দাদার বায়োপিকে ‘শাহরুখ খান’! ‘চাইলেও বারণ করে দেব’ সৌরভ গাঙ্গুলির মন্তব্যে ক্ষুদ্ধ শাহরুখভক্তরা

সৌরভের বায়োপিকে কিং খান! ‘শাহরুখ চাইলেও বারণ করে দেবো’, সৌরভের কথায় ক্ষুব্ধ শাহরুখভক্তরা

ক্রিকেটপ্রেমীদের জন্য সুখবরটি আগেই শুনিয়েছে বলিউড (Bollywood)। শীঘ্রই সৌরভ গাঙ্গুলীর (Sourav Ganguly) জীবনের কাহিনী অবলম্বনে আসছে তার বায়োপিক। সেই নিয়ে জল্পনা তুঙ্গে। বিশেষত দাদার বায়োপিকে দাদার ভূমিকায় অভিনয় করবেন কোন অভিনেতা সে সম্পর্কে এখনও স্পষ্টভাবে কিছু জানা যায়নি। তালিকায় রয়েছে অনেক নাম। রয়েছে সৌরভের নিজস্ব পছন্দ অপছন্দ।

হৃত্বিক রোশন, রনবীর কাপুর, অভিষেক বচ্চনদের নাম নিয়ে চলছে চর্চা। তবে সৌরভের নিজস্ব পছন্দ রণবীর কাপুর। তার অপছন্দের তালিকায় রয়েছেন কারা? এই তালিকায় রয়েছেন হৃত্বিক রোশন আর বলিউড কিং শাহরুখ খানকেও (Shah Rukh Khan) বাতিলের তালিকাতেই ফেললেন সৌরভ। সদ্য দাদাগিরিতে কথার ফাঁকে এমনটাই বললেন সৌরভ গাঙ্গুলী। ‘দাদাগিরি সিজন ৯’ এর মঞ্চে উপস্থিত হয়েছিলেন জি বাংলা সারেগামাপার তারকারা। সুযোগ পেয়ে অনুষ্কা দাদাকে তার বায়োপিক নিয়ে কিছু প্রশ্ন করে। সেখানেই সৌরভ এবং ডোনার চরিত্রের অভিনেতা-অভিনেত্রীর নাম জানতে চাওয়া হয়েছিল।

সৌরভকে অনুষ্কা প্রশ্ন করে, “সৌরভ গঙ্গোপাধ্যায়ের বায়োপিকে সৌরভের চরিত্রে কে অভিনয় করছেন?” জবাবে সৌরভ বলেছেন, “দেখতে হবে ভ্যালু কার মধ্যে আছে। শাহরুখ খান করতে চাইলে বারণ করে দেবো। হৃত্বিক করতে চাইলে বলবো বডিটা এখনও গাঙ্গুলীর মতো হয়নি।” তবে রনবীর কাপুরকে তিনি ফুল এন্ড ফাইনাল করে রেখেছেন। ডোনা চরিত্র নিয়েও প্রশ্ন রাখা হয়েছিল দাদার কাছে। যদিও সেই প্রশ্নের উত্তর তিনি এড়িয়ে গিয়েছেন।

এদিকে শাহরুখকে নাকচ করে দেওয়াতে কার্যত সৌরভের উপরে বেজায় চটে গিয়েছেন শাহরুখের অনুরাগীরা। সৌরভ মজা করে কথাটা বললেও শাহরুখ ভক্তরা সৌরভের সমালোচনায় মেতেছেন। এই প্রশ্নোত্তর পর্বের ভিডিওটি জি বাংলার অফিশিয়াল পেজে শেয়ার করা মাত্রই ভাইরাল হয়েছে। শাহরুখের সম্পর্কে কেন এমন বললেন সৌরভ? স্বভাবতই মন খারাপ হয়ে গিয়েছে শাহরুখের অনুরাগীদের।

যদিও অবশ্য সৌরভ গাঙ্গুলীর মনোবাসনা পূরণ হওয়ার নয়। তিনি চাইলেও রনবীর কাপুর তার বায়োপিকে কাজ করতে চাননি। রনবীর সাফ জানিয়ে দিয়েছেন তিনি ফুটবলের ভক্ত। ক্রিকেট নিয়ে তার কোনও মাথাব্যথা নেই। কাজেই অনুরাগীদের অনুমান, শেষমেষ হয়তো সৌরভের বায়োপিকে তাকে নিজেকে অভিনয় করতে হবে।