তৃতীয় বিয়ে ভেঙে একা শ্রাবন্তী, বিয়ের প্রস্তাব নিয়ে অভিনেত্রীর মুখোমুখি এক ব্যাক্তি

570

একুশের বিধানসভা নির্বাচন উপলক্ষে সরগরম রাজ্য রাজনীতি। আজ ১০ই এপ্রিল, রাজ্যজুড়ে চতুর্থ দফার নির্বাচন চলছে জোর কদমে। নির্বাচন উপলক্ষে ভোটের প্রচার জরুরি। রাজ্যের প্রতিটি রাজনৈতিক দলই কমবেশি রাজ্যজুড়ে ভোটের প্রচার চালাচ্ছে। টলিউডের তারকা প্রার্থী যারা, তারাও কিন্তু এই দফায় রাজ্যের বিভিন্ন প্রান্ত ঘুরে ঘুরে নিজ নিজ দলের হয়ে ভোটের প্রচার চালিয়ে যাচ্ছেন।

চলতি দফার বিধানসভা নির্বাচনে বাংলা বঙ্গ বিজেপির তরফের তারকা প্রার্থী হিসেবে দাঁড়িয়েছেন টলিউডের জনপ্রিয় অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায়। বিজেপির হয়ে বেহালা পশ্চিম বিধানসভা কেন্দ্রের প্রার্থী হিসেবে দাঁড়িয়েছেন শ্রাবন্তী। চতুর্থ দফার নির্বাচন উপলক্ষ্যে তিনিও নিজের কেন্দ্রে ঘুরে ঘুরে ভোটের দরুণ জোর প্রচার চালাচ্ছেন।

সম্প্রতি রাজনৈতিক জীবনের পাশাপাশি ব্যক্তিগত জীবন নিয়েও জোর চর্চায় রয়েছেন শ্রাবন্তী। বি-টাউনে গুঞ্জন, রোশনের সঙ্গে তার তৃতীয় বিয়েটিও ভেঙে যাওয়ার চূড়ান্ত সম্ভাবনা রয়েছে। সে যাই হোক, অভিনেত্রী কিন্তু এখন বিজেপির হয়ে ভোটের লড়াই লড়তে ব্যস্ত। নিজের কেন্দ্রে মানুষের ব্যাপক জনসমর্থন পাওয়ার লক্ষ্যে লড়াই চালিয়ে যাচ্ছেন তিনি।

তবে তারই মাঝে ঘটলো এক মজার ঘটনা। নির্বাচনী প্রচার চলাকালীনই প্রকাশ্য রাস্তায় বিবাহের জন্য প্রস্তাব পেলেন শ্রাবন্তী। এক ব্যক্তি শ্রাবন্তীর গাড়ির সামনে দাঁড়িয়ে রীতিমতো ফিল্মি কায়দায় প্রপোজ করলেন তাকে। প্রসঙ্গত, রীতিমতো বিয়ের সাজে সেজে এসেছিলেন ওই ব্যক্তি। তার গায়ে ছিল বিয়ের পাঞ্জাবী, মাথায় বিয়ের টোপর!

সরাসরি শ্রাবন্তীর সামনে এসে তিনি একেবারেই ফিল্মি কায়দায় প্রস্তাব রাখলেন, “মুঝসে শাদি করোগি?” সোশ্যাল মিডিয়ায় ধরা পড়েছে এই চিত্র। দৃশ্যটি ভিডিও মারফত ক্যামেরাবন্দি হয়ে ইতিমধ্যেই সোশ্যাল সাইটে ঘুরতে শুরু করে দিয়েছে। নেটিজেনরা কিন্তু দৃশ্যটি দেখে বেশ মজা পেয়েছেন।

বিজেপি কর্মীরা অবশ্য ঘটনার পর ওই ব্যক্তিকে অন্য জায়গায় সরিয়ে নিয়ে গিয়ে তাকে জিজ্ঞাসাবাদ করেন। তখন ঐ ব্যক্তি জানান, তিনি আসলে একজন সাংবাদিক। অভিনেত্রীর সঙ্গে “প্র্যাঙ্ক” করছিলেন তিনি! তবে বিজেপি কর্মীরা অবশ্য তাকে জানিয়ে দিয়েছেন, কোনও রাজনৈতিক ব্যক্তিত্বের সঙ্গে এমন প্র্যাঙ্ক করা কখনোই উচিত নয়।