট নিয়ে তুঙ্গে উঠল জল্পনা। সম্প্রতি নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেলে এক তরুণীর সাথে ছবি আপলোড করে তাকে নিজের “মনের বন্ধু” বলে পরিচয় দিয়েছেন রোশন সিং। মেয়েটির নাম আনাম খান। ইনস্টাগ্রাম বায়ো তে নিজেকে একজন পশুপ্রেমী বলেই পরিচয় দিয়েছেন তিনি।এই ছবি নতুন করে জল্পনার সৃষ্টি করছে নেটিজেনদের মধ্যে।

 

View this post on Instagram

 

A post shared by Singh Roshan (@singhroshan399)

ছবি স্বাভাবিক ঠেকলেও নেটিজেনদের নজর কেড়েছে রোশনের লেখা ক্যাপশন, “ও আমার মনের বন্ধু”। আর সেই ক্যাপশনেই জল্পনা ঘনিয়েছে। তাহলে কি শ্রীবন্তীর সঙ্গে বিচ্ছেদের পর ইনিই এখন রোশনের অন্তরঙ্গ বন্ধু? প্রশ্ন তুলেছেন নেটিজেনদের একাংশ।কে এই লাস্যময়ী? সোশ্যাল মিডিয়া প্রোফাইল ঘেঁটে জানা যাচ্ছে ইনি অনাম খান। পেশায় মডেল। রোশন সিংয়ের মতোই শরীরচর্চায় তাঁর ভারী মন। আর সেই মডেলকেই নিজের মনের বান্ধবী বলে পরিচয় দিলেন রোশন সিং। জল কি তাহলে অনেক দূর গড়ালো? বলবে সময়ই।