জুতো পরে গণেশের মূর্তির উপর বসে শ্রাবন্তী চ্যাটার্জী! অভিনেত্রীকে ধুয়ে দিল নেটিজেনরা

ফের নেটিজেনদের রোষে টলিউড (Tollywood) অভিনেত্রী শ্রাবন্তী চ্যাটার্জী (Srabanti Chatterjee)। শেষমেষ ধর্মীয় অবমাননার দায় চাপলো তার উপর! বেড়াতে গিয়ে গণেশের মূর্তির উপর জুতো পরে বসে ছবি তুলেছেন শ্রাবন্তী। এরপর সেই ছবি সোশ্যাল মিডিয়ায় আপলোডও করেছেন। তবে সোশ্যাল মিডিয়ায় ছবি শেয়ার করার পর থেকেই কার্যত বেজায় চটেছে নেটিজেন। হিন্দু দেবতার অপমানের বিরুদ্ধে সরব তারা।

গত মঙ্গলবার প্রকৃতির কোলে সময় কাটানোর বিশেষ মুহূর্তের কিছু ছবি সোশ্যাল মিডিয়াতে আপলোড করেছিলেন শ্রাবন্তী। কালো শর্টস এবং টি-শার্ট পরে ছবি তুলেছেন অভিনেত্রী। তার পায়ে ছিল চপ্পল। পায়ে চপ্পল দিয়েই গণেশের মূর্তির উপর বসে থাকতে দেখা যায় তাকে। শ্রাবন্তীর এই ছবি দেখে নেটিজেনরা ভীষণ রুষ্ট হয়েছেন। পোষ্টের কমেন্ট বক্সে তারা তাদের ক্ষোভ জানিয়েছেন।

জনৈক নেটিজেন মন্তব্য করেছেন, “লজ্জাবোধ সবকিছু হারিয়ে গেছে, জুতো পড়ে গণেশ ওপর বসে পড়েছো, নিজেকে হিন্দু বলে পরিচয় দিও না। বেহায়া মহিলা।” কেউ লিখলেন, “শেষ পর্যায়ে ধর্মীয় অবমাননা করলে”! কেউ আবার শ্রাবন্তীর চেহারা নিয়ে তাকে কটাক্ষ করেছেন। লিখেছেন, “হাতি হাতি মিলে গেছে’’!

গত মঙ্গলবার শ্রাবন্তী তার ইনস্টাগ্রাম প্রোফাইলে তিনটি ছবি আপলোড করেছিলেন। তার মধ্যে একটি ছবি ঘিরেই সোশ্যাল মিডিয়ায় শোরগোল পড়ে গিয়েছে। এই পোষ্টের ক্যাপশনে শ্রাবন্তী লিখেছিলেন, “ঈশ্বরের সৃষ্টিকে দু’হাত বাড়িয়ে স্বাগত জানান।” তবে হিন্দু দেবতাকে অপমান করতে দেখে শ্রাবন্তীকে কার্যত ধুয়ে দিয়েছেন নেটিজেনরা।

 Srabanti Chatterjee Trolled for Posting Picture with Ganesh Idol wearing Sandle

শ্রাবন্তী এবং বিতর্ক, যেন একই মুদ্রার দুই পিঠ। তিনি যে ছবি বা ভিডিও সোশ্যাল মিডিয়ায় আপলোড করুন না কেন, তার ব্যক্তিগত জীবন জড়িয়ে তাকে কটাক্ষ করেন নেটিজেনরা। এর আগে মহালয়াতে মা দুর্গার সাজে সেজে ভিডিও পোস্ট করাতেও নেটিজেনদের কটাক্ষের সম্মুখীন হতে হয়েছিল তাকে। তাকে মা দুর্গা সাজে দেখে নেটিজেনরা মন্তব্য করেন, “আপনি দুর্গা নন, দ্রৌপদী!” কেউ লিখেছেন, “আগে নিজের চরিত্র বদলান, তারপর দুর্গা সাজবেন।”