অবশেষে ছেলের সম্পর্ক নিয়ে মুখ খুললেন শ্রাবন্তী, জানালেন নিজের মতামত

নতুন বছরেই নিজের গোপন প্রেমের কথা প্রকাশ্যে স্বীকার করে নিয়েছে শ্রাবন্তী পুত্র অভিমন্যু চট্টোপাধ্যায় (Abhimanyu Chatterjee)। স্বভাবতই নেটদুনিয়ায় এখন ঝড় তুলছেন অভিমন্যুর প্রেমিকা দামিনী ঘোষ (Damini Ghosh)। তাঁর রূপের জাদুতে মন্ত্রমুগ্ধ নেট নাগরিকদের।শ্রাবন্তীর মতোই সুন্দরী তাঁর হবু বউমা, এমনটাই বলছেন নেট দুনিয়ার বাসিন্দারা।

অভিমন্যুর প্রেমিকা কিন্তু রীতিমতো পেশাদার মডেল। প্রায় তিন বছর ধরে পেশাদার মডেলিংয়ের সঙ্গে যুক্ত অভিমন্যুর মনের মানুষ। কলকাতাতে জন্ম, এখানেই বড়ো হয়েছে দামিনী। দামিনীর রূপের জাদুতে ঘায়েল নেট নাগরিকরা। একাধিক ব্র্যান্ডের হয়ে মডেলিং করেছে দামিনী। ছেলের বিশেষ বান্ধবীর সঙ্গে সখ্যতা রয়েছে শ্রাবন্তীরও। একফ্রেমে বন্দিও হয়েছে তাঁরা। যা দেখে নেটিজেনদের প্রশ্ন তবে কি এই সম্পর্কে সায় রয়েছে নায়িকার?

দুই পেরিয়ে তিন বছরে পড়লো তাদের সম্পর্ক। তবে এর আগে ইনস্টা পোস্টে না হলেও ইনস্টা স্টোরিজে প্রায়ই বান্ধবীর সাথে ছবি দিতেন অভিমন্যু। এবার খোলাখুলি ভাবে প্রেমের কথা ঘোষণা করার পরে এই প্রসঙ্গ তুলে তার মা শ্রাবন্তীকে কটাক্ষ করতে শুরু করে এক দল নেটিজেন।

এই প্রসঙ্গে সংবাদমাধ্যম আনন্দবাজার ডিজিটালকে শ্রাবন্তী বলেন “আমি জানি মেয়েটি ঝিনুকের বান্ধবী। এই বয়সে তো এ রকম হবেই। ঝিনুক বলে মানুষের নোংরা মানসিকতা তাই আমাদের বাজে কথা শুনতে হয়। আর দিনের শেষে আমি তো শ্রাবন্তীর ছেলে।”তবে সোশ্যাল মিডিয়ায় চলতে থাকা নেতিবাচক কথা, মিম বা ট্রোল নিয়ে বিশেষ কিছু ভাবতে রাজি নন শ্রাবন্তী এবং শ্রাবন্তী পুত্র।

নিজের মতন করেই থাকতে পছন্দ করেন শ্রাবন্তী। কোনও নেতিবাচক মন্তব্যে কর্ণপাত করতে চাননা তিনি বরং তিনি চান নিজের কাজের মধ্যে দিয়েই নিজের ঔজ্জ্বল্য বাড়াতে। “ জীবনে যাই আসুক নিজের কাজ দিয়ে নিজের ঔজ্জবল্য বজায় রাখতে হয়”, সাফ জানিয়ে দিলেন শ্রাবন্তী।

বর্তমানে ‘বিক্ষোভ’ নামে একটি বাংলাদেশী ছবির গানের শুটিং এর কাজে তিনি আছেন উত্তরবঙ্গে। ছবিতে শ্রাবন্তীর নায়ক হিসেবে দেখা মিলবে ওপার বাংলার শান্ত খানকে। একই সাথে চলছে রিয়্যালিটি শো এর আঙ্করিং এবং তার নতুন জিম ‘ফিটনেস এম্পায়ার’ এর দায়িত্ব। সব মিলিয়ে এখন বেজায় ব্যস্ত শ্রাবন্তী।ব্যাক্তিগত জীবনে ঝড় চললেও নিজের কাজে তার বিন্দুমাত্র প্রভাব পড়তে দেননি তিনি।