ডোনার শাড়ি কিনতে গিয়ে লজ্জায় মাথা কাটা গিয়েছিল সৌরভের, দাদাগিরিতে শোনালেন সেই গল্প

বউয়ের শাড়ি কেনা বড় চ্যালেঞ্জ! হাড়ে হাড়ে বুঝেছিলেন সৌরভ, দাদাগিরিতে শোনালেন সেই গল্প

0
Sourav Ganguly Shared a Fynny Incident of Dona Ganguly`s Shopping on Dadagiri

চলতি বছর পুজোর মরসুমে শুরু হয়েছে দাদাগিরি আনলিমিটেড সিজন ৯ (Dadagiri Unlimited Season 9)। দাদাগিরির পুজো স্পেশাল এপিসোডে এসেছেন দম্পতি প্রতিযোগীরা। সেখানে সকলেই নিজেদের দীর্ঘ দাম্পত্য জীবনের গল্প শোনাচ্ছেন। প্রতিযোগীদের সঙ্গে খেলার ফাঁকে সৌরভ গাঙ্গুলীও (Sourav Ganguly) নিজের স্ত্রী ডোনা গাঙ্গুলী (Dona Ganguly) সম্পর্কে একটি মজার অভিজ্ঞতা তুলে ধরলেন ক্যামেরার পর্দার সামনে।

বেশ কিছুদিন বাইরে থাকার পর তখন সদ্য কলকাতায় ফিরেছেন দাদা। সৌরভ বাড়ি ফিরতেই ডোনার আবদার, নতুন শাড়ি কিনে দিতেই হবে। তাই ডোনাকে শাড়ি কিনে দেওয়ার জন্য দাদা তাকে সঙ্গে করে নিয়ে গেলেন শাড়ির দোকানে। মহিলাদের শপিংয়ের প্রতি টান সম্পর্কে আলাদা করে কিছু বলার প্রয়োজন পড়ে না। বিশেষত শপিং যদি হয় শাড়ি-কেন্দ্রিক, তাহলে তো কথাই নেই। এ কথা আসে দিনে হাড়ে হাড়ে বুঝেছেন সৌরভ গাঙ্গুলী।

মুশকিলটা হলো, দোকানদারকে দিয়ে প্রচুর শাড়ি নামানোর পরেও নাকি ডোনার একটা শাড়িও পছন্দ হচ্ছিল না। এতে দোকানদারের সামনে দাদা বেশ লজ্জা পেয়েছিলেন। সৌরভের কথায়, “কলকাতার বেশ বড় একটা দোকানে আমরা গিয়েছি। ম্যাডাম ৩০ মিনিট ধরে শাড়ি দেখছে। আর আমি পাশে দাঁড়িয়ে আছি। হঠাৎ আমার কানের সামনে মুখে এনে বলল, একটা শাড়িও পছন্দ হচ্ছে না’!”

সৌরভ আরও বলেন, “আমি পাশে তাকিয়ে দেখি শাড়ির স্তুপ জমা হয়ে গিয়েছে ইতিমধ্যেই। আমি তখন ভাবছি এবার কী করব। যে কোনও দুটো শাড়ি তুলে নিয়ে দোকানিকে বললাম, ‘এই দুটো প্যাক করে দিন’। আমার মাথায় ঘুরছিল এত দেখার পর যদি শাড়ি না কিনে বেরিয়ে আসি, আর কোনওদিন দোকানে ঢুকতে দেবে না। বাইরে এসে বলেছিলাম, যাকে ইচ্ছে এই দুটো দিয়ে দিও। বা রেখে দিও।”

সৌরভের মুখে এই কথা শুনে হাসির রোল ওঠে দাদাগীরির মঞ্চে। তবে আপাতদৃষ্টিতে শ্রোতাদের কাছে এই ঘটনা হাস্যকর বলে মনে হলেও সৌরভ কিন্তু সেদিন বেজায় লজ্জায় পড়ে গিয়েছিলেন দোকানে গিয়ে। উল্লেখ্য, মাত্র কয়েক সপ্তাহ আগেই জি বাংলায় শুরু হয়েছে দাদাগিরির নতুন সিজন। আর এরই মধ্যে তা সেরার সেরাদের তালিকায় পৌঁছে গিয়েছে।

গত সপ্তাহের টিআরপি তালিকায় দ্বিতীয় স্থানে পৌঁছে গিয়েছিল দাদাগিরি। পুজোর এই মরসুমে দর্শকদের জন্য নিত্যনতুন চমক রাখা হয়েছে দাদাগিরির মঞ্চে। সাধারণের পাশাপাশি তারকা প্রতিযোগীদের নিয়ে আসা হচ্ছে। নাচে গানে তারকাদের উপস্থিতিতে ঝলমলিয়ে উঠছে দাদাগিরির আসর।