দাদাগিরির মঞ্চে ‘পুষ্পা’র ‘শ্রীবল্লী’ গানে নাচলেন সৌরভ! না দেখলে চরম মিস

দাদাগিরিতে কচিকাঁচাদের সঙ্গে ‘পুষ্পা’ স্টাইলে নাচলেন সৌরভ! না দেখলে চরম মিস

Sourav Ganguly Danced on Allu Arjun`s Pushpa Song Srivalli on Dadagiri

২২ গজের ক্রিকেট পিচ হোক বা টেলিভিশনের রিয়েলিটি শোয়ের সঞ্চালনা, সমানতালে সামাল দিচ্ছেন সৌরভ গাঙ্গুলী (Sourav Ganguly)। বর্তমান বিসিসিআই প্রেসিডেন্টকে ক্রিকেটের ময়দানে আর ক্যামেরার সামনে সঞ্চালক হিসেবে ছক্কা হাঁকাতে তো সকলেই দেখেছেন, তবে তার নাচ দেখার সৌভাগ্য কি কারও হয়েছে? দাদাগিরির (Dadagiri)  মঞ্চে এবার ভক্তদের সেই আশাও পূরণ করলেন দাদা।

দাদাগিরির মঞ্চে সেলিব্রিটি, বাচ্চা, বৃদ্ধ নির্বিশেষে সকলেই আসেন প্রতিযোগিতায় অংশ নিতে। দাদাগিরির আসন্ন পর্বে আসবে একদল কচিকাঁচা। তারা নিজেরা তো নাচবেই সঙ্গে দাদাকেও তাদের দলে শামিল করে নিয়েছে! হালফিলের ট্রেন্ডিং অল্লু অর্জুনের ‘পুষ্পা’ (Pushpa) ছবির ‘শ্রীবল্লী’ (Srivalli) গানে বাচ্চাদের সঙ্গে নাচতে এবং অল্লু অর্জুনের (Allu Arjun) স্টাইলে হাঁটতে দেখা যাচ্ছে সৌরভ গাঙ্গুলীকে!

বাচ্চাদের সঙ্গে থাকতে থাকতে বাচ্চাদের মতই হয়ে উঠেছেন সৌরভ। দাদাগিরির খুদে প্রতিযোগীদের সঙ্গে ফুল অন মস্তি মুডে পাওয়া গেল সৌরভ গাঙ্গুলীকে। ছোটদের মধ্যে একজন চোখে কালো চশমা পরে ‘পুষ্পা’র নকল করছিল। তার দেখাদেখি সৌরভও গালের নিচে হাত ঘুরিয়ে অল্লু অর্জুনকে নকল করে দেখালেন। সৌরভ গাঙ্গুলী কে আজ পর্যন্ত নাচতে দেখা যায়নি কোথাও। এবার আসন্ন পর্বে ভক্তদের সেই মনোবাঞ্ছাও পূরণ হবে।

জি বাংলার অফিশিয়াল সোশ্যাল মিডিয়া পেজ থেকে এই প্রোমো প্রকাশ করা হয়েছে। সোশ্যাল মিডিয়াতে এই ভিডিও ঝড়ের গতিতে ভাইরাল হচ্ছে। নেটিজেনরা মজার মজার মন্তব্য করছেন। কেউ লিখছেন, ‘এটাই দেখার বাকি ছিল’! কারও মতে, দাদা চাইলে অল্লু অর্জুনকেও টেক্কা দিতে পারেন। বাচ্চাদের সঙ্গে এই বিশেষ পর্ব দেখে মন ভালো হয়ে গিয়েছে নেটিজেনদের।

গত বছরের শেষদিকে সিনেপর্দায় মুক্তি পেয়েছিল দক্ষিণী ছবি ‘পুষ্পা দ্য রাইস’। করোনা পরিস্থিতির মাঝেও বক্স অফিসে ঝড় তুলেছিল এই দক্ষিণী ছবি। ছবির গান, সংলাপ, পুষ্পার সিগনেচার স্টাইল ট্রেন্ডিংজুড়ে রয়েছে। দেশ-বিদেশ মিলিয়ে এই ছবিটি ৩০০ কোটি টাকারও বেশি ব্যবসা করে ফেলেছে। আপাতত নির্মাতারা ছবির দ্বিতীয় সিক্যুয়েল আনার কাজে মন দিয়েছেন।