বেজায় চটলেন দাদা! দেবকে ‘দেখে নেওয়া’র হুমকি দিলেন সৌরভ গাঙ্গুলী

দেবের ওপর বেজায় চটলেন দাদা! দেবকে দিলেন ‘দেখে নেওয়া’র হুমকি

দেবের ওপর বেজায় চটলেন দাদা! দেবকে দিলেন ‘দেখে নেওয়া’র হুমকি

একজন টলিউডের (Tollywood) সুপারস্টার, আরেকজন গোটা ভারতীয় ক্রিকেটের সুপারস্টার! দুই তারকা যখন মুখোমুখি তখন সেই মুহূর্তটি স্পেশাল তো হতেই হবে। তার উপর আবার দেবকে ‌(Dev) যখন নিজের ‘ছোট ভাই’ বলে মানেন সৌরভ গাঙ্গুলী (Sourav Ganguly), তখন নিজের আসন্ন ছবির প্রচারে আশীর্বাদ নিতে তো দাদার দাদাগিরি (Dadagiri Unlimited Season 9) মঞ্চে আসতেই হয়।

এমনিতে দুজনের সম্পর্ক বেশ ভালো। বিভিন্ন অনুষ্ঠানে ইতিপূর্বে দেবকে ‘ছোট ভাই’ বলে সম্বোধনও করেছেন সৌরভ। বারবার দেবের প্রশংসা শোনা যায় তার মুখে। আবার সৌরভকেও দাদা হিসেবে যথেষ্ট সম্মান দেন দেব। তাহলে হঠাৎ এমন কি হলো যে দেবকে ‘দেখে নেওয়া’র হুমকি দিলেন সৌরভ? কেন বললেন দেবকে তিনি ছাড়বেন না? প্রশ্ন উঠছে সমাজ মাধ্যমে।

সদ্য আসন্ন ছবি ‘টনিক’ এর প্রচারে দাদাগিরির মঞ্চে উপস্থিত হয়েছিলেন দেব। জি বাংলার সেট থেকে ইনস্টাগ্রাম লাইভে এসেছিলেন তারা। সেখানেই দেবকে আগাম সতর্কবার্তা দিয়ে রাখলেন সৌরভ। লাইভে এসে দেব প্রথমে বলেন, তার প্রত্যেক ছবির প্রচার শুরু ও শেষ হয় দাদাগিরি থেকে। তাই দাদাগিরিতে না আসলেই নয়। এরপরেই সৌরভ হুমকির সুরে বলেন, দেব যদি প্রতি সিজনে একবার করে না আসেন তাহলে দেবকে তিনি দেখে নেবেন, ছাড়বেন না! যদিও এই কথা নিতান্তই মজার ছলেই বলেছিলেন দাদা। নেটিজেনদের তা বুঝে নিতে অসুবিধা হয়নি।

 

View this post on Instagram

 

A post shared by Dev Adhikari (@imdevadhikari)

দাদাগিরির মঞ্চে এদিন উপস্থিত ছিলেন দেব এবং ছবির পরিচালক অভিজিৎ সেন। দাদাগিরির এই টনিক স্পেশাল এপিসোড শীঘ্রই সম্প্রচার হবে টিভির পর্দায়। ইতিমধ্যেই ছবির ট্রেলার মুক্তি পেয়েছে। টেলারে দেখা যাচ্ছে দেব ছাড়াও মুখ্য চরিত্রে অভিনয় করছেন পরান বন্দ্যোপাধ্যায়, শকুন্তলা বড়ুয়া, তনুশ্রী চক্রবর্তী, কণীনিকা বন্দ্যোপাধ্যায়সহ অন্যান্যরা।

করোনার কারণে বিগত দুই বছর ধরে এই ছবির মুক্তি আটকে গিয়েছে। অবশেষে সকলের অপূর্ণ ইচ্ছে খোলা আকাশে উড়িয়ে দিতে আগামী ২৪শে ডিসেম্বর মুক্তি পেতে চলেছে ‘টনিক’। ছেলের শাসন থেকে বৃদ্ধ দম্পতিকে বের করে আনতে তাদের জীবনে এসে হাজির হয় ‘টনিক’। ঘরের চার দেওয়ালের বাইরে বার করে খোলা আকাশের নিচে ‘টনিক’ তাদের জীবনের প্রকৃত বাঁচার মানে শেখায়। ট্রেলার দেখে বেশ স্পষ্ট এবারের বড়দিনে দর্শকদের মজার উপহার দিতে চলেছেন দেব।