ছবির এই ছোট্ট মেয়েটিই আজ কাঁপাচ্ছে দক্ষিণ থেকে বলিউড, দেখুন তো চিনতে পারেন কিনা

ছবির এই ছোট্ট মেয়েটিই আজ দক্ষিণের সব থেকে বড় নায়িকা, না দেখলে বিশ্বাসই হবে না

South Indian Actress Samantha Prabhu's Childhood Photo Goes Viral

প্রিয় তারকাদের ছবি দেখলেই মনটা ভালো হয়ে যায়। তাইতো সোশ্যাল মিডিয়াতে পছন্দের তারকাকে ফলো করেন তাদের ভক্তরা। তারকাদের নিত্যনতুন ছবি সোশ্যাল মিডিয়াতে ভাইরাল হতে সময় নেয় না। তবে নতুন ছবির পাশাপাশি সেলিব্রিটিদের পুরনো ছবি, বিশেষত ছোট বয়সের ছবিও (South Indian Actress Childhood Photo) যদি নেটে শেয়ার হয় তাহলে তা ভাইরাল হবেই হবে।

সাধারণের পাশাপাশি সেলেব্রেটিরাও মাঝেমধ্যেই পুরনো অ্যালবামের পাতা উল্টে দেখেন বৈকি। ছোট বয়সের ছবি খুঁজে পেলে তা অনুরাগীদের সঙ্গেও ভাগ করে নিতে চান তারকারা। এই যেমন সম্প্রতি দক্ষিণের এই সুপারস্টার নায়িকাও শেয়ার করেছিলেন তার ছোট বয়সের ছবি।

সম্প্রতি সোশ্যাল মিডিয়াতে ভাইরাল হয়েছে এই ছোট্ট মেয়েটির ছবি। ছোটখাটো, গোলগাল মিষ্টি চেহারার এই খুদেকে ভালোবাসা উজার করে দিচ্ছেন নেটিজেনরা। দেখুন তো আপনি চিনতে পারছেন কি এই খুদেকে?

এই বাচ্চা মেয়েটির সম্পর্কে একটি গুরুত্বপূর্ণ হিন্ট হল কিছুদিন আগেই এই দক্ষিণী নায়িকা একটি হিন্দি ওয়েব সিরিজে অভিনয় করে দারুণ প্রশংসা পেয়েছিলেন। আরও হিন্ট চাই? কিছুদিন আগেই ডিভোর্স হয়েছে তার। সদ্য দক্ষিণের একটি ছবিতে প্রথমবার আইটেম নেচে হটনেসে কাবু করেছিলেন ভক্তদের মন।

এতক্ষণে নিশ্চয়ই ধরে ফেলেছেন এই দক্ষিণী সুন্দরীর নাম? ইনি আর কেউ নন নাগার্জুনের প্রাক্তন বউমা, নাগা চৈতন্যের প্রাক্তন স্ত্রী সামান্থা রূথ প্রভু। ‘পুষ্পা’ ছবিতে ‘ও অন্তভা’ গানে আইটেম নেচে তাক লাগিয়েছিলেন তিনি। সেই সঙ্গে মনোজ বাজপেয়ীর ‘ফ্যামিলি ম্যান’ সিরিজেও অভিনয় করেছেন তিনি।

ছবির এই ভাইরাল খুদেকে চিনতে পেরেছিলেন কি আপনি? দক্ষিণের হট গার্লের ছোট বয়সের কিউট ছবিটি থেকে চোখ ফেরাতেই পারছেন না নেটিজেনরা। ভালোবাসার প্রতিক্রিয়া এবং কমেন্টে ভরে উঠছে পোস্ট।