ফের বাজতে চলেছে বিয়ের সানাই! চতুর্থ প্রেমিককে নিয়ে মুখ খুললেন শ্রাবন্তী

চতুর্থ বিয়ের জল্পনা উসকে দিলেন শ্রাবন্তী, প্রেমিক্কে নিয়ে মুখ খুললেন অভিনেত্রী

টলিউড (Tollywood) অভিনেত্রী শ্রাবন্তী চ্যাটার্জীর (Srabanti Chatterjee) ব্যক্তিগত জীবন সোশ্যাল মিডিয়াতে খোলা পাতার মত। তিনি কোথায় যাচ্ছেন, কিভাবে সময় কাটাচ্ছেন, কার সঙ্গে সময় কাটাচ্ছেন সবকিছু নিয়েই নেটিজেনদের আগ্রহ থাকে চরমে। ৩৪ বছর বয়সের মধ্যেই তিনবার বিয়ের পিঁড়িতে বসেছেন শ্রাবন্তী। তিন বারই ভেঙেছে সম্পর্ক। এখন তার চতুর্থ প্রেম এবং চতুর্থ বিয়ের গুঞ্জনে সোশ্যাল মিডিয়াতে কান পাতা দায়।

তৃতীয় স্বামীর রোশন সিংয়ের সঙ্গে বিবাহ বিচ্ছেদের পর শ্রাবন্তীকে নিয়ে জোর চর্চা শুরু হয়। বিবাহ বিচ্ছেদের পরপরই তার জীবনে আসে নতুন বসন্ত। শোনা যায় ব্যবসায়ী অভিরূপ নাগ চৌধুরীর সঙ্গে নাকি প্রেমের সম্পর্ক গড়ে উঠেছে তার। এই বিষয়ে এতদিন মুখে কুলুপ এঁটেছিলেন অভিনেত্রী। তবে এবার তিনি অভিরূপকে নিয়ে অপকটে মুখ খুলেছেন।

শ্রাবন্তী যে আবাসনে থাকেন সেই আবাসনেরই বাসিন্দা হলেন অভিরূপ। সেই সূত্রেই দুজনের প্রথম আলাপ হয়। এরপর তাদের বন্ধুত্বও হয়। বন্ধুত্ব গাঢ় হতেই তারা দুজনে পাড়ি দিয়েছিলেন মলদ্বীপ। যদিও তার কোনও প্রমাণ না থাকলেও সোশ্যাল মিডিয়াতে তাদের মলদ্বীপ ভ্রমণের ছবি দেখে নেটিজেনরা ধরেই নেন শ্রাবন্তী এবং অভিরূপ একসঙ্গেই মলদ্বীপের সমুদ্র সৈকতে একান্তে সময় কাটাতে গিয়েছিলেন।

এরপর সোশ্যাল মিডিয়াতে ক্রমশ জোরালো হতে থাকে অভিরূপ এবং শ্রাবন্তীর প্রেমের গুঞ্জন। যদিও অভিনেত্রী এতদিন সম্পর্কের কথা স্বীকার করেননি। বরাবর নিজেদের ভাল বন্ধু বলেই দাবি করেছেন শ্রাবন্তী। এবার এক সংবাদ মাধ্যমের কাছে ‘স্পেশাল ফ্রেন্ড’কে নিয়ে মুখ খুলেছেন তিনি। তারপর থেকেই তার চতুর্থ বিয়ের গুঞ্জন আরও একবার শুরু হয়েছে।

শ্রাবন্তী সংবাদমাধ্যমকে জানিয়েছেন অভিরূপকে তিনি সবসময় নিজের পাশে পান। তার পরিবার এবং বন্ধু-বান্ধবদের সঙ্গেও ভাল সম্পর্ক গড়ে উঠেছে শ্রাবন্তীর। এখন এই বন্ধুমহল নিয়ে খুব ভাল সময় কাটছে তার। অভিরূপ বন্ধু হিসেবে খুবই ভাল, সেই সঙ্গে পরিবারের প্রতি দায়িত্ববান। তার চরিত্রের এই গুণগুলো শ্রাবন্তীকে থেকে আকর্ষণ করেছে।

তবে স্পেশাল ফ্রেন্ডের বিষয়ে খারাপ লাগাগুলোকেও প্রকাশ্যে তুলে ধরেছেন তিনি। তার কথায়, তার বন্ধু নাকি বড়ই ল্যাদখোর। তিনি জিমে যেতে চান না। এমনকি শ্রাবন্তী বারবার বলা সত্ত্বেও তিনি জিমে যান না। শ্রাবন্তী যেহেতু প্রথমবার অভিরূপকে নিয়ে প্রকাশ্যেই আলোচনা করলেন তাই নেটিজেনরা অনুমান করছেন হয়তো বা এইবার চতুর্থ বিয়ের সানাই বাজলো বলে!