ফাঁস হয়ে গেল শ্রাবন্তীর নতুন প্রেমিকের আসল পরিচয়, চলছে চতুর্থ বিয়ের জল্পনা

নিখিল-নুসরাত-যশ বিতর্কের রেশ এখনো কাটেনি। সোশ্যাল মিডিয়ায় তাদের ত্রিকোণ প্রেমের সম্পর্ক নিয়ে কতইনা গুঞ্জন রটছে। তবে টলিউডের (Tollywood) আনাচে-কানাচে কিন্তু গুঞ্জনের অভাব নেই। নুসরাতের পাশাপাশি ব্যক্তিগত জীবন নিয়ে বিশেষত দাম্পত্য সম্পর্ক নিয়ে প্রথম থেকেই বিতর্কের শীর্ষে রয়েছেন অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায় (Shrabanti Chatterjee)। এখন শোনা যাচ্ছে, শ্রাবন্তীও নাকি তার চতুর্থবারের মনের মানুষের খোঁজ পেয়ে গিয়েছেন!

একদিকে যখন যশের সঙ্গে নুসরাতের প্রেম নিয়ে উত্তাল হয়ে উঠেছে টলিউড, অপরদিকে শ্রাবন্তীকে নিয়েও তখন গুঞ্জন ছড়াতে শুরু করেছিল। শ্রাবন্তী চট্টোপাধ্যায় নাকি অভিরূপ নাগ চৌধুরীর (Abhirup Nag Chowdhury) প্রেমে হাবুডুবু খাচ্ছেন! কে এই অভিরূপ নাগ চৌধুরী? শ্রাবন্তীর নতুন প্রেমিকের সম্পর্কে নেটিজেনদের আগ্রহের পারদ চড়ছে। যতদূর জানা যাচ্ছে, অভিরূপ নাগ চৌধুরী পেশায় একজন ব্যবসায়ী। তিনি শ্রাবন্তীর সঙ্গে এক আবাসনেই থাকেন।

টলিউড সূত্রে এও শোনা যাচ্ছে যে, শ্রাবন্তীর সঙ্গে অভিরূপ নাগ চৌধুরীর এই “বিশেষ বন্ধুত্বের সম্পর্ক” নাকি বেশ কয়েক মাস ধরেই চলছে। তবে অভিরূপ এবং শ্রাবন্তী অবশ্য নিজেদের সম্পর্কের বিষয়ে মুখে কুলুপ এঁটে বসেছেন। তবে যতই ঢাকঢাক-গুড়গুড় চলুক না কেন, হালফিলের ঘটনাবলী থেকে তাদের সম্পর্ক নিয়ে অনেক কিছুই আন্দাজ করে ফেলছেন নেটিজেনরা।

সদ্যই শ্রাবন্তীর বিশেষ বন্ধু অভিরূপ নাগ চৌধুরীর জন্মদিন গিয়েছে। জন্মদিন উপলক্ষে নাকি প্রেমিককে একটি বিশেষ উপহার দিয়েছেন শ্রাবন্তী। ভালোবেসে অভিরূপের আঙুলে তিনি পরিয়ে দিয়েছেন হীরের আংটি! জন্মদিন উপলক্ষে সোশ্যাল মিডিয়াতে একটি ছবি পোস্ট করেছেন অভিরূপ। সেখানে দেখা যাচ্ছে তার কনিষ্ঠ আঙুলে শোভা পাচ্ছে হিরে এবং প্লাটিনামের একটি আংটি।

Srabanti Chatterjee Gifted a New Ring to her New Boyfriend Abhirup Nag Chowdhury

ইংরিজির ‘আই’ অক্ষর চিহ্নের পাশে হৃদয়ের চিহ্ন! আর এই দুই চিহ্নের মাঝে জ্বলজ্বল করছে একটি হিরে। মনের মানুষের জন্য অত্যন্ত যত্ন করে অর্ডার দিয়েই এমন আংটি বানিয়েছেন শ্রাবন্তী। আংটি পেয়ে খুব খুশি অভিরূপ নিজেও। পোস্টের ক্যাপশনে তিনি লিখেছেন, “বিশেষ মানুষের কাছ থেকে পাওয়া উপহার.. ধন্যবাদ”। প্রসঙ্গত, শ্রাবন্তী সম্প্রতি পাহাড় সফর করে এসেছেন। তার ইনস্টাগ্রামের দেওয়ালে চোখ রাখলেই তা বেশ টের পাওয়া যাচ্ছে।

নেটিজেনদের অনুমান, অভিরূপও তার এই সফরের সঙ্গী হয়েছিলেন। শ্রাবন্তী এবং অভিরূপের প্রেমের সম্পর্ক যখন ক্রমশ জমে উঠছে ঠিক তখনই স্ত্রীকে ফিরে পেতে চেয়ে আদালতের দ্বারস্থ হয়েছেন শ্রাবন্তীর বর্তমান স্বামী রোশন সিংহ (Roshan Singh)। আদালতে তিনি স্পষ্ট জানিয়ে দিয়েছেন যে তিনি শ্রাবন্তীকে ডিভোর্স দিতে চান না। শ্রাবন্তীর সঙ্গে সংসার ভাঙতে চান না তিনি। এরই মধ্যে আবার সোশ্যাল মিডিয়ায় শ্রাবন্তী এবং অভিরূপের সম্পর্ক নিয়ে নতুন গুঞ্জন শোনা যাচ্ছে।

Srabanti Cahtterjee Marriage

প্রসঙ্গত, টলিউডের এই সুন্দরী অভিনেত্রী ইতিমধ্যেই তিন-তিনবার বিবাহ সেরে ফেলেছেন। প্রথমবার খুব কম বয়সেই পরিচালক রাজীব কুমার বিশ্বাসের (Rajiv Biswas) সঙ্গে গাঁটছড়া বাঁধেন তিনি। প্রথম দাম্পত্য সম্পর্ক থেকে তার একটি ছেলেও রয়েছে। তবে রাজীবের সঙ্গে দাম্পত্য সম্পর্ক ভেঙে যাওয়াতে ছেলেকে নিয়ে তিনি আলাদা হয়ে যান। এরপর তিনি টলিউডেরই এক মডেল কৃষ্ণ ব্রজকে (Krishna Vraja) বিয়ে করেন। সেই সম্পর্কও অবশ্য বেশিদূর এগোয়নি। ‌

আরও পড়ুন : তিনবার ডিভোর্স, চতুর্থ বিয়ে করার আগেই শ্রাবন্তীকে আবার বিয়ে করতে চায় শ্রাবন্তীর তৃতীয় স্বামী

২০১৯ সালে বান্ধবী নুসরাত জাহানের বিয়ের ঠিক কয়েকমাসের মাথাতেই তিনি বিয়ে করেন রোশন সিংকে। তবে ঠিক এক বছরের মাথাতেই তাদের সম্পর্কেও ভাঙ্গন ধরতে শুরু করে। রোশনের সঙ্গে তার ডিভোর্স হয়নি ঠিকই, তবে দীর্ঘ বেশ কয়েক মাস ধরেই তারা আলাদা রয়েছেন।