চতুর্থ প্রেমও টিকলো না বিয়েতে হ্যাট্রিক শ্রাবন্তীর, চরম সিদ্ধান্ত নিলেন অভিনেত্রী

প্রেম-বিয়ে মানেই কি জটিলতা? টলিউড (Tollywood) অভিনেত্রীদের (Actress) ব্যক্তিগত জীবনের জটিলতা থেকে অন্তত তেমনই আঁচ মিলছে। এই সম্পর্কে বলতে গেলে প্রথমেই উঠে আসবে টলিউড অভিনেত্রী শ্রাবন্তী চ্যাটার্জীর (Srabanti Chatterjee) প্রসঙ্গ। প্রেম, বিয়ে নিয়ে বারংবার বিপাকে পড়েন এই টলিউড সুন্দরী। তাই তো এ পর্যন্ত তিন-তিনবার বিয়ের পিঁড়িতে বসার পরেও সংসারের সুখ জুটলো না তার ভাগ্যে। এই নিয়ে সোশ্যাল মিডিয়ায় কটাক্ষ, গঞ্জনা নিত্যদিন লেগেই আছে।

তার উপর আবার সম্প্রতি শোনা গিয়েছিল শ্রাবন্তী তার চতুর্থ প্রেমিকের সন্ধান পেয়ে গিয়েছেন। তিনি কলকাতার বিশিষ্ট ব্যবসায়ী অভিরূপ নাগ চৌধুরী। অভিরূপ এবং শ্রাবন্তীর প্রেম নিয়ে জোর গুঞ্জন শুরু হয়েছে নেট মাধ্যমে। বিশেষত অভিরূপের জন্মদিনে শ্রাবন্তীর হীরের আংটি গিফট করা নিয়েও বিতর্ক দানা বেঁধেছিল নেটিজেনদের মহলে। এই নিয়ে বিতর্ক যখন তুঙ্গে তখন আচমকাই শ্রাবন্তীর একটি পদক্ষেপ নিয়ে ফের উত্তাল সমাজ মাধ্যম।

Srabanti Chatterjee Gifted a New Ring to her New Boyfriend Abhirup Nag Chowdhury

আর হবে নাই বা কেন? অভিরূপকে যে সামাজ মাধ্যমে আনফলো করে দিয়েছেন শ্রাবন্তী! প্রেম শুরু হওয়ার মাত্র ৩ মাসের মাথাতেই আচমকা এই ছন্দপতন নিয়ে প্রশ্ন উঠছে সমাজ মাধ্যমে। হঠাৎ এমন কি হলো? কেনই বা বিশেষ বন্ধুকে আনফলো করে দিলেন শ্রাবন্তী? তাহলে কি শ্রাবন্তীর এই সম্পর্কটাও টিকলো না? অভিনেত্রী নিজেই আক্ষেপের সুরে একবার বলেছিলেন, সম্পর্কে জড়িয়ে সকলকে বিশ্বাস করে তিনি বারংবার ঠকেছেন। শ্রাবন্তীর এই পদক্ষেপের পর নেটিজেনদের মনে এমনই সব কথা উঠে আসছে।

যদিও অভিরূপকে আনফলো করলেও তার ভাইকে এখনও ফলো করছেন অভিনেত্রী। অভিরূপ এবং শ্রাবন্তীর সম্পর্কের ভাঙ্গন নিয়ে যেমন একদিকে গুঞ্জন ছড়িয়েছে, তেমনই নেটিজেনদের একাংশ মনে করছেন সবটাই হয়তো তাদের এই সম্পর্ককৈ আড়াল রাখার জন্য করেছেন শ্রাবন্তী। কারণ ইদানিং তাকে এবং অভিরূপকে নিয়ে সমাজমাধ্যমে বহু খবর রটছে। সেই খবরে ধামাচাপা দিতেই নেটিজেনদের নজর ঘোরানোর উদ্দেশ্যে এমন পদক্ষেপ নিয়েছেন শ্রাবন্তী। এমনটা মনে করছেন অনেকেই।

Tollywood actress Srabanti Chhatterjee is having an affair

প্রসঙ্গত উল্লেখ্য, অভিরূপ নাগ চৌধুরী শ্রাবন্তীর আবাসনেরই একজন বাসিন্দা। উভয় পড়শির মধ্যে সুসম্পর্ক তো ছিলই। সম্প্রতি সেই সম্পর্ক বিশেষ বন্ধুত্বের সম্পর্কে পর্যবসিত হয়। একুশের বিধানসভা নির্বাচনী লড়াইয়ে শ্রাবন্তী যখন প্রার্থী হিসেবে দাঁড়িয়েছিলেন, তখন বান্ধবীর জন্য অনেক পরিশ্রম করেছিলেন তিনি। অভিরূপের জন্মদিন শ্রাবন্তীও প্ল্যাটিনামের উপর বসানো হীরের আংটি গিফট করেছিলেন তাকে।

সম্প্রতি ক্যালকাটা টাইমসে একটি সাক্ষাৎকারে শ্রাবন্তী জানিয়েছিলেন, বিয়ের সম্পর্কের উপর থেকে তার ভরসা উঠে যায়নি। তবে এটা ঠিক যে এবার সম্পর্কে জড়াবার আগে ১০ বার ভাববেন তিনি। তবে তিনি জানিয়েছিলেন, ‘এই মুহূর্তেই আমার মানসিক অবস্থা এমন নেই যে আমি প্রেম বা বিয়ের কথা ভাববো। তবে হ্যাঁ ভালোবাসায় আমি এখনও বিশ্বাসী’।