‘বিয়ের পর ও আমাকে ছোঁয়নি, ‘ওসব’ কিছুও করেনি’, চতুর্থ বিয়ের আগেই স্বীকার করলেন শ্রাবন্তী

অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায়কে (Srabanti Chatterjee) নিয়ে নেট মাধ্যমে শুরু হয়েছে এক নতুন চর্চা। তৃতীয় স্বামী রোশন সিংয়ের (Roshan Singh) সঙ্গে সম্পর্কের অবনতি নিয়ে অবশ্য বেশ কয়েক মাস আগে থেকেই চর্চা শুরু হয়েছিল। এখন আবার শোনা যাচ্ছে শ্রাবন্তীর জীবনে নতুন প্রেমের আগমন হয়েছে। নতুন প্রেমিক অভিরূপ নাগ চৌধুরীর (Abhirup Nag Chowdhury) সঙ্গে গোপন প্রেমে মজেছেন টলিউড সুন্দরী। তবে এই প্রেম বিয়ের দোরগোড়া পর্যন্ত পৌঁছাবে কিনা, তা নিয়ে অবশ্য এখনও নিশ্চিত ভাবে কিছু জানাননি অভিনেত্রী।

যদিও তৃতীয় স্বামী রোশন সিংয়ের সঙ্গে আইনত এখনও বিবাহবিচ্ছেদ হয়নি শ্রাবন্তীর। আদালতে চলছে মামলা। রোশনের বিরুদ্ধে শ্রাবন্তীর অভিযোগ ঠিক কী, সেই নিয়েও প্রকাশ্যে কিছু জানাননি শ্রাবন্তী। এদিকে নেট মাধ্যমকে হাতিয়ার করে শ্রাবন্তী এবং রোশনের মধ্যে ঠান্ডা লড়াই কিন্তু অব্যাহত। এখন আবার শ্রাবন্তী সেই ইনস্টাগ্রামকে (Instagram) হাতিয়ার করেই তার জনৈক প্রেমিকের প্রতি অভিযোগের বন্যা বইয়ে দিলেন।

Roshan Singh spoked up for the first time about Srabanti Chatterjee

ঠিক কী অভিযোগ তুলছেন শ্রাবন্তী? অভিনেত্রী সম্প্রতি বাদশাহ এবং আস্থা গিলের গাওয়া গান “পানি পানি” থেকে কিছু কথা নিয়ে ইনস্টাগ্রামে একটি রিল ভিডিও বানিয়েছেন। কালো রঙের একটি কাঁধ খোলা পোশাকে লাস্যময়ী অবতারে ক্যামেরার সামনে এসেছেন শ্রাবন্তী। তার হটনেসে কার্যত কাবু নেট দুনিয়া। তার সঙ্গেই আবার লাস্যময়ী ভঙ্গিতে গানের লাইন ‘উসনে মুঝে ছুয়া ভি নেহি’তে লিপ দিলেন অভিনেত্রী।

সোশ্যাল মিডিয়াতে এই ভিডিও পোস্ট করে একদিকে যেমন নুসরাত জাহান, মিমি দত্তদের প্রশংসা অর্জন করলেন শ্রাবন্তী, তেমনই আবার নেটিজেনদের তরফ থেকে কটাক্ষও সইতে হলো তাকে। ভিডিও দেখে নাকি “মাথা নষ্ট” হয়েছে একাধিক নেটিজেনের! কমেন্ট বক্সে তারা জানিয়েছেন সেই কথা। শ্রাবন্তীর নতুন প্রেমিক এবং চতুর্থ বিয়ে নিয়ে জল্পনা আরও একবার উসকে দিয়েছে এই ভিডিও।

Srabanti Cahtterjee Marriage

প্রসঙ্গত, শ্রাবন্তী এবং রোশন গত বছর পুজোর সময় থেকেই আলাদা থাকছেন। যদিও রোশনের ইদানিং শ্রাবন্তীকে ফিরে পাওয়ার বাসনা মাথাচাড়া দিয়ে উঠেছে। অথচ শ্রাবন্তীকে কিছুতেই রাজি করানো সম্ভব হচ্ছে না দেখে শেষমেষ আদালতের দ্বারস্থ হয়েছেন রোশন। গত ১৪ই জুলাই সেই মামলার শুনানি ছিল। যদিও শ্রাবন্তী শুনানি এড়িয়ে গিয়েছেন। শ্রাবন্তীর হয়ে তার আইনজীবী উপস্থিত হয়েছিলেন আদালতে। তবে শ্রাবন্তীর অনুপস্থিতিতে মামলার শুনানি পিছিয়ে গিয়েছে

আরও পড়ুন : শ্রাবন্তীর নতুন প্রেমিক আসলে কে জানেন? রইলো তার আসল পরিচয়

এদিকে আবার অভিরূপ নাগ চৌধুরীর সঙ্গেও শ্রাবন্তীর কেমিস্ট্রি বেশ ভালই জমে উঠেছে। তার উপর আবার মন ভালো করতে শহর থেকে দূরে ছেলে ঝিনুক এবং হবু বউমা দামিনীকে নিয়েও সম্প্রতি কাশ্মীরের ছুটি কাটিয়ে এসেছেন তিনি। আপাতত নতুন প্রেমিক, ছেলে ঝিনুক এবং হবু বউমা দামিনী ঘোষকে নিয়ে অন্য এক সংসারের স্বপ্ন বুনে চলেছেন শ্রাবন্তী। রোশনের সংসারের ফেরার ইচ্ছে একেবারেই নেই অভিনেত্রীর।