বিচ্ছেদের খবর মিথ্যে! এই প্রথম চতুর্থ প্রেমিককে প্রকাশ্যে আনলেন শ্রাবন্তী

দিন কয়েক আগেই শ্রাবন্তী চ্যাটার্জীর (Srabanti Chatterjee) ইনস্টাগ্রাম (Instagram) প্রোফাইল ঘেঁটে দেখা গিয়েছিল তিনি তার বিশেষ বন্ধু অভিরূপ নাগ চৌধুরীকে আনফলো করে দিয়েছেন। যা দেখে স্বভাবতই নেট মাধ্যমে জোর গুঞ্জন শুরু হয়েছিল। কারণ অভিরূপ নাগ চৌধুরীর সঙ্গেই শ্রাবন্তীর চতুর্থ প্রেমের গুঞ্জন শুরু হয়েছিল। তাই শ্রাবন্তীর এই প্রতিক্রিয়ায় নেটিজেনদের মনে প্রশ্ন উঠেছিল, তবে কি এবারেও শ্রাবন্তীর প্রেম সম্পর্কে চিড় ধরলো?

আসলে টলিউড অভিনেত্রী শ্রাবন্তী চ্যাটার্জী এপর্যন্ত যে কয়টি প্রেম সম্পর্কে জড়িয়েছিলেন, একটাও টেঁকেনি। প্রেমে পড়লেই সেই সম্পর্ককে স্বীকৃতি দিয়েছেন অভিনেত্রী। একবার নয়, দুইবার নয়, পরপর তিনবার বিবাহ সম্পর্কে আবদ্ধ হয়েছেন তিনি। তবে বৈবাহিক সম্পর্কের মেয়াদ বেশিদিন টেঁকেনি। প্রথমে রাজীব কুমার বিশ্বাস, তারপর কৃষ্ণ ব্রজ, সবশেষে রোশন সিংয়ের সঙ্গেও সম্পর্কের জটিলতা থেকে বর্তমানে একটি মামলা চলছে আদালতে।

Tollywood actress Srabanti Chhatterjee is having an affair

রোশনের সঙ্গে আইনত বিচ্ছেদ না হতেই শ্রাবন্তী এবং অভিরূপের ব্যক্তিগত সম্পর্ক নিয়ে ফের গুঞ্জন ছড়াতে শুরু নেট মাধ্যমে। অভিরূপ শ্রাবন্তীর আবাসনেরই একজন বাসিন্দা। দুই পরিবারের মধ্যে সম্পর্কও বেশ ভালো। বিভিন্ন পারিবারিক অনুষ্ঠানে দুই পরিবারকে একত্রে দেখা যায়। শ্রাবন্তী অভিরূপকে আনফলো করার ঠিক এক সপ্তাহের মাথাতেই ইনস্টাগ্রামে ভাইরাল হলো অভিরূপ এবং শ্রাবন্তীর একটি ছবি।

ছবিটি অবশ্য বেশ পুরনো। পয়লা বৈশাখে দুই পরিবার একত্রে উৎসবে অংশগ্রহণ করেছিলেন। সেই দিন লাল পাঞ্জাবিতে সেজেছিলেন অভিরূপ। শ্রাবন্তীও বেইজ রঙের একটি পোশাক পরে এসেছিলেন অনুষ্ঠানে যোগ দিতে। ঘনিষ্ঠদের নিয়ে কাটানো আনন্দের মুহূর্তগুলিকে ক্যামেরাবন্দি করেছেন তারা। সেই ছবিই এখন ভাইরাল নেট মাধ্যমে।

বলা বাহুল্য, শ্রাবন্তীর প্রোফাইলে অবশ্য এই ছবি দেখা যায়নি। আসলে নেটমাধ্যমে তাদের সম্পর্ক নিয়ে যেভাবে গুঞ্জন ছড়াচ্ছিল, তাতে অস্বস্তিতে ভুগছিলেন অভিনেত্রী নিজেও। নেটিজেনদের একাংশের দাবি, ঠিক এই কারণেই নতুন প্রেমিককে সামাজিক মাধ্যমে আনফলো করে দিয়েছিলেন অভিনেত্রী। যদিও প্রেমিকের ভাই অভিনন্দন নাগ চৌধুরীকে ফলো করছেন শ্রাবন্তী।

আরও পড়ুন : ফাঁস হয়ে গেল শ্রাবন্তীর নতুন প্রেমিকের আসল পরিচয়, চলছে চতুর্থ বিয়ের জল্পনা

বর্তমানে এও শোনা যাচ্ছে যে শ্রাবন্তী এবং অভিরূপ একসঙ্গেই রয়েছেন। মাস কয়েক আগে নাকি অভিরূপের সঙ্গে পাহাড়েও একান্তে সময় কাটিয়ে এসেছেন অভিনেত্রী। আবার প্রেমিকের জন্মদিনে তাকে প্ল্যাটিনামের উপর হিরে বসানো আংটিও গিফট করেছিলেন শ্রাবন্তী। তবে নতুন প্রেম নিয়ে এপর্যন্ত মুখে কুলুপ এঁটে রয়েছেন টলিউডের অভিনেত্রী। আগের সম্পর্কজনিত তিক্ত অভিজ্ঞতা থেকেই এমন সিদ্ধান্ত নিয়েছেন শ্রাবন্তী। এমনটাই অনুমান করছেন নেটিজেনরা।