দাদাগিরির মঞ্চে যমুনা ঢাকি, সঞ্চালনা ছেড়ে যমুনার সঙ্গে চুটিয়ে ঢাক বাজালেন সৌরভ

সঞ্চালনা ছেড়ে যমুনা ঢাকির সঙ্গে চুটিয়ে ঢাক বাজালেন দাদা, ভাইরাল হলো ভিডিও

প্রতি সপ্তাহের শেষে বাংলা টেলিভিশনের (Bengali Telivision) এক ঝাঁক তারকাদের নিয়ে সাজানো হচ্ছে দাদাগিরির নিত্যনতুন এপিসোড। বাংলা ধারাবাহিকের প্রত্যেক পরিবার একে একে দাদাগিরির (Dadagiri Unlimited Season 9) মঞ্চ থেকে ঘুরে যাচ্ছেন। সদ্য যমুনা ঢাকি (Jamuna Dhaki) পরিবারও দাদাগিরি থেকে ঘুরে গেলেন। শুধু তাই নয়, দাদার সঙ্গে তালে তাল মিলিয়ে ঢাক বাজালো যমুনা।

ভারতের প্রাক্তন অধিনায়ক সৌরভ গাঙ্গুলীকে (Sourav Ganguly) ব্যাটিং পিচে ঝড় তুলতে দেখেছেন অনেকেই। তবে তিনি যে ঢাক বাজাতেও পারেন তা কারও জানা ছিল কি? এবার যমুনার সঙ্গে ঢাক বাজিয়ে দেখালেন সৌরভ। দাদাগিরির মঞ্চে দাদা এবং যমুনার যুগলবন্দিতে ঢাকের আওয়াজে মুখরিত হলো মঞ্চ।

দাদাগিরির প্রোমো ভিডিও প্রকাশ পেতেই দেখা যাচ্ছে যমুনা ঢাকি পরিবার হাজির দাদাগিরির মঞ্চে। দাদাকে সামনে দেখতে পেয়ে তাদের চোখে মুখে স্পষ্ট ফুটে উঠেছে উচ্ছ্বাস। যমুনা ওরফে শ্বেতা ভট্টাচার্য সৌরভকে জানালেন তিনি এই নিয়ে ৩ বার দাদাগিরির মঞ্চে এসেছেন। এরপর দেখা যায় যমুনা ঢাকির মতোই কাঁধে তুলে নিয়ে ঢাক বাজালেন সৌরভ গাঙ্গুলী।

এই ভিডিওতে সৌরভকে বলতে শোনা যায়, “আজ যমুনা ঢাকির সাথে দাদা ঢাকি।” যমুনা আর দাদাকে ঢাক বাজাতে দেখে নেটিজেনরাও উৎসাহিত। এদিনের এই স্পেশাল পর্বে যমুনা ছাড়াও উপস্থিত ধারাবাহিকের সঙ্গীত, রাগিনী, তাথৈ, গীত এবং কেদার রায়। এই প্রোমো ইতিমধ্যেই সোশ্যাল মিডিয়াতে ভাইরাল হয়েছে।

তবে প্রত্যেক সপ্তাহে দাদাগিরির মঞ্চে বাংলা ধারাবাহিকের কলাকুশলীদের ডেকে আনাতে ক্ষুব্ধ হয়েছেন কিছু দর্শক। তাদের দাবি প্রত্যেক সপ্তাহে কলাকুশলীদের ডেকে আনার জন্য দাদাগিরিতে সুযোগ পাচ্ছেন না সাধারণ মানুষেরা। একঘেয়েমি ভর করেছে দাদাগিরিকে।