৩টে বিয়ে, ৪ প্রেমিক অতীত! ফাঁস হল শ্রাবন্তীর পঞ্চম প্রেমিকের নাম, তোলপাড় টলিউড

৩টে বিয়ে, ৪টে প্রেমিক অতীত! এই পরিচালকের সঙ্গে প্রেম করছেন শ্রাবন্তী, ফাঁস হল নাম

একের পর এক সম্পর্ক, একের পর এক বিবাহ বিচ্ছেদ, তবুও আজও মনের মানুষকে খুঁজে চলেছেন শ্রাবন্তী চট্টোপাধ্যায় (Srabanti Chatterjee)। তৃতীয় বিয়ে ভেঙে যাওয়ার পর তাহলে কি ফের নতুন সম্পর্কে আবদ্ধ হতে চলেছেন শ্রাবন্তী? কে সেই সুপুরুষ? তাহলে কি ফের বিয়ের পিঁড়িতে বসবেন শ্রাবন্তী? চলুন উত্তরগুলো খুঁজে নেওয়া যাক।

মাত্র ১৭ বছর বয়সে পরিচালক রাজীব বিশ্বাসকে বিয়ে করেছিলেন শ্রাবন্তী। ১৩ বছর দাম্পত্য জীবনের পর যখন সেই সম্পর্ক ভেঙে যায় তখন সকলেই শ্রাবন্তীর পক্ষ নিয়েছিলেন। এরপরেই ২০১৬ সালে মডেল কৃষ্ণ ব্রিজকে বিয়ে করেন শ্রাবন্তী কিন্তু তারপরেই ২০১৭ সালে সেই বিয়ে ভেঙে যায়। এরপর পাঞ্জাবি ফ্লাইট কর্মী রোশন সিংকে বিয়ে করেন তিনি, কিন্তু বিয়ের এক বছরের মধ্যে সেই সম্পর্ক ভেঙে যায় আর তার সঙ্গে সঙ্গে ভেঙে যায় শ্রাবন্তীর উপর মানুষের বিশ্বাস।

SRABANTI CHATTERJEE

তৃতীয় বিবাহ বিচ্ছেদের পর শ্রাবন্তীর আরো গুটিকয়েক সম্পর্কের গুঞ্জন শোনা গিয়েছিল কিন্তু এখন যে সম্পর্কটির কথা শোনা যাচ্ছে তা বেশ শক্তপোক্ত। জানা যাচ্ছে, পরিচালক শুভ্রজিৎ মিত্রের সঙ্গে বেশ ভালই সম্পর্ক তৈরি হয়েছে তাঁর। হ্যাঁ শুভ্রজিৎ সেই পরিচালক যার ‘দেবী চৌধুরানী’ সিনেমায় নাম ভূমিকায় অভিনয় করতে চলেছেন অভিনেত্রী। কিন্তু কিভাবে শুরু হল এই সম্পর্ক?

জানা যাচ্ছে, এই সম্পর্কের সূত্রপাত হয় বেঙ্গালুরুতে এক চলচ্চিত্র উৎসবে। চলচ্চিত্র উৎসব চলাকালীন এই দুই শিল্পীর মধ্যে একটি বন্ধুত্বপূর্ণ সম্পর্কের সৃষ্টি হয়। কলকাতায় ফিরে আসার পর জানা যায় শ্রাবন্তীকে নিয়েই নাকি দেবী চৌধুরানী সিনেমাটি তৈরি করবেন শুভ্রজিৎ। বোঝাই যাচ্ছে বেঙ্গালুরুতে আলাপ পর্ব চলছিল দুজনের মধ্যে। কিন্তু এই সম্পর্ক নিয়ে কি বক্তব্য শ্রাবন্তী বা শুভ্রজিতের?

SRABANTI CHATTERJEE`S NEW LOVE

শুভ্রজিৎ বা শ্রাবন্তী কেউই এই প্রসঙ্গে কোনো কথা বলেননি। তবে ফিল্ম ইন্ডাস্ট্রির কোন খবর লুকিয়ে থাকে না তাই যদি কোন সম্পর্ক তৈরি হয় তাহলে খুব শীঘ্রই তা জানা যাবে। শ্রাবন্তী এবং শুভ্রজিতের মধ্যে রয়েছে শুধুই বন্ধুত্বের সম্পর্ক নাকি অন্য কিছু? সেটা জানার জন্য আর কিছুদিন অপেক্ষা করতে হবে আমাদের।

আরও পড়ুন : ৪০ পেরিয়েও ১৮ এর গ্ল্যামার! যৌবন ধরে রাখতে রোজ এই কাজ করেন শ্রাবন্তী

SRABANTI CHATTERJEE

আরও পড়ুন : অসাধারণ সুন্দরী, করেছেন অভিনয়ও, কোথায় হারিয়ে গেলেন শ্রাবন্তীর দিদি?

প্রসঙ্গত, দেবী চৌধুরানী সিনেমায় নাম ভূমিকায় অভিনয় করার জন্য ইতিমধ্যেই হর্স রাইডিং থেকে শুরু করে তরোয়াল চালানো সবকিছুই করতে হচ্ছে অভিনেত্রীকে। এই চরিত্রটি অভিনেত্রীর জীবনে যে অন্যতম একটি বিখ্যাত চরিত্র হতে চলেছে তা বলাই বাহুল্য। সিনেমায় শ্রাবন্তীর বিপরীতে অভিনয় করবেন প্রসেনজিৎ চট্টোপাধ্যায় অর্থাৎ বুম্বাদা।