জন্মদিনে প্রেমিকার সঙ্গে ঘনিষ্ঠ মুহূর্তে শ্রাবন্তীর ছেলে, ছবি ভাইরাল নেটদুনিয়ায়

সদ্য টলিউড (Tollywood) অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায়ের (Srabanti Chatterjee) জন্মদিনের সেলিব্রেশন হয়েছে নেট দুনিয়ায়। ৩৫ বছরে পা রাখলেন অভিনেত্রী। শ্রাবন্তীর জন্মদিনের ঠিক একদিন পরেই তার ছেলে ঝিনুক ওরফে অভিমুন্যের (Abhimanyu Chatterjee) জন্মদিন। মধ্যরাত থেকেই তাই অভিমুন্যর জন্মদিনের (Birthday) সেলিব্রেশন চলছে। তার এই বিশেষ দিনটিতে তার সঙ্গে ছিলেন তার একান্ত আপন জনেরা। তার বান্ধবী দামিনীও এদিন তার সঙ্গেই ছিলেন।

ছেলের জন্মদিন বলে কথা! নেটমাধ্যমে তাকে শুভেচ্ছা জানিয়েছেন অভিনেত্রী। ছেলের সঙ্গে একটি ছবি সামাজিক মাধ্যমে শেয়ার করে তিনি ক্যাপশনে লিখেছেন, ‘শুভ জন্মদিন আমার পৃথিবী’। শ্রাবন্তীর এই পোস্টে অভিমুন্যকে জন্মদিনের শুভেচ্ছাবার্তা জানিয়েছেন অনেকেই। শ্রাবন্তীর বান্ধবী নুসরাত জাহান, পার্নো মিত্র, শুভশ্রী গঙ্গোপাধ্যায়ও আদরের ঝিনুকের প্রতি ভালোবাসা জানিয়েছেন।

তবে সব কিছুকে ছাপিয়ে গিয়েছে জন্মদিনে প্রেমিকার সঙ্গে ঝিনুকের কাটানো কিছু মুহূর্তের ছবি। শ্রাবন্তীর মতোই অভিমুন্যকেই নিজের পৃথিবী বলে মানেন তার বিশেষ বান্ধবী দামিনী ঘোষ। তাই প্রেমিককে জন্মদিনের শুভেচ্ছা জানাতে গিয়ে তিনিও তাদের একই ছবিতে পৃথিবীর ইমোজি জুড়ে সোশ্যাল সাইটে পোস্ট করেছেন। ক্যাপশনে লিখেছেন, ‘শুভ জন্মদিন’।

তবে শুধু শুভেচ্ছাবার্তাই নয়, জন্মদিনে প্রেমিকার থেকে দামি উপহারও পেয়েছেন অভিমন্যু। নিজের ইনস্টাগ্রাম স্টোরিতে প্রেমিকার থেকে পাওয়া দামি হাতঘড়ির ছবি পোস্ট করেছেন তিনি। একইসঙ্গে প্রেমিকের সঙ্গে আদরে মাখা মুহূর্তের বেশ কিছু ছবিও দামিনীর ইনস্টাগ্রাম স্টোরি দখল করে নিয়েছে। কোনও ছবিতে একের অপরের খুব কাছাকাছি দেখা যাচ্ছে তাদের। কোথাও আবার দেখা যাচ্ছে প্রেমিকের গালে ভালোবাসার চুম্বন এঁকে দিচ্ছেন দামিনী।

প্রেমিকার থেকে এমন দামি উপহার পেয়ে আপ্লুত অভিমন্যু। প্রেমিকাকে ধন্যবাদ জানিয়ে তিনি লিখেছেন, ‘অনেক ধন্যবাদ ভালবাসা’। প্রসঙ্গত উল্লেখ্য, অভিমুন্যর প্রেমিকা দামিনী নিজে একজন মডেল। ছেলের বিশেষ বান্ধবীকে শ্রাবন্তীর কিন্তু বিশেষ কোনও আপত্তি নেই। তিনি বরং ছেলের পছন্দকে সাদরে গ্রহণ করেছেন। কিছুদিন আগেই ছেলে এবং হবু বউমাকে নিয়ে কাশ্মীর ঘুরতে গিয়েছিলেন শ্রাবন্তী। সোশ্যাল মিডিয়া জুড়ে ধরা পড়েছিল কাশ্মীরে তাদের কাটানো মুহূর্তের বেশ কিছু ছবি।